চুপি চুপি চলছে প্রেম, ফাঁস হল টলিউডের সব অভিনেত্রীর গোপন প্রেমিকদের নাম

Riya Chatterjee

Published on:

বয়স ১৮ হোক বা ৪০, রূপের গ্ল্যামারে টলিউড (Tollywood) অভিনেত্রীরা প্রত্যেকেই কারও না কারও ক্রাশ। তবে টলিউডের এই সুন্দরীদের জীবনেও রয়েছেন স্বপ্নের পুরুষ। খুব ছোটবেলা থেকেই স্বপ্নের পুরুষদের প্রেমে হাবুডুবু খাচ্ছেন আজকের টলিউডের সুন্দরী নায়িকারা। আজ এই প্রতিবেদনে জেনে নিন বাংলার সেলিব্রিটি নায়িকাদের সেলিব্রেটি ক্রাশ কারা?

শোলাঙ্কি রায় (Solanki Roy) : ‘ইচ্ছেনদী’র মেঘলা বা ‘গাঁটছড়া’র খড়ি, যে নামেই তাকে চিনুন না কেন বাংলার এই সুন্দরী নায়িকাকে চেনেন প্রায় সকলেই। সোশ্যাল মিডিয়া থেকে টের পাওয়া যায় তার ফ্যানবেস। তিনি সোশ্যাল মিডিয়াতে অনেকের ক্রাশ, তবে তার প্রথম ক্রাশ হলেন হলিউড অভিনেতা টম ক্রুজ।

Raima Sen

রাইমা সেন (Raima Sen) : বয়স ৪০ পেরিয়ে গিয়েছে, কিন্তু রাইমা সেনের সৌন্দর্য এখনও মুগ্ধ করে দেয় ভক্তদের হৃদয়। সোশ্যাল মিডিয়াতে নিজের বোল্ড ছবি শেয়ার করে মাঝে মাঝে ভক্তদের অবাক করে দেন তিনি। তিনিও বহু পুরুষের ক্রাশ, তবে তার জীবনের প্রথম ভালবাসা নাকি টাইটানিকের লিওনার্দো ডিক্যাপ্রিও।

ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) : ঐন্দ্রিলা সেন সম্পর্কে সকলেই জানেন। বিশেষ করে তার ভালবাসার মানুষের নামটা কারও অজানা নয়। বিগত প্রায় ১০ বছরের বেশি সময় ধরে তিনি এবং অঙ্কুশ হাজরা সম্পর্কে রয়েছেন। তবে ছোটবেলায় তিনি প্রেমে পড়েছিলেন বলিউড অভিনেতা শাহিদ কাপুরের।

MADHUMITA SARCAR

মধুমিতা সরকার (Madhumita Sarcar) : ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের অভিনেত্রী মধুমিতা ছোট পর্দার গণ্ডি পেরিয়ে বড় পর্দায় পা দিতেই বহু পুরুষের হার্টথ্রবে পরিণত হয়েছেন। তবে ছোটবেলা থেকেই তার মনে শাহরুখ খানের বাস। তার প্রথম ক্রাশ ছিলেন শাহরুখ।

KOUSHANI MUKHERJEE

কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) : বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে বলিউডের আরেক অভিনেতা বনি সেনগুপ্তর প্রেম চলছে বহুদিন ধরে। তবে কৌশানি খুব ছোটবেলা থেকেই হৃত্বিক রোশনের বড় ভক্ত। হৃত্বিক হলেন তার জীবনের প্রথম ক্রাশ।

MIMI CHAKRABORTY

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) : বর্তমান প্রজন্মে টলিউডের অন্যতম একজন সফল জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। তিনিও একজন হলিউড অভিনেতার ভক্ত। তার জীবনের প্রথম প্রেম হলেন হলিউডের সুপারম্যান হেনরি কাভিল।