পার্শ্বচরিত্রে অভিনয় শুরু, আজ জনপ্রিয় নায়িকা, এই ৬ অভিনেত্রীই এখন বাংলার সেরা

কেউ খলনায়িকা তো কেউ বোন, বাংলা সিরিয়ালের এই ৬ অভিনেত্রী আজ কাঁপাচ্ছে ছোটপর্দা

From Kapalkundala to Pilu Idhika Paul is Being Praised By Everyone

বাংলা ধারাবাহিকের (Bengali Mega Serial) নায়িকাদের মধ্যে স্টার জলসা এবং জি বাংলার অভিনেত্রীদের জনপ্রিয়তা এখন তুঙ্গে। বিশেষত মিঠাই রানী, রঞ্জা, ফড়িংরা তাদের অভিনয় দিয়ে জিতে নিচ্ছে দর্শকদের মন। তবে জানেন কি আজ যারা নায়িকার চরিত্রে প্রশংসা পাচ্ছেন, ইন্ডাস্ট্রিতে তাদের নায়িকা হিসেবে ডেবিউ হয়নি। তারা এসেছিলেন পার্শ্বচরিত্রে (Bengali Serials Pupular Heroines Debut As Side Role)। এক নজরে দেখে নিন এই তালিকায় রয়েছেন কোন কোন অভিনেত্রী।

সোমু সরকার (Somu Sarkar) : বর্তমানে ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে কৌশিক সেনের বিপরীতে টক্কর দিয়ে অভিনয় করছেন সোমু। আকাশ আট চ্যানেলের ‘ইকির মিকির’ ধারাবাহিকে তিনি ছিলেন পার্শ্ব চরিত্রের অভিনেত্রী। আজ তার প্রশংসায় পঞ্চমুখ সকলে। নায়িকা হিসেবে খুব কম সময়ের মধ্যেই তিনি জনপ্রিয়তা পেয়েছেন।

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) : এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবথেকে জনপ্রিয় অভিনেত্রী হলেন ইনি। মিঠাইকে ছাড়া বাংলা সিরিয়ালের কথা ভাবতেও পারেন না ভক্তরা। তবে ইন্ডাস্ট্রিতে তার শুরুটা হয়েছিল খলনায়িকা চরিত্রে। ধারাবাহিকের নাম ছিল ‘এ আমার গুরুদক্ষিণা’। মিষ্টি এই অভিনেত্রীকে নেগেটিভ শেডসে দেখা গিয়েছিল এই ধারাবাহিকে। এরপর বেশ কিছু ধারাবাহিকের পর কালার্স বাংলার ‘কনে বউ’তে প্রথমবার নায়িকার ভূমিকা পান তিনি। তারপর তার হাতে আসে মিঠাই হয়ে ওঠার সুযোগ।

শ্যামৌপ্তি মুদলি (Shyamoupti Mudly) : বর্তমানে তাকে ‘গুড্ডি’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে। এর আগে ধ্রুবতারা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে তারও আগে ২০১৭ সালে ‘চোখের বালি’ ধারাবাহিকে প্রথমবার পার্শ্বচরিত্রে তার অভিষেক হয়। এরপর তিনি ‘পটলকুমার গানওয়ালা’, ‘দাসী’, ‘করুনাময়ী রানী রাসমণি’, ‘বাজলো তোমার আলোর বেণু’তেও অভিনয় করেছেন তিনি। ‘বাজলো তোমার আলোর বেণু’তেই প্রথমবার লিড হয়েছিলেন তিনি।

Star Jalsha Anurager Chhoya Serial Cast, Actress Name

স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) : স্টার জলসাতে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের দীপাকে খুব কম সময়ের মধ্যেই আপন করে নিয়েছেন দর্শকরা। স্বস্তিকার এটাই প্রথম নায়িকার চরিত্রে অভিনয়ের সুযোগ। এর আগে তিনি ‘সরস্বতীর প্রেম’ ধারাবাহিকে নায়কের বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন।

খেয়ালী মন্ডল (Kheyali Mondal) : ছোট পর্দার চেনা মুখ খেয়ালী। অভিনয় জগতে তার অভিষেক হয়েছিল কালার্স বাংলার ‘মৌয়ের বাড়ি’ ধারাবাহিকে অভিনয় করে। এরপর সরাসরিই তিনি স্টার জলসাতে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের সুযোগ পেয়ে যান।

Idhika Paul

ইধিকা পাল (Idhika Paul) : ছোট পর্দার এই সুন্দরী অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। ‘পিলু’ ধারাবাহিকের পার্শ্বচরিত্র হয়েও তিনি যেন হয়ে উঠেছেন মুখ্য। অভিনয় জগতে তার অভিষেক হয়েছিল ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকের পদ্মাবতী চরিত্রে অভিনয় করে। এবার ‘রিমলি’ ধারাবাহিকে তিনি মুখ্য চরিত্র পান। পার্শ্ব চরিত্রে থাকলেও বারবার নজর কেড়েছেন ইধিক