TRP তালিকায় অবিশ্বাস্য চমক! সবাইকে চমকে দিয়ে বাংলার সেরা এই সিরিয়াল

এই সপ্তাহের TRP তালিকায় বেঙ্গল টপার কে? দেখুন সেরা ১০ বাংলা সিরিয়ালের তালিকা

Pinki Banerjee

Updated on:

Bengali Mega Serials TRP List : পুজো হোক অথবা বিশ্বকাপ, বাঙালি পরিবারের মা কাকিমাদের জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha) -র পর্দা থেকে সরাতে পারবে এমন সাধ্য কার? বাঙালি পরিবারের এই ধারাবাহিক (Serial) প্রীতি কতটা বজায় রাখতে পারছে কোন ধারাবাহিক, সেটা জানার জন্যই পুজোর আগে আরো একবার প্রকাশিত হলো ধারাবাহিকের টিআরপি (TRP) তালিকা (Target Rating Point List On 19th October)।

চলতি সপ্তাহে অন্যান্য সপ্তাহের মতোই প্রথম আসন থেকে নড়ানো গেল না অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিককে। তবে যতদিন যাচ্ছে অপরাজিতা কিন্তু আস্তে আস্তে হারিয়ে দিচ্ছে সকলকে। মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই সেরা ১০থেকে একেবারে সোজা ৫-এর মধ্যে চলে এসেছে এই ধারাবাহিক। অন্যদিকে ৫.২ নম্বর পেয়ে তালিকা থেকে একেবারে ছিটকে ১১ নম্বরে চলে গেছে মিলি।

JAGADDHATRI

বেশ কয়েক সপ্তাহ একটানা দ্বিতীয় স্থান ধরে রাখার পর এবার দ্বিতীয় স্থান হাতছাড়া হয়ে গেছে জগদ্ধাত্রী (Jagaddhatri) -র। জগদ্ধাত্রীর পরিবর্তে নিম ফুলের মধু (Neem Phooler Madhu) আর ফুলকি (Phulki) উঠে এসেছে দ্বিতীয় স্থানে। ৭.৫ নম্বর পেয়ে তৃতীয় স্থানে নেমে এসেছে জগদ্ধাত্রী। শাশুড়ি বৌমার রসায়ন দেখতে এখন বেশ ভালই লাগছে মানুষের তাই শিমুল এবারে ৬.৯ নম্বর পেয়ে উঠে এসেছে চার নম্বরে।

চলতি সপ্তাহে নজরকাড়া ফলাফলে একেবারে ষষ্ঠ স্থান অধিকার করে রেখেছে তিন তিনখানা ধারাবাহিক। রাঙ্গা বউ, লাভ আজকাল বিয়ে এবং তুঁতে তিনটি ধারাবাহিকই পেয়েছে ষষ্ঠ স্থান। তবে বাংলা মিডিয়াম এবারেও ভীষণ কম নম্বর পেয়ে পিছিয়ে আছে অনেকটাই। এবার চলুন দেরি না করে এক নজরে দেখে নেওয়া যাক সেরা দশে রয়েছে কোন কোন মেগা সিরিয়াল।

ANURAGER CHHOWA

প্রথম স্থান অধিকার করেছে অনুরাগের ছোঁয়া ৮.৩ নম্বর পেয়ে। দ্বিতীয় স্থানে রয়েছে দুটি ধারাবাহিক, নিম ফুলের মধু এবং ফুলকি, ৭.৬ নম্বর পেয়ে। তৃতীয় স্থানে নেমে এসেছে জগদ্ধাত্রী ৭.৫ নম্বর পেয়ে। চতুর্থ স্থানে শিমুল রয়েছে কার কাছে কই মনের কথা নিয়ে। প্রাপ্ত নম্বর ৬.৯। জল থৈ থৈ ভালোবাসা রয়েছে ৬.৫ নম্বর পেয়ে পঞ্চম স্থানে।

আরও পড়ুন : ‘জল থই থই ভালবাসা’র তোতা আসলে কে? রইল অপরাজিতার মেয়ের আসল পরিচয়

Jol Thoi Thoi Valobasa

আরও পড়ুন : ‘তুমি আশে পাশে থাকলে’ নায়িকা আসলে কে? রইল Star Jalsha -র নতুন নায়িকার পরিচয়

ষষ্ঠ স্থানে একেবারে তিনটি ধারাবাহিক রয়েছে- রাঙা বউ, লাভ আজকাল বিয়ে এবং তুঁতে, তাদের প্রাপ্ত নম্বর ৬.৪। সপ্তম স্থানে রয়েছে হরগৌরি পাইস হোটেল এবং সন্ধ্যা তারা ৬.২ নম্বর পেয়ে। অষ্টম স্থান অধিকার করেছে তোমাদের রানী ৫.৫ নম্বর পেয়ে। নবম স্থানে রয়েছে ইচ্ছে পুতুল ৫.৪ নম্বর পেয়ে। একদিন কম পেলেও মানুষের মনে কিন্তু বেশ ভালোই জায়গা করে রেখেছে এই ধারাবাহিকটি। দশম স্থানে রয়েছে বাংলা মিডিয়াম ৫.৩ নম্বর পেয়ে।

আরও পড়ুন : ‘লাভ বিয়ে আজকালে’র শ্রাবণের দিদিও একজন জনপ্রিয় নায়িকা, রইল তার পরিচয়