‘ইচ্ছেনদী’র বিক্রম নাকি ‘গাঁটছড়া’র গৌরব, কাকে বেশি পছন্দ, মুখ খুললেন শোলাঙ্কি

অনুরাগ নাকি ঋদ্ধিমান, বাস্তবে শোলাঙ্কির বিশেষ বন্ধু কে

স্টার জলসার (Star Jalsha) ‘গাঁট ছড়া’ (Gantchhora) ধারাবাহিকটি দর্শকমহলে দারুণ জনপ্রিয়। এই ধারাবাহিকের নায়ক-নায়িকা গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee) এবং শোলাঙ্কি রায়ও (Solanki Roy) দর্শকদের অতি প্রিয় জুটি। দুজনেই বেশ কয়েক বছর ধরে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। এখন স্টার জলসাতে তাদের জুটির জনপ্রিয়তাই সবথেকে বেশি। আজ এই প্রতিবেদনে রইল অভিনেত্রী শোলাঙ্কি রায়ের সম্পর্কে কিছু অজানা কথা।

এর আগে বাংলা টেলিভিশনের ‘ইচ্ছে নদী’, ‘প্রথমা কাদম্বিনী’তে অভিনয় করেছিলেন শোলাঙ্কি। তার সেই দুই ধারাবাহিকও অনেক জনপ্রিয়তা পেয়েছিল। আসলে শোলাঙ্কি বরাবর বাংলা টেলিভিশনে দর্শকদের থেকে অনেক ভালবাসা পেয়েছেন। ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকে বিক্রম চট্টোপাধ্যায়ের (Bikram Chatterjee) বিপরীতে তার অনুরাগ-মেখলার জুটি তো তখন ছিল জনপ্রিয়তা শিখরে।

দর্শকরা আজও তাদের সেই জুটিকে মিস করেন। অভিনেত্রী নিজে কতটা সেই জুটিকে মিস করেন? সম্প্রতি এই সময় ডিজিটালের কাছে মুখ খুলেছিলেন তিনি। বাংলা টেলিভিশনে তিনি বিক্রম, গৌরবের পাশাপাশি হানি বাফনার সঙ্গেও অভিনয় করেছেন। শোলাঙ্কির কথায় তিনি খুব লাকি যে তিনি ভাল অভিনেতাদের সঙ্গে কাজের সুযোগ পেয়েছেন। বিশেষত ‘ইচ্ছেনদী’র অনুরাগের সঙ্গে তার খুব ভাল বন্ধুত্ব রয়েছে এখনও।

শোলাঙ্কি বলেছেন বিক্রমের সঙ্গে তার সম্পর্কের বোঝাপড়াটা খুবই ভাল। আর ‘গাঁট ছড়া’র ঋদ্ধিমানকে নিয়ে কী বললেন অভিনেত্রী? তিনি জানিয়েছেন গৌরবের সঙ্গেও তার কাজের অভিজ্ঞতা দারুণ। সেই সঙ্গে তিনি অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তীরও নাম নিয়েছেন। সতীর্থদের মধ্যে বিদিপ্তা চক্রবর্তীও তার ভীষণ কাছের মানুষ।

Riddhiman And Khori's Relationship Is Going To Face New Challenge in Gantchhora

তবে অভিনেত্রীর কিন্তু টলিউড অভিনেতাদের মধ্যে উত্তম কুমার সব থেকে বেশি পছন্দের নায়ক। আর বলিউডে তার পছন্দ রণবীর কাপুর এবং রণবীর সিংকে। এছাড়া হলিউড থেকে রবার্ট ডাউনি জুনিয়রকেও তার ভাল লাগে। আর ‘টাইটানিক’ এর নায়ক লিওনার্দো ডিক্যাপ্রিও তার অলটাইম ফেভারিট বলে তিনি জানিয়েছেন। অভিনেত্রীদের মধ্যে টলিউড থেকে সাবিত্রী চ্যাটার্জী আর বলিউডের মাধুরী দীক্ষিত, বিদ্যা বালান, আলিয়া ভাটকেই বেশি পছন্দ খড়ির।

তিনি সাধারণত নিজে এমন চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন যে চরিত্রের গভীরতা রয়েছে। তিনি যে কোনও চরিত্রে কাজ করতে রাজি, তবে তাতে গভীরতা থাকতে হবে। চরিত্রের মধ্যে শেডস থাকাটাও অত্যন্ত জরুরী বলে তিনি জানিয়েছেন। টেলিভিশন, সিনেমা, ওয়েব সিরিজে এখন চুটিয়ে কাজ করছেন শোলাঙ্কি। সব মাধ্যমেই কাজ করতে তিনি পছন্দ করেন।