কেকে বিতর্কের পর প্রথম স্টেজ শো! কড়া নিরাপত্তায় গান গাইলেন রূপঙ্কর, রইল ভিডিও

কেকে বিতর্কের পর প্রথমবার স্টেজে গাইলেন রূপঙ্কর, নিরাপত্তা দিতে ঘিরে রইল পুলিশ

upankar Performed Live at Halisahar

বলিউডের প্রখ্যাত গায়ক কেকে (K K) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়ার চক্ষুশূল হতে হয়েছে বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীকে (Rupankar Bagchi)। কেকের প্রয়াণের পর প্রায় এক সপ্তাহ কেটে যাওয়ার পরেও বিতর্কের আগুন এখনও শান্ত হয়নি। এখনও সোশ্যাল মিডিয়াতে রূপঙ্করের বিরুদ্ধে নেটিজেনদের কটাক্ষ, কটু মন্তব্য চোখে পড়ছে। এমনকি গায়ক সর্বসমক্ষে সাংবাদিক বৈঠকে নিঃশর্ত ক্ষমা চাইলেও তাকে ক্ষমা দিতে নারাজ কেকের ভক্তরা।

কেকের সম্পর্কে অপমানকর মন্তব্য করায় রূপঙ্কর এবং তার পরিবারের নিরাপত্তা বিঘ্নিত হয়। যে কারণে রাতারাতি পুলিশের দ্বারস্থ হতে হয় তার গোটা পরিবারকে। বিতর্কিত সেই লাইভ ভাইরাল হওয়ার এক সপ্তাহের মাথায় রূপঙ্কর আবার স্টেজ শো করতে হাজির হয়েছিলেন হালিশহরের একটি অনুষ্ঠান মঞ্চে। সেখানেও পুলিশি প্রহরা ঘিরে রইল তাকে।

Rupankar Bagchi Made an Controversial Comment on Late Singer KK

বিগত এক সপ্তাহে রূপঙ্কর এবং তার পরিবারের উপর দিয়ে রীতিমত ঝড় বয়ে গিয়েছে। তবে ধীরে ধীরে আবার স্বাভাবিক ছন্দেই ফিরে আসার চেষ্টা চালাচ্ছেন তারা। কেকে বিতর্কের মাঝে হালিশহরের ওই অনুষ্ঠানে রূপঙ্কর বাগচী প্রথমবার স্টেজ শো করতে উপস্থিত হন। পুলিশের ঘেরাটোপের মধ্যে নির্বিঘ্নেই এই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোশ্যাল মিডিয়াতে হালিশহরের ওই অনুষ্ঠানের ঝলক পাওয়া গেল।

এই ভিডিওতে দেখা যাচ্ছে দর্শক আসন প্রায় ভর্তি। দর্শকদের সামনে স্টেজের উপর দাঁড়িয়ে গিটার হাতে নিয়ে গান গাইছেন রূপঙ্কর। দর্শকদের থেকে শোনা যাচ্ছে তাদের পছন্দের গান গাওয়ার আবদার। শ্রোতাদের আবদার মিটিয়ে গান ধরছেন তিনি। হালফিলের বিতর্কের কথা মাথায় রেখে পুলিশি নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে গায়ককে। এভাবেই আবারও স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছেন গায়ক।

 

View this post on Instagram

 

A post shared by ABP Ananda (@abpanandatv)

যদিও সোশ্যাল মিডিয়াতে এখনও রূপঙ্করকে উদ্দেশ্য করে ধেয়ে আসছে কটু মন্তব্য। রূপঙ্করের ভক্তরা ভেবেছিলেন নিঃশর্ত ক্ষমা চাওয়ার পর হয়তো এই বিতর্কের ঝড় থেমে যাবে। কিন্তু সাংবাদিক বৈঠকের পর কার্যত এই বিতর্ক নতুন মোড় নেয়। কাগজে নিজের বক্তব্য লিখে এনে পড়ে শুনিয়েছেন রূপঙ্কর। এতে আপত্তি তুলেছেন নেটিজেনদের একাংশ। এছাড়া তার বক্তব্যে কোথাও ‘অনুশোচনা’ নেই বলে দাবিও উঠছে। মোটকথা রূপঙ্করকে যেন কিছুতেই ক্ষমা করতে রাজি নন নেটিজেনদের একাংশ। তবে বিতর্কের মাঝে আবারও সাহস ও নিরাপত্তা নিয়ে স্টেজে ফিরলেন রূপঙ্কর।