জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীকেও যোগ্যসম্মান দিলো না টলিউড, অভিনয় ছেড়ে নতুন পেশা নিলেন সুবর্ণলতা

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অন্যান্য চ্যাটার্জী এখন কী করছেন জানেন?

Avatar

Published on:

Subarnalata Fame Actress Ananya Chatterjee`s New Project : সুবর্ণলতা (Subarnalata) ধারাবাহিক (Bengali Mega Serial) আমাদের ছোট বড় সকলের মনের জায়গা করে নিয়েছিল। আর এই ধারাবাহিকের মূল কেন্দ্রবিন্দু ছিল বাংলা বিনোদন ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় (Ananya Chatterjee)। তার অভিনয় সবার মন কেড়ে নিয়েছিল। কিন্তু তিনি অভিনয়ের বদলে এবার শুরু করলেন অন্য কাজ। জেনে নিন কী সেই কাজ।

কথাতে বলে ‘এলাম দেখলাম জয় করলাম’। আর এই কথা সবথেকে বেশি যার জন্য সঠিক তিনি হলেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। ছোট পর্দা থেকে কাজ শুরু করে সরাসরি ঋতুপর্ণ ঘোষের ‘আবহমান’ (Abohomaan) ছবির মুখ্য চরিত্রে। আর সেই ছবিতে অভিনয় করে একেবারে জাতীয় পুরস্কার (National Award) প্রাপ্তি। কিন্তু তার পরেই ৬ বছর প্রায় অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন অভিনেত্রী।

Ananya Chatterjee

কিন্তু অনেকের মতে অনন্যার মধ্যে প্রতিভা থাকলেও তাকে কদর করেনি টলিউড। তাই তিনি এই অবহেলা তেই অভিনয় জগৎ থেকে দূরে সরে গেছে। তবে এবার একেবারে নতুন ভূমিকায় আসতে চলেছেন পর্দার ‘সুবর্ণলতা’। অভিনয় না, বরং একেবারে অন্য পেশায় তাঁকে দেখতে চলেছেন সকলে।

জনপ্রিয় কৌতুকশিল্পী মীর (Mir) কে নিশ্চয় সবাই চেনেন? তিনি বেশ কয়েকমাস হয়ে গেল রেডিও ছেড়ে দিয়েছেন। এখন তিনি নিজের ইউটিউব (YouTube) চ্যানেল খুলেছেন। নাম রেখেছেন, ‘গপ্পো মীরের ঠেক’ (Goppo Mir-er Thek)। সেখানে প্রত্যেক শনিবার মীর নিজে গল্প শোনান।

Ananya Chatterjee

আর মীরের কণ্ঠে গল্প শুনতে তো ছোট থেকে বড় সবাই ভালোবাসেন। তবে তিনি একা গল্প শোনান না। আরও অনেক তারকারা মীরের চ্যানেলে আসে গল্প শোনাতে। যা ইতিমধ্যেই পছন্দ করতে শুরু করেছে মীরের অনুগামীরা। আর এবার মীরের ইউটিউব চ্যানেলের একটি এপিসোডে এবার গল্প বলতে আসছেন অনন্যা।

ANANYA CHATTERJEE

আরো পড়ুন : চুপিসারে বিয়ে সেরে নিলেন জী বাংলার জনপ্রিয় নায়িকা, দেখুন ছবিগ্যালারি

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ গল্পটি বলবেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। তবে অনন্যার এটা কোনো বাঁধা ধরা পেশা নয়। এটা হলো অভিনেত্রী অনন্যার নতুন ভাবে নিজেকে বহিঃপ্রকাশ। তবে অভিনেত্রী হিসেবে যতখানি ভালোবাসা পেয়েছেন তিনি । এই গল্প পাঠক হিসাবে তিনি কতটা মানুষের মন জয় করতে পারে সেটাই এখন দেখার।

আরো পড়ুন : শ্রাবন্তীর সঙ্গে রোমান্সই কাল হল? বিয়ে ভেঙে ডিভোর্সের পথে এগোচ্ছেন টলিউডের জনপ্রিয় এই জুটি