পল্লবী-বিদিশা একা নয়, আজও খোলাসা হয়নি এই ৬ বাঙালি অভিনেত্রীর মৃত্যু রহস্য

পল্লবী-বিদিশা ছাড়াও এই ৬ বাঙালি অভিনেত্রীর মৃত্যুর রহস্য আজও সমাধান হয়নি

Tollywood Actressess Whose Untimely Deaths are Still a Mystery to Us

মাত্র দুই সপ্তাহের মধ্যেই টলিউড হারিয়েছে ৩ জন উঠতি মডেল এবং অভিনেত্রীকে। এছাড়া আরও এক মডেলের আত্মহত্যার খবর মিলেছে সদ্য। এতে ইন্ডাস্ট্রি সম্পর্কে সাধারণের দৃষ্টিভঙ্গিও পাল্টাচ্ছে। এই মুহূর্তে পল্লবী, বিদিশা, মঞ্জুষাদের পাশাপাশি চর্চায় উঠে আসছে টলিউড বলিউডের বাঙালি অভিনেত্রীদের নাম যাদের রহস্য মৃত্যু আজও ভাবায় ভক্তদের (Bengali Actress Mysterious Death)। একনজরে দেখে নিন এই তালিকা।

বিতস্তা সাহা (Bitasta Saha) : ২০১৭ সালে গড়ফার ফ্ল্যাট থেকে এই বাঙালি অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়। যতদূর জানা যায়, তিনি এক মাঝবয়সী ব্যক্তির প্রেমে পড়েছিলেন। সেই কারণে ঘর ছেড়ে বেরিয়ে আসেন তিনি। তবে তারপরই তার মৃত্যুর খবর মেলে।

Bitasta Saha

আর্যা বন্দ্যোপাধ্যায় (Arya Banerjee) : একাধিক বাংলা ছবি ও ধারাবাহিকে কাজ করে পরিচিতি পেয়েছিলেন আর্যা। এমনকি বলিউড ছবিতেও তিনি অভিনয় করেছিলেন। তবে কেরিয়ার ভাল থাকা সত্বেও ২০২০ সালে যোধপুর পার্কের বাড়িতে অভিনেত্রীর সংজ্ঞাহীন দেহ মেলে। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তার মৃত্যুর কারণ এখনও অজানা।

Arya Banerjee

প্রত্যুষা ব্যানার্জি (Pratyusha Banerjee) : ‘বালিকা বধূ’ খ্যাত অভিনেত্রী প্রত্যুষারও রহস্য মৃত্যু হয়েছে। এই অভিনেত্রী হিন্দি টেলিভিশনে কাজ করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন। কিন্তু ২০১৬ সালে আচমকা তার মৃত্যু হয়। তার মৃত্যু সম্পর্কে বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে।

Pratyusha Banerjee

পায়েল চক্রবর্তী (Payel Chakraborty) : অভিনেত্রী পায়েল চক্রবর্তীর রহস্য মৃত্যু আজও ভাবায় তার ভক্তদের। ২০১২ সালে শিলিগুড়ির একটি হোটেল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। বেলা গড়িয়ে গেলেও ঘরের দরজা খুলছিলেন না তিনি। পুলিশ ডেকে ঘরের দরজা ভাঙতেই তার মৃতদেহ উদ্ধার হয়।

পূজা আইচ (Puja Aich) : অভিনেত্রী পূজা আইচকে বিভিন্ন ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। ২০১৬ সালে রহস্য মৃত্যু হয় তারও।

দিশা গঙ্গোপাধ্যায় (Disha Ganguly) : বাংলা টেলিভিশনে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। ‘বউ কথা কও’ ধারাবাহিকের রঞ্জনার চরিত্রে তার নিখুঁত অভিনয় দাগ কেটেছিল দর্শকদের মনে। ২০১৫ সালে তার মৃত্যু হয়। ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তার প্রাণহীন দেহ।