ভেসে গেল অনুরাগের ছোঁয়া, প্রথম সপ্তাহেই দুর্দান্ত রেজাল্ট ‘ফুলকি’র, চমকে দিচ্ছে টিআরপি তালিকা

উলটপালট টিআরপিতে ভেসে গেল অনুরাগের ছোঁয়া, দারুণ স্কোর ‘ফুলকি’র, চমকে দেবে ফলাফল

TRP Result On 22nd June 2023 : নিয়মমত এই সপ্তাহের বৃহস্পতিবার মুক্তি পেল বাংলা টেলিভিশনের রিপোর্ট কার্ড। এই দিনটিতে বাংলা সিরিয়াল (Bengali Serial) অনুরাগীদের মনে সকাল থেকেই একটা উন্মাদনা কাজ করে। স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla) -র প্রিয় সিরিয়ালগুলোর মধ্যে কে কোন জায়গা পেল টিআরপি (TRP) -র সেরা দশের তালিকায়? দেখে নিন এক নজরে।

এই সপ্তাহে স্টার জলসা এবং জি বাংলাতে শুরু হয়েছিল দুটি নতুন মেগা সিরিয়াল। তবে সন্ধ্যাতারা (Sandhyatara) -কে গুনে গুনে দশ গোল দিয়ে এগিয়ে গেল ফুলকি (Phulki)। প্রথম সপ্তাহেই ফুলকি টিআরপির সেরা দশের তালিকা উলটপালট করে দিয়েছে। এমনকি অনুরাগের ছোঁয়ার সমান টিআরপি আদায় করে নিয়ে ফুলকি রয়েছে দ্বিতীয় স্থানে।

PHULKI SERIAL

এই সপ্তাহে অনুরাগের ছোঁয়া ৮.৬ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে। আর ফুলকি ৭.২ নম্বর নিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে। দর্শকরা যে প্রথম সপ্তাহেই এই নতুন সিরিয়াল বেশ উপভোগ করেছেন তা বলাই বাহুল্য। বিপরীতের সন্ধ্যাতারার দুই বোনের আত্মত্যাগের গল্প সেভাবে ধোপে টিকলো না প্রথম সপ্তাহে। সন্ধ্যাতারা পেয়েছে মাত্র ৫ নম্বর। জগদ্ধাত্রী রয়েছে তৃতীয় স্থানে। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৯।

চতুর্থ স্থানে আছে নিম ফুলের মধু। এই ধারাবাহিক পেয়েছে ৬.৫ নম্বর। ষষ্ঠ স্থানে রয়েছে রাঙা বউ এবং হরগৌরী পাইস হোটেল। এই দুটি সিরিয়াল যৌথভাবে ৫.৮ নম্বর পেয়েছে। সপ্তম স্থানে রয়েছে পঞ্চমী। স্টার জলসার এই সিরিয়ালের ভাগ্যে এই সপ্তাহে ৫.৬ নম্বর জুটেছে। অষ্টম স্থানে রয়েছে এক্কাদোক্কা। ৫.৩ নম্বর পেয়েছে এই সিরিয়ালটি।

KOMOLA O SRIMAN PRITHVIRAJ

কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ নবম স্থানে আছে। স্টার জলসার এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৪.৭। দশম স্থানে রয়েছে তুঁতে। তুঁতে পেয়েছে ৪.১ নম্বর। নতুন স্লটে গিয়ে মেয়েবেলা এবং গৌরী এলোর টিআরপি আরও কমেছে। মেয়েবেলা এই সপ্তাহেই শেষ হয়ে যাবে। ধারাবাহিকটি ১.৩ নম্বর পেয়েছে। গৌরী এলো পেয়েছে ২.৮ নম্বর।

GOURI ELO

আরও পড়ুন : বাজছে অন্তিম বিদায় ঘন্টা, ‘কার কাছে কই মনের কথা’ এসে কেড়ে নিল এই সিরিয়ালের স্লট

উল্লেখ্য, গৌরী এলো কিন্তু গত সপ্তাহে দ্বিতীয় স্থানে ছিল নিজের স্লটে। কিন্তু রামপ্রসাদের বিপরীতে আসতেই ধারাবাহিকের টিআরপি কমে একেবারে তলানিতে পৌঁছেছে। রামপ্রসাদ পেয়েছে ৩.৯। গৌরীর বিপরীতে রামপ্রসাদ কিন্তু স্লট জিতে নিয়েছে। আর সৈয়দ আরেফিন ও দীপান্বিতা রক্ষিত অভিনীত তুঁতে সিরিয়ালটি পরপর দুই সপ্তাহেই সেরা দশের তালিকায় জায়গা ধরে রাখতে পারলো।

আরও পড়ুন : ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজে’ দুর্দান্ত অভিনয়, সেরার সেরা পুরস্কার পেলেন ‘মানিক’ সুকৃত