আসছে নতুন সিরিয়াল ‘বধুঁয়া’! রইল স্টার জলসার নতুন সিরিয়ালের প্রোমো

স্টার জলসাতে আসছে নতুন সিরিয়াল ‘বধুঁয়া’! নায়ক-নায়িকা কে? রইল প্রোমো

Riya Chatterjee

Published on:

খবর আগেই মিলেছিল, এতদিনে হল অফিসিয়াল ঘোষণা। স্টার জলসাতে (Star Jalsha) আসছে নতুন সিরিয়াল, নাম ‘বধুঁয়া’‌ (Badhua)। নতুন এই সিরিয়ালে অনেক চেনা-পরিচিত অভিনেতা এবং অভিনেত্রীরা রয়েছেন। তবে নায়িকা একেবারেই আনকোরা নতুন। সদ্য স্টার জলসার তরফ থেকে শেয়ার করা হয়েছে এই নতুন সিরিয়ালের প্রোমো।

নতুন এই সিরিয়ালে রয়েছে জয়েন্ট ফ্যামিলির পরিবেশ। সিরিয়ালের নায়ক আবির বড় চাকরি করে। সেই সঙ্গে সংসারীও। কিন্তু একটাই দুঃখ তার, বিয়ে হচ্ছে না। প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে আবিরের বাড়ির সকলে এক জায়গাতে বসে আড্ডা দিচ্ছেন আর আবিরের হাতের চা খাওয়ার জন্য অপেক্ষা করছেন। আবির চা নিয়ে আসে। কিন্তু সে মনমরা।

BADHUA

আবিরের মনের এই অবস্থা দেখে তাকে প্রশ্ন করেন পরিবারের সদস্যরা, ‘‘কী হয়েছে তোর?” আবির উত্তর দেয়, “সবই হবে শুধু আমার বিয়েটাই হবে না।” আবিরের ঠাকুরদা বলে ওঠেন, “নাতির বিয়ে বলে কথা, সভা করা দরকার!” পাশ থেকে একজন বলে ওঠেন, “তার আগে মেয়ে পাওয়াটা দরকার”। আবির লাজুক হাসি হেসে বলে ওঠে, “মেয়ে আছে”।

এরপরেই আবিরের গোটা পরিবার মেয়ের বাড়িতে এসে হাজির হয় বিয়ের কথাবার্তা বলার জন্য। মেয়ে অর্থাৎ নায়িকার নাম পেখম। আবির সবার সামনেই হাঁটু গেড়ে বসে আংটি এগিয়ে দিয়ে তাকে বিয়ের জন্য প্রস্তাব দেয়। কিন্তু পেখমকে কিছুটা ভীত এবং সে অস্বস্তিতে রয়েছে বলে মনে হয়। সে এই বিয়েটা করতে চায় না। তার মা তাকে বোঝান আবির তাকে পাগলের মত ভালবাসে। সে যেন বিয়েতে ‘না’ না বলে।

BADHUA

পেখম বলে ওঠে, “মা তোমরা তো সবটা জানো। তাহলে তোমরা কী করে আমাকে বিয়েটা করার জন্য বলছো?” এরপর দেখা যায় আবির আর পেখমের বিয়ে হয়ে গিয়েছে। একান্তে স্ত্রীকে ছুঁতে যায় আবির। চমকে দূরে সরে যায় পেখম। যেন তার কোনও ভয়ংকর অতীত রয়েছে। পেখমের মনের মধ্যে জমে রয়েছে এমন কিছু কথা যা সে তার স্বামীকে বলতে পারছে না। আর নিজেও মনের কথা মনে চেপে রেখে কষ্ট পাচ্ছে।

আরও পড়ুন : দীপা, জগদ্ধাত্রী সবাই ফেল! ‘বধুঁয়া’ সিরিয়ালের নতুন নায়িকা জ্যোতির্ময়ী কুন্ডু আসলে কে?

BADHUA

আরও পড়ুন : চলে এল ‘হাবলি’ পুতুলের নায়ক! ‘কার কাছে কই মনের কথা’য় পা রাখলেন এই অভিনেতা

‘নবাব নন্দিনী’র পর ‘বধুঁয়া’ সিরিয়ালটির হাত ধরে আবার ক্যামেরা সামনে ফিরছেন রেজওয়ান রাব্বানী শেখ। তার বিপরীতে অভিনয় করবেন বাংলা সিরিয়ালের নতুন নায়িকা জ্যোতির্ময়ী কুন্ডু। সিরিয়ালটির স্লট ঘোষণা হয়নি এখনও। তবে দর্শকদের অনুমান সিরিয়ালটি হয় ৮টার স্লটে আসবে আর নয়তো সাড়ে ৯ টায় অনুরাগের ছোঁয়ার স্লটে আসতে পারে।