নায়িকা থেকে খলনায়িকা, পার্শ্বচরিত্রেও দারুণ হিট, নতুন ধারাবাহিকে পর্দায় ফিরছেন ‘তোমায় আমায় মিলে’র উষসী

বহুদিন বাদে আবার পর্দায় ফিরতে চলেছেন ‘তোমায় আমায় মিলে’র উষসী, দারুন খুশি ভক্তরা

Tomai Amai Mile Ushashee aka Roosha Chatterjee coming to Horo Gouri Pice Hotel as IPS Officer Character

বহুদিন বাদে আবার পর্দায় ফিরতে চলেছেন স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রুশা চ্যাটার্জী (Roosha Chatterjee)। ‘তোমায় আমায় মিলে’-এর নায়িকা ‘উষসী’ এবার নাকি ফের আইপিএস অফিসারের ভূমিকাতেই স্টার জলসার একটি ধারাবাহিকের হাত ধরে পর্দাতে ফিরতে চলেছেন। সম্প্রতি অভিনেত্রীকে নিয়ে এই সুখবর প্রকাশ্যে এসেছে। পছন্দের অভিনেত্রীকে আবার সিরিয়ালে দেখার সুযোগ পেয়ে খুশি দর্শকরা।

২০১৩ সালে ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালে একজন স্মার্ট, সুন্দরী, শিক্ষিতা আই পি এস অফিসারের ভূমিকাতে রুশা চ্যাটার্জিকে অভিনয় করতে দেখেছিলেন দর্শকরা। সেই থেকে তার এই চরিত্রটি এখনও বেঁচে রয়েছে দর্শকদের মনে। কেটে গিয়েছে ১১টা বছর, গত এক দশকে তাকে আর কোনও সিরিয়ালেই নায়িকার ভূমিকায় পাওয়া যায়নি। তবে একাধিক সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি‌।

তোমায় আমায় মিলে সিরিয়াল শেষ হওয়ার পর কুসুমদোলা, মহাপীঠ তারাপীঠ, খেলাঘর ইত্যাদি বিভিন্ন জনপ্রিয় সিরিয়ালে রুশাকে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে দর্শকরা বরাবর তাকে আবার নতুন কোনও সিরিয়ালের নায়িকার চরিত্র দেখতে চেয়েছিলেন। শোনা গিয়েছিল স্টার জলসার নতুন সিরিয়াল ‘হরগৌরি পাইস হোটেল’-এ নাকি তাকে নায়িকার ভূমিকায় দেখা যাবে। কিন্তু তেমনটা হল না।

স্টার জলসার এই নতুন সিরিয়ালের নায়িকার চরিত্রের প্রস্তাব নাকি প্রথমে তার কাছেই গিয়েছিল। তবে সেই সময় খেলাঘর ধারাবাহিকে খলনায়িকার ভূমিকাতে অভিনয় করছিলেন রুশা। তাই তিনি নায়িকা হওয়ার সুযোগটা হাতছাড়া করেন। এবার নাকি সেই সিরিয়ালেই একটি গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে তার দেখা মিলতে চলেছে। তোমায় আমায় মিলের সঙ্গে এখানেও একটি বিশেষ ক্ষেত্রে মিল পাওয়া যাচ্ছে তার চরিত্রে।

আসলে তোমায় আমায় মিলের গল্পের সঙ্গে হরগৌরী পাইস হোটেলের প্লটের কিছুটা মিল পাওয়া যায়। তোমায় আমায় মিলেতে নায়ক ছিল একজন ময়রা, আর হরগৌরী পাইস হোটেলের নায়ক শংকর হোটেল চালায়। অন্যদিকে দুই সিরিয়ালের নায়িকাই বিয়ের পর শ্বশুরবাড়িতে এসে নিজের পায়ে দাঁড়ানোর স্বপ্ন পূরণ করতে চায়। বলতে গেলে এই নতুন সিরিয়ালটি পুরনো সিরিয়ালের সিকুয়্যেল।

এবার সেই সিকুয়্যেলেই ফিরতে চলেছেন রুশা। নতুন সিরিয়ালে অবশ্য ক্যামিও চরিত্রে তাকে দেখা যাবে। উল্লেখ্য রুশার কেরিয়ার শুরু হয়েছিল ২০০৯ সালের স্টার জলসার মেগা সিরিয়াল ওগো বধূ সুন্দরীর হাত ধরে। এই ধারাবাহিকে তিনি সিরিয়ালের নায়িকা ললিতার ছোট বোন লাবণ্য চরিত্রে অভিনয় করেছিলেন। তবে সিরিয়ালের পাশাপাশি তিনি সিনেমা এবং ওয়েব সিরিজেও চুটিয়ে কাজ করছেন এখন।