কোটি টাকার চাকরি ছেড়ে বডিগার্ড হয়েছেন, বলিউড তারকাদের দেহরক্ষীদের বেতন কত জানেন?

Riya Chatterjee

Published on:

বলিউড (Bollywood) তারকাদের ভক্ত এবং শত্রু দুয়েরই অভাব নেই। কোথাও যেতে হলে তাই তারা সবসময় বডিগার্ড সঙ্গে নিয়ে তবেই পা ফেলেন। বলিউড তারকাদের দেহরক্ষীদের (Bollywood Star`s Bodyguards Salary) ভূমিকা তাই অনেক বেশি। কাজেই তাদের বেতনের অংকটাও বেশি। আজ এই প্রতিবেদনে রইল বলিউড তারকাদের দেহরক্ষীদের বেতনের অংকটা।

সালমান খান (Salman Khan) : এই মুহূর্তে সালমান খানের প্রাণের বেশ আশঙ্কা রয়েছে। তাকে প্রাণে মেরে ফেলার খোলাখুলি হুমকি দিয়েছে একদল দুষ্কৃতী। সালমানের প্রাণ বাঁচানোর জন্য এখন বাড়তি নিরাপত্তা যোগ হলেও দীর্ঘদিন ধরে তাকে রক্ষা করে চলেছেন তার নিরাপত্তারক্ষী শেরা। সালমান তাকে নিজের ভাই বলে ভাবেন। তার বেতন বার্ষিক দুই কোটি টাকা।

SHAH RUKH KHAN BODY GUARD SALARY

শাহরুখ খান (Shah Rukh Khan) : শাহরুখ খানের বডিগার্ড হলেন রবি। তিনি বহু বছর ধরে বলিউডের বাদশা কে আগলে রেখেছেন। বর্তমানে বছরে তিনি ২.৭ কোটি টাকা বেতন পান। শাহরুখের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় তাকে।

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) : অমিতাভ বচ্চনের বডিগার্ডের নাম জিতেন্দ্র। তিনিও বহুদিন ধরেই বলিউড শাহেনশাহর সঙ্গী হিসেবে রয়েছেন। একাধিক রিপোর্ট থেকে জানা যায় বছরে তিনি প্রায় দেড় কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন।

AKSHAY KUMAR BODY GUARD SALARY

অক্ষয় কুমার (Akshay Kumar) : অক্ষয় কুমারের দেহরক্ষী হলেন শ্রেসে থেলে। তিনি বছরে প্রায় ১.২ কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন। তিনিও অক্ষয়ের সঙ্গী বহুদিন যাবত।

DEEPIKA PADUKONE BODY GUARD SALARY

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : দীপিকা পাড়ুকনের নিরাপত্তারক্ষী হলেন জালাল। তিনি দীপিকার ছায়া সঙ্গী বলা যেতে পারে। দীপিকাকে আগলে রাখার জন্য বছরে ১ কোটি ২০ লক্ষ টাকা বেতন পান জালাল।