শাড়ি-ব্লাউজ খুলে খোলামেলা ছবি পোস্ট করলো ফুলঝুরি, দেখে ছিঃ ছিঃ করছে নেটিজেনরা

Riya Chatterjee

Published on:

কিছুতেই লালন ফিরে যাচ্ছে না ফুলঝুরির কাছে। নতুন বউ তিতিরের প্রেমে সে এতটাই ডুবে রয়েছে যে ফুলঝুরির কথা তার মনেও নেই। লালনের এমন আচরণে মনে মনে দারুণ কষ্ট পেয়েছে ফুলঝুরি। তবে এবার অতীত ভুলে সেও সামনের দিকে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করে। বেইমান লালনের কথা আর না ভেবে নিজের জীবনের কথাই ভাবতে চায় ফুলঝুরি।

স্টার জলসার (Star Jalsha) ধূলোকণা (Dhulokona) সিরিয়ালে ফুলঝুরির প্রতি লালনের আচরণ দেখে বিরক্ত হচ্ছেন দর্শকরাও। তারাও চাইছেন ফুলঝুরি এবার লালনকে ভুলে নতুন করে জীবন শুরু করুক। এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে রীতিমত বোমা ফাটালো ফুলঝুরি। শাড়ি-ব্লাউজ ছেড়ে পাশ্চাত্য পোশাকে ক্যামেরার সামনে ধরা দিয়ে রীতিমত চমকে দিলেন অভিনেত্রী মানালি মনীষা দে (Manali Manisha Dey)।

আসলে টিভির পর্দায় যাদের আদর্শ মা কিংবা বউমা হিসেবে তুলে ধরা হয়, তাদের সাধারণত শাড়ি কিংবা সালোয়ারে দেখতে দেখতেই অভ্যস্ত হয়ে যাই আমরা। তাই বলে বাস্তবেও যে তারা সবসময়ই এমন পোশাক পরেন তা কিন্তু নয়। ধূলোকণা ধারাবাহিকের ফুলঝুরি ওরফে মানালিও বাস্তবে খুবই আধুনিকা। সাদা রংয়ের ওয়েস্টার্ন পোশাকে সকলের নজর কাড়লেন তিনি।

সিরিয়ালের পর্দায় ফুলঝুরিকে সাদামাটাভাবে দেখালেও বাস্তবে মানালি যে কতটা মর্ডান এবং ওয়েস্টার্ন পোশাকে তাকে কত সুন্দর মানায় তা এই ভিডিও থেকে স্পষ্ট হয়ে গিয়েছে। সাদা রঙের কোল্ড শোল্ডার জাম্পসুটে ফটোশুটের এই ভিডিওটি মানালি তার ইনস্টাগ্রামের পাতায় তুলে ধরেন। মানালিকে এমন হট ড্রেসে দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা।

তবে ফুলঝুরিকে এই পোশাকে দেখে ধুলোকণার ভক্তরা তো দারুন খুশি। পছন্দের নায়িকাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তারা। সেই সঙ্গে কেউ কেউ বলছেন ফুলঝুরিকে এই পোশাকে দেখলে লালনের তো মাথা ঘুরে যাবে! মানালিকে আধুনিক পোশাকে সেভাবে কখনও দেখেননি দর্শকরা। এর আগে তিনি যতবার পর্দায় ধরা দিয়েছেন ততবার তাকে নেহাত সাদামাটাভাবেই উপস্থাপন করা হয়েছে।

manali dey

মানালিকে এর আগে ‘বউ কথা কও’, ‘নকশি কাঁথা’ সিরিয়ালেও নায়িকা হিসেবে অভিনয় করতে দেখেছেন দর্শকরা। ’বউ কথা কও’তে সাধারণ এক গ্রামের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তবে যারা প্রথমবার মানালিকে এইভাবে দেখছেন তারা কিন্তু দেখে বেশ অবাকই হয়ে গিয়েছেন তাকে। পাশ্চাত্য পোশাকে তাকে দেখতে বেশ সুন্দর লাগছে, তাই প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন ভক্তরা।