শরীরে নেই এক টুকরো কাপড়, বাথটাবে শুয়ে সর্বস্ব দেখিয়ে ভাইরাল শ্রাবন্তী

এক টুকরো কাপড় নেই শরীরে, বাথরুম থেকে স্নানের ছবি পোস্ট করে ভাইরাল শ্রাবন্তী

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) ফের একবার দখল করে নিলেন সংবাদ মাধ্যমের শিরোনাম। না, এবার অবশ্য ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কের কারণে নয়, শ্রাবন্তী প্রচারের আলো নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন তার নতুন ফটোশুট দিয়ে। টলিউডের এই সুন্দরী সম্প্রতি বাথরুমে স্নানরত অবস্থায় ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। দেখলে চোখ ফেরাতে পারবেন না সেই ছবি থেকে।

কেরিয়ারের থেকে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েই সোশ্যাল মিডিয়াতে কাটাছেঁড়া বেশি হয়। বারবার বিয়ে, বারবার ডিভোর্স তার উপরে আবার নতুন নতুন প্রেমের সম্পর্ক গড়ে শ্রাবন্তী প্রতিবার সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয়বস্তু হয়ে ওঠেন। তবে সেসব অবশ্য বিশেষ গায়ে মাখেন না অভিনেত্রী। বদলে সোশ্যাল মিডিয়াতে আরও বেশি করে অ্যাকটিভ থাকতে দেখা যায় তাকে।

Srabanti Chatterjee Trolled for Posting a Picture with a Younger Boy

যতই ট্রোলিং কিংবা কুকথার ঝড় বয়ে যাক না কেন, শ্রাবন্তী হামেশাই সোশ্যাল মিডিয়াতে তার বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন। এবার যেমন সোশ্যাল মিডিয়াতে সকলে দেখলেন তার স্নানরত ছবি। কিছুদিন আগে পর্যন্ত জিমে গিয়ে ঘাম ও মেদ ঝরাচ্ছিলেন নায়িকা। বাড়তি মেদের কারণে সোশ্যাল মিডিয়াতে তাকে কম কথা শুনতে হয়নি। তবে এখন অবশ্য সেসব অতীত। মেদবিহীন ছিপছিপে চেহারার শ্রাবন্তী ঘুম ওড়ালেন সোশ্যাল মিডিয়ার।

শ্রাবন্তীর প্রোফাইলে বাথটাবে শুয়ে তার দুটি পোস্ট রয়েছে। সম্প্রতি তিনি যে ছবি শেয়ার করেছেন সেখানে তাকে সিকুয়েন্সের থাই হাই স্লিট ড্রেসের সঙ্গে মানানসই গয়না পরে জলভর্তি বাথটাবের মধ্যে শুয়ে দেখা যাচ্ছে। সেই জলের মধ্যে ছড়ানো রয়েছে ফুলের পাপড়ি। বাথটাবের জল এবং শ্রাবন্তীর শরীরের উপর নীলচে আলো খেলে যাচ্ছে। অভিনেত্রীকে একদম মোহময়ী দেখতে লাগছে।

তার এই ছবি দেখে তাকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন ভক্তরা। যদিও কেউ কেউ তাকে ট্রোলও করছেন। তবে সেই সংখ্যাটা খুবই কম। শ্রাবন্তীর এই ছবির কমেন্ট বক্সে লাল হৃদয়ের ইমোজি ও প্রশংসার কথায় বেশি চোখে পড়ছে। মোহময়ী অবতারে কার্যত সকলকে অবাক করে দিয়েছেন টলিপাড়ার এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

মাস কয়েক আগেও তিনি এমন একটি সাহসী ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। সেখানে অবশ্য তার পরনে কিছুই ছিল না। বাথরুমের মধ্যে বাথটাবে শুয়ে শ্রাবন্তী ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন সেই ছবিতে। তার সর্বাঙ্গ ঢেকে ছিল সাদা ফেনা। শ্রাবন্তীকে এই অবতার দেখেও ভাষা হারিয়েছিলেন নেটিজেনরা।