‘চোখ তুলে দেখ না কে এসেছে’, প্রসেনজিত-ঈপ্সিতার নাচ তুমুল ভাইরাল, না দেখলে চরম মিস

প্রসেনজিতের সঙ্গে টলিউডে ডেবিউ করলেন ঈপ্সিতা, ভাইরাল ছবির প্রথম গানের ভিডিও

প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির অন্যতম জনপ্রিয় সিনেমা ছিল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ (Sosurbari Jindabad)। এই সিনেমার গল্প যেমন দর্শকদের মনে দাগ কেটেছিল, তেমনই সিনেমাতে বিয়ের গান ‘চোখ তুলে দেখ না কে এসেছে’ (Chokh Tule Dekho Na Ke Eseche) আজও জনপ্রিয়। এখনও বিয়েবাড়িতে বাজানো হয়ে থাকে এই গানটি। এবার এসে গেল প্রসেনজিতের (Prasenjit Chatterjee) সেই ভাইরাল গানের দ্বিতীয় ভার্সন। সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হচ্ছে সেই গান।

২২ বছর আগে এই গানের সঙ্গেই জমিয়ে নেচেছিলেন প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা। আজ এত বছর পর আবার প্রসেনজিৎ-ঋতুপর্ণার সেই পুরনো গান ফিরলো নতুনভাবে। গানের দ্বিতীয় ভার্সনেও জমিয়ে নাচলেন প্রসেনজিৎ। কিন্তু এবারে আর তার সঙ্গে ঋতুপর্ণাকে দেখা গেল না। ঋতুপর্ণার বদলে প্রসেনজিতের সঙ্গে নাচলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জী।

খুব শীঘ্রই টলিউডের মুক্তি পাচ্ছে নতুন একটি ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। সম্প্রতি ওই ছবির টাইটেল ট্র্যাক ইউটিউবে মুক্তি পেয়েছে। এই টাইটেল ট্র্যাক আসলে ‘চোখ তুলে দেখ না’ গানের রিক্রিয়েশন। গানের তালে তালে প্রসেনজিতের পাশাপাশি ঋষভ বসু এবং ঈপ্সিতা মুখার্জীও নাচলেন জমিয়ে। আসলে এই ছবির হাত ধরেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঈপ্সিতা টলিউডে ডেবিউ করছেন।

এই বছরের ফেব্রুয়ারি মাসে ভ্যালেন্টাইন ডের দিনে প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ের আমন্ত্রণপত্র পেয়েছিলেন নেটিজেনরা। যা দেখে বেশ অবাকই হয়েছিলেন সকলে। শেষমেষ সবার মনের দ্বন্দ দূর করে জানা গেল পরিচালক সম্রাট শর্মার আগামী ছবির নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। সেই ছবির প্রচারের জন্যই এই আয়োজন করা হয়েছে।

টলিউডে একসময় প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার জুটির কাছে পাত্তা পেত না অন্যরা। তারা দুজনে মিলে একসঙ্গে প্রায় পঞ্চাশটিরও বেশি ছবিতে কাজ করেছেন। তবে বিগত এক দশকেরও বেশি সময় ধরে আর তাদের সেভাবে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। বহু বছর বাদে শিবপ্রসাদ-নন্দিতার ‘প্রাক্তন’ ছবির মাধ্যমে জনপ্রিয় জুটিকে আবার ফিরে পেয়েছিলেন দর্শকরা।

এরপর ‘দৃষ্টিকোণ’ ছবিতেও তাদের একসঙ্গে দেখা যায়। এত বছর বাদেও দর্শকদের মনে তাদের ম্যাজিক অটুট রয়েছে। তাই ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবি আসার খবর পেয়ে নতুন আশায় বুক বেঁধেছিলেন ভক্তরা। তবে আপাতত জানা যাচ্ছে ঈপ্সিতা এবং ঋষভ এই ছবির নায়ক এবং নায়িকা। প্রসেনজিৎ এবং ঋতুপর্ণাকে হয়তো অতিথি চরিত্রে দেখা মিলতে পারে। তবে ছবিটিকে কেন্দ্র করে দর্শকদের মনে আগ্রহ প্রবল।