‘দীপা আমার স্ত্রী, সোনা-রূপা আমার মেয়ে’, অবশেষে স্ত্রী-সন্তানদের মেনে নিল সূর্য

Riya Chatterjee

Published on:

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) সিরিয়ালটিতে ফের এক নতুন চমক আসতে চলেছে। আর খুব বেশি দেরি নেই। এবার মিল হয়ে যাবে সূর্য এবং দীপার। যে দিনটার জন্য এতদিন অধীর আগ্রহে বসেছিলেন দর্শকরা, এতদিনে সেটাই হতে চলেছে। দীপা এবং সোনা-রূপাকে নিজের মুখে স্বীকৃতি দিল সূর্য।

ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন সিরিয়ালটিতে এখন দার্জিলিং স্পেশাল এপিসোড চলছে। সকলে মিলে এখন দার্জিলিঙে দারুন মজা করছে। কিন্তু আচমকাই সেখানে ঘটে যায় একটা অঘটন। মিশকা ষড়যন্ত্র করে সোনাকে কিডন্যাপ করে আর তারপর সেই দায় চাপিয়ে দেয় দীপার উপরে।

ANURAGER CHHOWA 1

এদিকে আবার সোনাকে কিডন্যাপ করে নিয়ে যাওয়ার সময় সেই ঘটনাটা দেখে ফেলে রূপা। গাড়ির নাম্বারটাও সে মনে রেখে দেয়। এরপর দেখা যায় সূর্য এবং মিশকা পুলিশ নিয়ে দীপার কাছে আসে। তাদের অভিযোগ দীপাই সোনাকে চুরি করেছে। দীপার কোনও কথাই শুনতে রাজি হয় না সূর্য। পুলিশ দীপাকে ধরে নিয়ে যায়।

এদিকে রূপা লাবণ্য সেনগুপ্তকে সবকিছু জানিয়ে দেয়। লাবণ্য দীপাকে ছাড়িয়ে আনেন। মিশকা এদিকে সোনার অপহরণকারীদের সঙ্গে দেখা করতে আসে তখন মিশকার হাতের আংটিটা লক্ষ্য করে সোনা। এদিকে গুন্ডারা যেখানে সোনাকে আটকে রেখেছে সেখানে পৌঁছে যায় দীপা ও রূপা। তারা গুন্ডাদের নজরে চলে আসে।

ANURAGER CHHOWA

গুন্ডারা রূপা এবং দীপাকে ধরতে যাবে ঠিক তখনই সেখানে ছুটে আসে সূর্য। গুন্ডাদের ভয় দেখিয়ে সে বলে, “দীপা আমার স্ত্রী এবং আমার দুই মেয়ের উপর যদি কোনও আঘাত লাগে তাহলে তোরা কেউ বেঁচে ফিরবি না।” দীপা অবাক হয়ে যায় সূর্যর কথা শুনে। সে ভাবে এত বছর পর ডাক্তারবাবু তাকে স্ত্রী বলে ডাকলেন, রূপাকে নিজের মেয়ে বলে প্রথমবার স্বীকার করে নিলেন।

ANURAGER CHHOWA

শীঘ্রই এই পর্বের সম্প্রচার হতে চলেছে। আগামী সোমবার স্পেশাল এপিসোডে টেলিভিশনে সম্প্রচারিত হবে এই পর্বটি। ওটিটিতে এই পর্ব আগেই দেখে ফেলেছেন অনুরাগের ছোঁয়ার ভক্তরা। এতদিন বাদে সূর্য এবং দীপাকে একসঙ্গে দেখে তারা নতুন আশায় বুক বেঁধেছেন। তারা অনুমান করছেন এবার হয়তো সব সত্যিটা জানতে পারবে সূর্য।