উলটপালট বাংলা সিরিয়ালের টিআরপি! সবাইকে টপকে বেঙ্গল টপার হল এই সিরিয়াল

শুরুতেই ছক্কা হাঁকালো স্টার জলসার নতুন সিরিয়াল! কে হল বেঙ্গল টপার? রইল ফলাফল

Riya Chatterjee

Published on:

এক সপ্তাহের অপেক্ষার অবসান। ডিসেম্বর মাসের তৃতীয় সপ্তাহের টিআরপি (TRP) লিস্ট এসে উপস্থিত। স্টার জলসা (Star Jalsha) নাকি জি বাংলা (Zee Bangla)? এই সপ্তাহে কোন সিরিয়াল হল বেঙ্গল টপার? দুই চ্যানেলের হাড্ডাহাড্ডি লড়াইয়ে কোন সিরিয়াল কত টিআরপি পেল? এই সপ্তাহের টিআরপি তালিকা দেখলে সত্যিই ঘুরে যাবে মাথা।

এই সপ্তাহেও সবাইকে টপকে ৮.৩ নম্বর নিয়ে প্রথম স্থানে রয়েছে জগদ্ধাত্রী। তবে শুধু প্রথম স্থান নয়, দ্বিতীয় এবং তৃতীয় স্থানও জি বাংলা নিজের দখলেই রেখেছে। নিম ফুলের মধু ৮.২ এবং ফুলকি ৭.৯ নম্বর নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। এক থেকে তিনের মধ্যে স্টার জলসার কোনও সিরিয়াল জায়গা পায়নি।

Geeta LLB

তবে চতুর্থ স্থান গীতা এলএলবি নিজের দখলে রেখেছে। ৭.৮ নম্বর নিয়ে চতুর্থ স্থানে রয়েছে এই সিরিয়াল। প্রথম সপ্তাহ থেকেই গীতা কার্যত ম্যাজিক দেখাচ্ছে যেন। অনুরাগের ছোঁয়া মাসের পর মাস ধরে চ্যানেল টপার থাকলেও নতুন সিরিয়ালের কাছে ক্রমশ পিছিয়ে পড়ছে যেন। গীতাই এই সপ্তাহে স্টার জলসার চ্যানেল টপার।

পঞ্চম স্থানেও স্টার জলসার দু-দুটি সিরিয়াল রয়েছে একসঙ্গে। কথা এবং তুঁতে ৭.১ নম্বর নিয়ে যৌথভাবে পঞ্চম স্থানে রয়েছে। স্টার জলসার নতুন এই সিরিয়াল শুরুর সপ্তাহেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে তা বলাই বাহুল্য। তোমাদের রানী ৭ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে। অন্যদিকে অনুরাগের ছোঁয়ার নম্বর এক ধাক্কায় কমে ৬.৭ এ এসে দাঁড়িয়েছে।

ANURAGER CHHOWA

এই সপ্তাহে অনুরাগের ছোঁয়া, কার কাছে কই মনের কথা এবং সন্ধ্যাতারা ৬.৭ নম্বর পেয়ে সপ্তম স্থানে রয়েছে। অষ্টম স্থানে রয়েছে লাভ বিয়ে আজকাল। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬.৩। রাঙা বউ এবং জল থৈ থৈ ভালোবাসা যৌথভাবে নবম স্থানে রয়েছে। এই দুটি সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬.১। ৫.৭ নম্বর নিয়ে ‌দশম স্থানে রয়েছে তুমি আশেপাশে থাকলে।

আরও পড়ুন : “তারকা তারাই যারা…!” অহংকারী মিঠাইকে নিয়ে মুখ খুললেন অনস্ক্রিন ‘পিপি’ অর্পিতা

Susmita Dey Katha

আরও পড়ুন : ‘জল থৈ থৈ ভালোবাসা’তে আর দেখা যাবে না ‘কোজাগরী’কে! আচমকাই সিরিয়াল ছাড়লেন অপরাজিতা

এই সপ্তাহে যেমনটা দেখা যাচ্ছে নতুন সিরিয়াল কথা শুরুতেই ছক্কা হাঁকিয়েছে। সেই সঙ্গে তুঁতেও এই সপ্তাহে অভাবনীয় সাফল্য পেয়েছে। যদিও সম্প্রতি স্লট বদল হয়েছে এই সিরিয়ালের। শেষ সপ্তাহেও সেরা দশের তালিকাতেই থাকলো রাঙাবউ। নতুন সিরিয়ালের মধ্যে আলোর কোলে ৫.১ নম্বর পেলেও সেরা দশের মধ্যে ঢুকতে পারল না।