দেবের পা চেটে নায়িকা হচ্ছে মিঠাই? নিন্দুকদের কড়া জবাবে ধুয়ে দিলেন সৌমিতৃষা

দেবের পা চেটে নায়িকা হয়ে গেল মিঠাই? নিন্দুকদের কড়া জবাব দিলেন সৌমিতৃষা

Riya Chatterjee

Published on:

Mithai Actress Soumitrisha Kundu On Dev`s Upcoming Movie Pradhan : সদ্য শেষ হয়েছে মিঠাই (Mithai) ধারাবাহিকের শুটিং। জি বাংলা (Zee Bangla) -র অন্যতম জনপ্রিয় এই সিরিয়াল প্রায় আড়াই বছরের মাথায় এসেও দর্শকদের থেকে প্রচুর ভালোবাসা নিয়ে বিদায় নিল সেট থেকে। স্বভাবতই তাই মন খারাপ মিঠাই ভক্তদের। কিন্তু সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) -র ভক্তদের মন খারাপের আর প্রয়োজন নেই। কারণ অভিনেত্রী এরই মধ্যে দিয়েছেন একটা বড় সুখবর।

খুব শীঘ্রই দেব (Dev) -র বিপরীতে নায়িকা হয়ে টলিউডের পর্দায় পা রাখতে চলেছেন সকলের প্রিয় মিঠাই রানী। অভিজিৎ সেনের আসন্ন ছবি ‘প্রধান’ (Pradhan) এর নায়িকা হিসেবে অভিনয় করবেন তিনি। এই খবর পাওয়ার পর থেকেই শুভেচ্ছায় ভরে যাচ্ছে সৌমিতৃষার সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্স। তবে সেই সঙ্গে নিন্দুকদের কটাক্ষও হজম করতে হচ্ছে তাকে।

DEV AND SOUMITRISHA KUNDU

সৌমিতৃষার সাফল্যে তার ভক্তরা উচ্ছসিত হলেও নিন্দুকরা তাকে নিয়ে ট্রোল করছেন। কেউ কেউ তো আবার বলছেন সৌমিতৃষা নাকি দেবের পা চেটে নায়িকা হচ্ছেন। সোশ্যাল মিডিয়াতে নানাভাবে তাকে অপদস্থ করার চেষ্টা করা হচ্ছে। কেউ লিখছেন, “দেবকে তেল দিয়ে শেষমেশ নায়িকা হয়ে গেল সৌমিতৃষা”।

কেউ কেউ আবার দেব এবং সৌমিতৃষার উচ্চতার পার্থক্য নিয়েও হাসাহাসি করছেন। কেউ কেউ আবার লিখছেন, “তবে কি বিশেষ নায়িকার ভক্তরা এবার চাইবে দেবদা রুক্মিণীকে ভুলে তাদের প্রিয় নায়িকার সঙ্গে প্রেম করুক?” এই নিয়ে ট্রোলারদের সঙ্গে রীতিমত বাকযুদ্ধ শুরু হয়ে গিয়েছে সৌমিতৃষার ভক্তদের।

SOUMITRISHA AND DEV

অবশেষে ট্রোলারদের যোগ্য জবাব দিলেন সৌমিতৃষা। টলি ফোকাস কলকাতা নামের একটি ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দিতে গিয়ে হেটার্সদের উদ্দেশ্যে অভিনেত্রী বলেন, “দুটো শ্রেণীর মানুষ থাকেন। এক দল হয় অন্যের সাফল্য দেখে যারা অনুপ্রাণিত হয়। ভাবে ও এত খাটছে তাহলে আমাকে পরিশ্রম করতে হবে। অন্য একদল হয় ও বাবা… সাফল্য এমনি এসে গেছে। আমিও করেছি প্রচুর।”

MITHAI

আরও পড়ুন : হয়ে গেল অন্তিম শুটিং, এই মাসেই বন্ধ হবে মিঠাই, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

অভিনেত্রীর কথায়, “দ্বিতীয় দল কিন্তু জীবনে কোনদিনও সাফল্যের মুখ দেখতে পায় না। কারণ তারা সামনের মানুষকে পেছনে টানতে চায়”। এরপর মিঠাইকে নিয়ে বলতে গিয়ে তিনি বলেন এই সিরিয়ালটি ছিল তার সন্তানের মত। অভিনেত্রী জানিয়েছেন প্রধান ছবির শুটিং শুরু হবে আগস্ট মাস থেকে। সৌমিতৃষা আরও বলেন, “জীবনটা হল এক ধাপ এক ধাপ করে এগিয়ে যাওয়া। সৎপথে নিষ্ঠার সঙ্গে আর দর্শকদের ভালবাসা নিয়ে এগোনোর চেষ্টা করছি।”

আরও পড়ুন : হয়ে গেল অন্তিম শুটিং, ‘মিঠাই’কে জাপটে ধরে আবেগে ভাসল সিদ্ধার্থ, ভাইরাল ভিডিও