ঋষি-পিহুর কান্ড দেখে মন ফাগুনের নির্মাতাদের রোস্ট করে ধুয়ে দিল অ্যামিউজিং রি

ঋষি-পিহুর মেলোড্রামা দেখে মরেই যাব, মন ফাগুনকে রোস্ট করে ভিডিও বানালো ‘অ্যামিউসিং রি’

স্টার জলসার (Star Jalsha) ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকটি অতি অল্প সময়ের মধ্যেই দর্শকদের মধ্যে দারুণভাবে জনপ্রিয় হয়েছে। এই ধারাবাহিক টিআরপির সেরা দশের তালিকায় সর্বদা নিজের জায়গা ধরে রাখে। ধারাবাহিকের নায়ক-নায়িকা ঋষিরাজ এবং পিহুর প্রেমের গল্প এই ধারাবাহিক জনপ্রিয় হওয়ার নেপথ্যে প্রধান ইউএসপি। প্রত্যেক বাংলা সিরিয়ালের মতো এই সিরিয়ালেও ভরপুর মাত্রায় মেলোড্রামা রয়েছে যা দর্শকদের আকৃষ্ট করে।

আর পাঁচটা বাংলা সিরিয়ালে যেমন অতিনাটকীয়তা, অবাস্তব কল্পকাহিনী দেখানো হয়, এই ধারাবাহিকটিও তার থেকে আলাদা নয়। কাজেই নেটিজেনদের একাংশ এই ধারাবাহিকে নিয়েও নানা রকম ট্রোল-মিম করে থাকেন। এবার জনপ্রিয় ইউটিউবার অ্যামিউজিং রি (Amusing Rii) ‘মন ফাগুন’ ধারাবাহিক নিয়ে বানিয়ে ফেললেন একটি রোস্টিং ভিডিও। যা কার্যত নজর কেড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Amusing Rii

অ্যামিউজিং রি একজন জনপ্রিয় মহিলা ইউটিউবার। ইউটিউবে বাংলা সিরিয়াল নিয়ে তিনি অনেক রোস্টিং ভিডিও এর আগেও বানিয়েছেন। তবে ‘মন ফাগুন’ ধারাবাহিকের মেলোড্রামা নিয়ে তিনি যে ভিডিওটি বানালেন তা কার্যত সোশ্যাল মিডিয়াতে শোরগোল ফেলে দিয়েছে। এই ধারাবাহিকের গল্প দেখে তার আর বেঁচে থাকার ইচ্ছে নেই! এমন মন্তব্যের পর সোশ্যাল মিডিয়াতে রি-র বিরুদ্ধে সোচ্চার হয়েছেন ধারাবাহিকের ভক্তরা।

একদম ছোট বয়স থেকেই ঋষি-পিহুর প্রেম অনেকের কাছেই ‘পাকামি’ ঠেকেছে। আবার দুই সপ্তর্ষিমণ্ডল মিলে যাওয়াটাও একপ্রকার যুক্তিহীন কথাবার্তা ছাড়া আর কিছু নয়। পরবর্তী দিনে আলাদা হয়ে যাওয়ার পর ঋষি এবং পিহুকে আবার মিলিয়ে দেওয়ার জন্য নির্মাতারা গল্পের মোড় যেভাবে ঘুরিয়েছেন তাও দর্শকদের একাংশের কাছে গ্রহণযোগ্য বলে মনে হয়নি। এইসব বিষয় নিয়ে নিজের কন্টেন্টের উপস্থাপনা করেছিলেন রি।

আবার ধারাবাহিকের গল্পে দেখানো হয় ভিলেনের হাতে গুলি খাওয়ার পরেও মাত্র কিছু সময় পরেই পিহু আবার সুস্থ হয়ে ওঠে। এমনকি গুলি খাওয়ার পর অজ্ঞান হতে হতেও সে দূর থেকে টিপ করে ভিলেনকে গুলি করে। দর্শককে আকর্ষণ করতে অতিনাটকীয়তার আশ্রয় নিতে গিয়ে ক্রমশ বাস্তব ভিত্তি হারিয়ে ফেলেছে ধারাবাহিকটি। রি-র রোস্টিং ভিডিও দেখে হেসে গড়াগড়ি খেয়েছেন নেটিজেনরা। তবে এর পাল্টা প্রতিবাদও করছেন ‘মন ফাগুন’ ভক্তরা।