কবে বন্ধ হবে মিঠাই? ধারাবাহিক বন্ধের ব্যাপারে মুখ খুললেন সৌমিতৃষা

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়াল (Bengali Mega Serial) টিআরপি তালিকাতে পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়িয়েছে। টিআরপি কমে যাওয়ার কারণে একসময়ের বেঙ্গল টপার এই সিরিয়ালটির স্লট বদলে দেওয়া হয়েছিল। কিন্তু পরিবর্তিত স্লটেও মিঠাই ম্যাজিক অপ্রতিরোধ্য। ‘নবাব নন্দিনী’কে হারিয়ে এখন ‘বালি ঝড়’কেও সমানে টেক্কা দিয়ে যাচ্ছে মিঠাই। তবে শোনা যাচ্ছে মিঠাই নাকি এবার বন্ধ হয়ে যাবে।

   

মিঠাই এর গল্প নাকি ধীরে ধীরে অন্তিম পর্বের দিকে এগোচ্ছে। শোনা যাচ্ছে আগামী মাসেই নাকি এই সিরিয়ালটি বন্ধ হয়ে যাবে। এই খবরে সোশ্যাল মিডিয়া রীতিমত তোলপাড় হয়ে উঠেছে। কারণ দুই বছর অতিক্রান্ত হয়ে গেলেও এই সিরিয়ালটি এখনও দর্শকদের অতি পছন্দের একটি সিরিয়াল। তাই তারা চান না সিরিয়ালটি বন্ধ হয়ে যাক।

mithai

এদিকে আবার গত সপ্তাহে টিআরপি তালিকাতে সেরা দশের মধ্যে জায়গা করে নিতে পারেনি মিঠাই। তারই মাঝে মিঠাই বন্ধ হওয়ার খবর ঘিরে দর্শকদের মনে হতাশা জাগছে। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন সৌমিতৃষা। তিনি বলেছেন মেগা সিরিয়াল একটা সময় শেষ তো হবেই। কিন্তু তিনি খুশি এই ভেবে যে মিঠাই বন্ধ হয়ে গেলেও দর্শকদের ভালবাসা তিনি পাবেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মিঠাই ওরফে সৌমিতৃষাকে সিরিয়ালের ভবিষ্যৎ সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল। সেই সঙ্গে মিঠাইয়ের বিপরীতে বালি ঝড় যে টিকতে পারছে না সেই প্রসঙ্গেও তার মতামত চাওয়া হয়। সৌমিতৃষা বলেছেন, “টক্কর ব্যাপারটা ওভাবে ভাবলে হবে না। নতুন আসবে, নতুনকে জায়গা দিতে হবে। আমরাও একসময় নতুন ছিলাম পুরনোরা আমাদের জায়গা দিয়েছে।”

mithai

সেই সঙ্গে তিনি আরও বলেছেন, “মেগা সিরিয়াল একটা সময় তো শেষ হবেই। এটা একটা অভ্যাস সেই অভ্যাস পরিবর্তন হবেই। তবে একটা কথা আমি বরাবর বলেছি মিঠাই এক নম্বরে থাকুক ১০ নম্বরে থাকুক, দর্শকদের ভালবাসা থেকে আমরা বঞ্চিত হব না শেষদিন পর্যন্ত। মিঠাইয়ের পরেও সেই ভালবাসা থেকে যাবে।”

mithai

এখন শোনা যাচ্ছে জি বাংলা নাকি নিজস্ব প্রোডাকশনের আরেকটি সিরিয়াল আনতে চলেছে। এর ফলেই মিঠাই শেষ হয়ে যাওয়া নিয়ে দর্শকদের মনের মধ্যে প্রশ্ন জাগছে। যদিও সিরিয়ালের পরিচালক অবশ্য দাবি করেছেন এখনও তার কাছে মিঠাই বন্ধের ব্যাপারে কোনও নির্দেশিকা এসে পৌঁছায়নি।