ফাঁস হল সোনা-রূপার আসল পরিচয়, মিল হবে কি সূর্য-দীপার? আসছে মহা চমক

Riya Chatterjee

Updated on:

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অনুরাগের ছোঁয়াতে (Anurager Chhowa) আসছে সেই বিশেষ মোড়। এতদিনে সোনা এবং রূপার আসল পরিচয় ফাঁস হতে চলেছে। তারা যে একই বাবা-মায়ের দুই যমজ সন্তান, সেই সত্যিটা এবার জানাজানি হয়ে যাবে। সূর্য এবং দীপা দুজনেই জানতে পারবে সোনা ও রূপা আসলে দুই বোন। এখান থেকেই গল্প সম্পূর্ণ নতুন দিকে মোড় নিতে চলেছে।

গল্প এখন যেভাবে এগোচ্ছে, সূর্য সোনাকে দীপার থেকে অনেক দূরে নিয়ে যাওয়ার জন্য পাসপোর্ট অফিসে এসে পৌঁছায়। অফিসিয়াল কাজকর্ম সেরে সে সোনাকে নিয়ে চিরদিনের জন্য বিদেশে চলে যেতে চায়। এদিকে সেই পাসপোর্ট অফিসেই দীপা কাজ পেয়েছে। তাই ভাগ্য আবার সোনার সঙ্গে তাকে দেখা করিয়ে দেয়। কিন্তু সূর্য এসে দীপাকে আবার অপমান করে।

Anurager Chhowa

এদিকে লাবণ্য কিছুতেই সূর্যকে এবং সোনাকে হারাতে চায় না। এই বিপদ থেকে রক্ষা করার জন্য তিনি দীপার কাছে ছুটে যান। তিনি দীপাকে বলেন রূপা যে তারই মেয়ে সেটা যেন সূর্যকে দীপা জানিয়ে দেয়। কিন্তু দীপা এই প্রস্তাবে রাজি হয় না। কারণ তার মনে হয় ডাক্তারবাবুকে এইকথা বললেও তিনি বিশ্বাস করবেন না। কারণ এর আগেও দীপা বহুবার সূর্যকে বোঝানোর চেষ্টা করেছে আসল সত্যিটা কী।

এদিকে সোনার হাতে এসে পড়ে সেই কাগজটা যেখানে তার মায়ের নামের জায়গায় দীপার নাম লেখা রয়েছে। অর্থাৎ সে জেনে যাবে দীপা সেনগুপ্ত তার মা। এদিকে সূর্য দীপাকে ডিভোর্স দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে। সাম্প্রতিক এপিসোডে তাকে দীপাকে বলতে শোনা গিয়েছে সে দীপার থেকে মুক্তি চায়। ডিভোর্সটা কি সত্যিই হবে?

Anurager Chhowa 1

টানটান উত্তেজনাময় পর্বের মধ্য দিয়ে এগোচ্ছে অনুরাগের ছোঁয়া। লাবণ্য এরপর দীপাকে জানিয়ে দেবে, সোনাও আসলে তারই মেয়ে। আবার সূর্য জেনে যাবে রূপা দীপার সন্তান। এদিকে সূর্য ডিভোর্সের জন্য কোর্টে গেলে সেখান থেকে নির্দেশ আসে সূর্য-দীপাকে কিছুদিনের জন্য একসঙ্গে থাকতে হবে। অর্থাৎ সূর্য-দীপা ও সোনা-রুপা এবার একইসঙ্গে একই বাড়িতে থাকবে।

anurager chhowa 1

সূর্য‍-দীপা একসঙ্গে থাকতে থাকতেই গল্পে আসবে আরও একটি দারুণ মোড়। কারণ এবার ফাঁস হয়ে যাবে মিশকার সমস্ত ষড়যন্ত্র। আর মিশকার সত্যিটা ধরা পড়লেই সূর্য-দীপার মধ্যে সমস্ত ভুল বোঝাবুঝির অবসান হবে। দর্শকরা আপাতত সেই দিনটার প্রতীক্ষায় আছেন। খুব শীঘ্রই এই পর্বেল সম্প্রচার হবে। তাই মিস না করে দেখতে থাকুন অনুরাগের ছোঁয়া।