‘রামায়ণে’র জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক নিলেন সানি দেওল! টাকার অঙ্ক শুনলে ঢোক গিলবেন

Sunny Deol As Hanuman : ‘রামায়ণে’র জন্য কত টাকা পারিশ্রমিক হাঁকালেন বলিউড তারকারা?

Sunny Deol Charges In Ramayana : যেদিকেই তাকাও এখন শুধু রামায়ণ আর মহাভারতের বন্যা। হঠাৎ করেই যেন সিনেমা জগত হয়ে উঠেছে ভীষণ আধ্যাত্মিক। বলিউড (Bollywood) যেন আগামী প্রজন্মকে রামায়ণ (Ramayan) এবং মহাভারতের (Mahabharat) সঙ্গে পরিচিত করানোর জন্য উঠে পড়ে লেগেছে। বিতর্কিত আদিপুরুষ (Aadi Purush)-কে পেছনে ফেলে দিয়ে এখন চর্চার বিষয় নীতিশ পরিচালিত রামায়ণ। এই রামায়ণে হনুমানের ভূমিকায় কে অভিনয় করবেন? কার পারিশ্রমিক কত? চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

রামায়ণকে অন্য মাত্রা দিতে গিয়ে মুখ থুবড়ে পড়েছে প্রভাস অভিনীত আদিপুরুষ। আদিপুরুষকে নিয়ে কিভাবে বিতর্ক হয়েছিল সোশ্যাল মিডিয়ায়, তা আর বলার অপেক্ষা রাখে না। এবার এই বিতর্কের মধ্যেই আসতে চলেছে নীতিশ তিওয়ারি পরিচালিত রামায়ণ। খুব শীঘ্রই নীতিশ শুরু করবেন তাঁর ড্রিম প্রজেক্টের কাজ। প্রি প্রোডাকশনের কাজ এখন জোর কদমে চলছে। সিনেমার কাস্টিং-এর কাজ প্রায় শেষ।

Sunny Deol As Hanumanji

নীতিশ পরিচালিত রামায়ণে রণবীর কাপুর যে রাম হচ্ছেন তা মোটামুটি নিশ্চিত। সীতার ভূমিকায় অভিনয় করবেন সাঁই পল্লবী। কেজিএফ খ্যাত যশ রাবণের ভূমিকায় অভিনয় করবেন। কিন্তু রামায়ণের প্রাণকেন্দ্র যে হনুমান, সেই হনুমানের খোঁজ চলছিল এতদিন। অবশেষে পাওয়া গেল হনুমানের খোঁজ।

খবর অনুযায়ী, হনুমান হিসাবে ঢাই কিলো হাতের মালিক ধর্মপুত্র সানি দেওলকে বেছে নেওয়া হয়েছে, যদিও এখনো চুক্তি সই করেন নি সানি। পারিশ্রমিক নিয়ে ফাইনাল কথাবার্তা চলছে। এই প্রজেক্টে কাজ করার মাঝে আর অন্য কোন কাজ করবেন না সানি, পর্দায় নিজেকে হনুমানের চরিত্রে ফুটিয়ে তোলার জন্য যে কোনো ট্রান্সফর্মেশনের জন্য প্রস্তুত ধর্মেন্দ্র পুত্র।

Sunny Deol As Hanumanji

হনুমানের চরিত্র ফুটিয়ে তুলতে কোনরকম খামতি রাখতে চান না নিজের মধ্যে তিনি। সম্প্রতি ‘গদর ২’ সিনেমার আকাশ ছোঁয়া সাফল্যের দিকে যদি তাকানো যায় তাহলে সানির এই পারিশ্রমিক খুব একটা বেশি বলে মনে হয় না। প্রসঙ্গত, রণবীর এখন ব্যস্ত ‘অ্যানিমেল’ নিয়ে। ‘অ্যানিমেল’ শুটিং শেষ আবার পরেই তিনি রামের চরিত্রের জন্য প্রস্তুতি নেবেন।

আরও পড়ুন : ৩০ বছরে সম্পূর্ণ বদলে গেছে চেহারা, দূরদর্শনের শ্রীকৃষ্ণ আজ কোথায়

YASH

আরও পড়ুন : রামায়ণের রাম-সীতা-লক্ষণরা আজ কোথায়? ২৫ বছরে কতটা বদলেছে তাদের চেহারা

অন্যদিকে কেজিএফ খ্যাত যশ রাবনের চরিত্রে অভিনয় করার জন্য ১৫০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন, এই সিনেমার জন্য নাকি যশের লুক পুরোপুরি পাল্টে দেওয়া হবে। নিতিশ যে রামায়ণকে একেবারে অন্যভাবে সকলের সামনে তুলে ধরার জন্য প্রাণপণ চেষ্টা করছেন তা এই খবরগুলি থেকেই স্পষ্ট হয়ে যায়। জানা গেছে, হনুমানের চরিত্রে অভিনয় করার জন্য নাকি ৪৫ কোটি টাকা চেয়েছেন সানি। আপাতত এই পারিশ্রমিক নিয়েই কথাবার্তা চলছে পরিচালক এবং হবু হনুমানের মধ্যে।

আরও পড়ুন : অভিনয় ছেড়ে ১৪০০ কোটি টাকার কোম্পানির CEO! রামায়ণের এই অভিনেতার পরিচয় জানলে চমকে যাবেন