ভাঙ্গা বিয়ে, স্বামীর সঙ্গে বিচ্ছেদ থেকে অন্য নায়কের সঙ্গে প্রেম, মুখ খুললেন ‘গাঁটছড়া’র খড়ি

Riya Chatterjee

Published on:

বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) হোক কিংবা টলিউড (Tollywood), বিনোদন জগতের তারাদের সম্পর্কে জানার আগ্রহ ভক্তদের কিছু কম থাকে না। আর এখন অবশ্য বাংলা সিনেমা কিংবা সিরিয়াল বলে আলাদা করে কোনও বিভাগ নেই। বরং কোনও কোনও ক্ষেত্রে জনপ্রিয়তার বিচারে টলিউডকে ছাপিয়ে যাচ্ছেন বাংলা সিরিয়ালের তারকারা। তেমনই একজন তারকা হলেন শোলাঙ্কি রায় (Solanki Roy)

বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী শোলাঙ্কি রায়। বর্তমানে তাকে স্টার জলসাতে (Star Jalsha) ‘গাঁটছড়া’ (Gantchhora) সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছে। এর আগে প্রথমা কাদম্বিনী, ইচ্ছেনদী সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। অভিনয়ের নিরিখে তার দারুণ জনপ্রিয়তা রয়েছে। সিরিয়ালের পাশাপাশি সিনেমা এবং ওয়েব সিরিজেও কাজ করেছেন শোলাঙ্কি।

SOLANKI ROY

বাংলা সিরিয়ালের এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে অনেক চর্চা রয়েছেন। ভক্তরা তার স্বামী কিংবা প্রেমিকের পরিচয় সম্পর্কে জানতে চান। শোলাঙ্কির ভক্তরা অবশ্য এতদিনে জেনে গিয়েছেন তাদের প্রিয় অভিনেত্রী বিবাহিতা। কিন্তু স্বামীর সঙ্গে এখন একসঙ্গে তাকে দেখাই যায় না। তাদের সম্পর্কে চিড় ধরেছে কিনা সেই নিয়ে প্রশ্ন ওঠে ভক্তদের মনে।

ইচ্ছেনদী সিরিয়ালের পরপরই বিয়ের পিঁড়িতে বসেছিলেন শোলাঙ্কি। পাত্র ছিলেন তার বহু দিনের প্রেমিক। বিয়ের পর স্বামীর সঙ্গে বিদেশে পাড়ি দেন অভিনেত্রী। কিন্তু কিছুদিন পরেই তিনি কলকাতায় ফিরে আসেন এবং আবার নতুন করে অভিনয় জীবন শুরু করেন। এদিকে আবার টলিউডের অন্য একজন নায়কের সঙ্গে তার প্রেম নিয়ে জল্পনা চলছে।

SOLANKI ROY

তবে ব্যক্তিগত জীবন নিয়ে কখনও মুখ খোলেননি অভিনেত্রী। আসলে তিনি তার ব্যক্তিগত জীবনকে কখনও খোলামেলাভাবে সামনে আসতে দেন না। তাই তাকে নিয়ে যতই জল্পনা চলুক না কেন তিনি মুখে কুলুপ এঁটে থাকেন। কিন্তু এবার তার ব্যক্তিগত জীবনের বিতর্ককে কেন্দ্র করে জবাব দিলেন অভিনেত্রী। এক ভক্তের প্রশ্নের জবাব দিয়েছেন তিনি।

SOLANKI ROY

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর একজন ভক্ত প্রশ্ন করেছিলেন, “আপনি গসিপ বা সমালোচনা সামলান কীভাবে?’’ ‘খড়ি’ জবাব দিয়েছেন, “আমি গসিপ সামলায় না, এই গসিপ উপভোগ করি”। অভিনেত্রী এবারেও তার জীবন সম্পর্কে আলোচনা হালকাভাবে এড়িয়ে গেলেন।