দু-দুটি বাড়ি থাকতেও ভাড়াবাড়িতে গিয়ে উঠলেন বিরাট-অনুষ্কা, মাসে ভাড়া শুনলে চোখ কপালে উঠবে

বাড়ি ছেড়ে ভাড়া বাড়িতে গিয়ে থাকছেন বিরাট-অনুষ্কা, মাসে ভাড়াবাবদ খরচ জানলে চমকে যাবেন

Virat Kohli and Anushka Sharma Rented a house near juhu beach in Mumbai the amount of rent will shock you

ভারতীয় ক্রিকেট ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli) এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) ছোট্ট কন্যা সন্তান ভামিকাকে নিয়ে সুখের সংসার পেতেছেন মুম্বাইয়ের বুকে। দুজনেই আপন আপন কেরিয়ার ফিল্ডে দারুণভাবে সফল। তাই তাদের জীবনযাত্রার মানও অনেক উন্নত। মুম্বাইয়ের বুকে দু-দু দুটি বাড়ি রয়েছে, তবুও বিলাসিতায় যেন মন ভরছে না কিং কোহলি এবং বলি কুইন অনুষ্কার।

সম্প্রতি মুম্বাইয়ের সমুদ্রের ধারে একটি বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিলেন বিরাট-অনুষ্কা। তাদের যে দুটি বাড়ি রয়েছে সেগুলি এই নতুন বাড়ির মত ততটা ঝাঁ চকচকে নয়। এই ফ্ল্যাটের অন্দরমহল দেখলে ঘুরে যাবে মাথা। বিলাসিতায় মোড়া এই ফ্ল্যাট কিন্তু চিরতরে কিনে নেননি কোহলি দম্পতি। আপাতত ভাড়া নিয়ে রয়েছেন তারা। এই ফ্ল্যাটের ভাড়া শুনলে চোখ উঠবে কপালে।

মুম্বাইয়ের জুহু এলাকাতে অবস্থিত যে ফ্ল্যাট টিম তারা ভাড়া নিয়েছেন সেটি ১ হাজার ৬৫০ বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত। বহুতল আবাসনের পাঁচতলায় অবস্থিত বিরাট-অনুষ্কার এই নতুন ঠিকানা। আধুনিকতার মোড়কে মোড়ানো সেই ফ্ল্যাটের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ধরা পড়েছে। এখানে মুম্বাইয়ের আর পাঁচটা দামী আবাসনের মত লিফট থেকে শুরু করে আন্ডারগ্রাউন্ডে পার্কিংয়ের ব্যবস্থাও রয়েছে।

প্রধানত বাড়ি থেকে সমুদ্র দেখার শখ পূরণ করতেই এই ফ্ল্যাট ভাড়া নিয়েছেন বিরাট এবং অনুষ্কা। ফ্ল্যাটের আসল মালিকের নাম সমরজিতসিন গায়কোয়ার। তিনি বরোদার রাজপরিবারে সদস্য বলে জানা গিয়েছে। বর্তমানে ক্রিকেট জগতের সঙ্গেও তিনি যুক্ত রয়েছেন। এই ফ্ল্যাটের জন্য প্রতি মাসে ভাড়া হিসেবে ২.৭৬ লক্ষ টাকা দিতে হবে বিরাট কোহলিকে।

তবে শুধু মাসিক ভাড়া নয়, অগ্রিম হিসেবে বিরাট ৭.৫ লক্ষ টাকাও দিয়েছেন ফ্ল্যাটের মালিককে। গত অক্টোবর মাসে এই ফ্ল্যাট ভাড়া নেওয়া সংক্রান্ত চুক্তিপত্রে সই করেছেন বিরাট। শুধু মুম্বাইয়ের বুকেই দু-দুটি বাড়ি একটি ভাড়ার ফ্ল্যাট রয়েছে বিরাট-অনুষ্কার। এছাড়াও ভবিষ্যতের কথা ভেবে ২০ কোটি কোটি টাকা দিয়ে আরও একটি জমিও কিনে রেখেছেন বিরাট কোহলি।

বিরাট কোহলি এই মুহূর্তে সারা বিশ্বের নিরিখে অন্যতম ধনবান ক্রিকেট খেলোয়াড়। ক্রিকেট খেলার পাশাপাশি অনেকগুলি বিজ্ঞাপনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এবং কোম্পানিতে বিনিয়োগ করে তিনি প্রতিবছর কোটি কোটি টাকা উপার্জন করেন। তার স্ত্রী অনুষ্কা বর্তমানে মেয়ের জন্য বলিউড থেকে কিছুদিনের বিরতি নিয়েছেন। ভামিকা একটু বড় হলেই আবার পুরোদমে অভিনয়ে ফিরবেন অনুষ্কা।