সেক্স-রোমান্স থেকে থ্রিলার-সাসপেন্সে ভরপুর, এপ্রিল মাসে OTTতে আসছে এই ৬ ওয়েব সিরিজ

Avatar

Updated on:

ওয়েব সিরিজ (WEb Series) ও ওয়েব সিনেমা নিয়ে দর্শকদের এমনিতেই উৎসাহ কম নেই। আর সেই জন্য প্রতি মাসেই ওটিটি প্ল্যাটফর্মগুলি দর্শকদের বিনোদনের জন্য নিয়ে আসছে নতুন নতুন ওয়েব সিরিজ ও ওয়েব শো। এপ্রিল মাসে কী নতুন ওয়েব সিরিজ ও ওয়েব শো আসতে চলেছে সেই তালিকা দেওয়া হল এই প্রতিবেদনে।

জুবিলি (Jubilee): বলিউডের ১৯৪০ থেকে ১৯৫০ সময়কালকে তুলে ধরা হয়েছে এই ওয়েব সিরিজের মাধ্যমে। এই সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বাঙালির প্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও। এছাড়াও রয়েছে অদিতি রাও হায়দারি, অপারশক্তি খুরানা, রাম কাপুর। আগামী ৭ এপ্রিল অ্যামাজন প্রাইমে আসছে এই ওয়েব সিরিজ।

TOOTH PARI

টুথ পরী(Tooth Pari: When Love Bites): এই ওয়েব সিরিজে এক ভ্যাম্পায়ারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী তান্যা মানিকতলাকে। অন্যদিকে শান্তনু মহেশ্বরীকে এক দন্ত্যচিকিৎসকের ভূমিকায় দেখা যাবে। আগামী ২০ এপ্রিল নেটফ্লিক্সে আসছে এই ওয়েব সিরিজ।

সিটাডেল (Citadel): বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে প্রথমবার অ্যাকশন করতে দেখা। যদিও এটা কোনও বলিউডের ওয়েব সিরিজ নয়, এটা হলিউডের ওয়েব সিরিজ। প্রিয়াঙ্কার বিপরীতে দেখা যাবে রির্চাড ম্যাডেনকে। আগামী ২৮ এপ্রিল অ্যামাজন প্রাইমে আসছে এই ওয়েব সিরিজ।

IRL: In Real Love

আইআরএল : ইন রিয়েল লাভ(IRL: In Real Love): টিন্ডার ও নেটফ্লিক্সে যৌথ উদ্যোগে এই শোটি নিয়ে আসছেন। যেখানে চার জন বিবাহিত ব্যক্তির জীবনের নানা গল্প তুলে ধরা হবে। এই শো হোস্ট করবেন গওহর খান ও রণবিজয় সিং। নেটফ্লিক্সে ৬ এপ্রিল থেকে শুরু হবে এই শো।

Indian Matchmaking-Season 3

ইন্ডিয়ান ম্যাচমেকিং (Indian Matchmaking-Season 3): ওটিটি প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় শো হল ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’।‌ এপ্রিল মাসেই এই শোয়ের তৃতীয় সিজন আসতে চলেছে। ভক্তরা দীর্ঘদিন ধরে এই শোয়ের নতুন সিজনের জন্য অপেক্ষা করছিল। এবার অপেক্ষা শেষ হতে চলেছে। এই শোয়ের সঞ্চালিকার দায়িত্ব সামলাবেন সীমা তাপারিয়া। আগামী ২১ এপ্রিল থেকে নেটফ্লিক্সে শুরু হবে এই শো।

Mrs Undercover

মিসেস আন্ডারকভার (Mrs Undercover): এই ওয়েব সিরিজে এক আন্ডার কভার অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী রাধিকা আপ্তেকে। এক খুনিকে ধরতে গিয়েই এই পদক্ষেপ নিয়েছিলেন নিয়েছেন তিনি। আগামী ১৪ এপ্রিল ‘জি ফাইভ’-এর পর্দায় আসছে এই ওয়েব সিরিজ।