মালাবদল থেকে সিঁদুর দান, রইল অভিনেত্রী শ্রীপর্ণা রায়ের বিয়ের ছবি এবং পাত্রের পরিচয়

বাস্তবেই বিয়ে করলেন শ্রীপর্ণা রায়, পাত্র কে? রইল বিয়ের ছবিগ্যালারী

সোশ্যাল মিডিয়া খুললেই এখন শুধু বিয়ের খবর। অগ্রহায়ণ মাস পড়তে না পড়তেই একের পর এক অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসছেন। অর্পিতার পর এবার আর এক ডাক্তারবাবুকে বিয়ে করলেন টেলি অভিনেত্রী শ্রীপর্ণা রায়। ‘গাঁটছড়া’ ধারাবাহিক খ্যাত এই অভিনেত্রী এতদিন অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকলেও প্রেম করে নয় বরং একেবারেই বাড়ির দেখা পাত্রের সঙ্গে বিয়ে করলেন তিনি।

বিয়ের কয়েক মাস আগে ‘কড়িখেলা’ নায়িকা জানিয়ে দিয়েছিলেন, তিনি করবেন অ্যারেঞ্জ ম্যারেজ। পাত্র যে ডাক্তার, সেটাও তিনি জানিয়ে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে ডাক্তারবাবুর নাম পরিচয় বিয়ের আগে প্রকাশ্যে আনেননি তিনি। ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগতই রাখতে পছন্দ করেন অভিনেত্রী তাই একেবারে বিয়ের মন্ডপে জানা গেল ডাক্তারবাবুর নাম ঠিকানা।

Sriparna Roy Wedding

পর্দার রুক্মিণীর স্বামীর নাম শুভদীপ। বাড়ি চন্দননগর। বিয়ের সকাল থেকেই ভীষণ এক্সাইটেড ছিলেন তিনি। পাত্রীর বাড়িতে ঢুকতে না ঢুকতেই শুভদীপ প্রশ্ন করেন, “শ্রীপর্ণা কই? বিয়েটা শুরু হবে কখন?” এই কথা শুনে উপস্থিত সকলে হাসতে শুরু করেন। তবে পাত্রের আকুলতাকে কিন্তু বিন্দু মাত্র পাত্তা দেননি শ্রীপর্ণা। ভিডিও কল করা তো দূর, হবু স্বামীকে একটা ছবিও পাঠাননি তিনি।

শ্রীপর্ণার কথায়, “আমি ভীষণ ট্র্যাডিশনাল। আমি চেয়েছিলাম, আমাকে শুভদৃষ্টির সময় একেবারে দেখুক ও। সকাল থেকে আমাকে ভিডিও কল করলেও আমি ধরিনি। কোন ছবিও পাঠাইনি ওকে।” বিয়ের দিন লাল রঙের বেনারসিতে শ্রীপর্ণাকে দেখে ডাক্তারবাবুর হৃদস্পন্দন প্রায় থমকে যাচ্ছিল। তবে ডাক্তারবাবুও কম যান না। শ্রীপর্ণার সঙ্গে ম্যাচিং করে শুভদীপ পড়েছিলেন মেরুন রঙের পাঞ্জাবি।

Sriparna Roy Wedding

আরও পড়ুন : নুসরাতের প্রাক্তন নিখিলের সঙ্গে প্রেম! সিঁদুর, শাখাপলা পরে বিয়ের খবর দিলেন এই অভিনেত্রী

পরিবার পরিজন এবং বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে সিঁদুর দান করার পরেই নববধূকে কাছে টেনে চুম্বনে ভরিয়ে দেন শুভদীপ। নতুন বউ ততক্ষণে লজ্জায় লাল। ক্যামেরাবন্দি হয় অসম্ভব সুন্দর সেই মুহূর্তে সেই ছবি। পর্দার রুক্মিণির বিয়েতে উপস্থিত ছিলেন টেলিভিশন জগতের এক ঝাঁক তারকা।

আরও পড়ুন : বিয়ের পিঁড়িতে বসলেন প্রাক্তন মিস ইন্ডিয়া! অভিনয় ছেড়ে বিয়ে করলেন এই বিলিয়নিয়ারকে

SREEPARNA ROY WEDDING

আরও পড়ুন : বিয়ের পর ছবি পোষ্ট করলেন পরমব্রত, দেখুন নব দম্পতির বিয়ের ছবি গ্যালারি

উপস্থিত ছিলেন ‘গাঁটছড়া’ ধারাবাহিকের প্রধান অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়, সঙ্গে এসেছিলেন স্ত্রী দেবলীনা কুমার। এসেছিলেন অনুষ্কা গোস্বামী, সায়ক চক্রবর্তী, নীল চট্টোপাধ্যায়, রিয়াজ লস্কর, মিষ্টি সিং, ধ্রুব সরকার সহ আরো একাধিক কলাকুশলীরা। সকলকে সাক্ষী রেখে নতুন জীবনে পা দিলেন শ্রীপর্ণা এবং শুভদীপ। হানিমুনে থাইল্যান্ড বা ভিয়েতনামে যাবেন নবদম্পতি, এমনটাই জানালেন তারা।

আরও পড়ুন : বিয়ের পরদিনই দুঃসংবাদ! গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পরমব্রতর স্ত্রী প্রিয়া