সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় টেলি অভিনেত্রী, রইলো বিয়ের অ্যালবাম

Riya Chatterjee

Published on:

প্রেমিক অনুগ্রহ তিওয়ারির (Anugraha Tiwari) সঙ্গে দীর্ঘ প্রায় ৮ বছরের প্রেমের পর অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)। ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করলেন নববধূ। কলকাতায় বিয়ের পর অনুগ্রহের শহর জয়পুরে হবে রিসেপশন। তার আগে ‘মিস থেকে মিসেস’ হওয়ার গল্পটা সামাজিক মাধ্যমে তুলে ধরলেন অভিনেত্রী।

সংবাদমাধ্যমের কাছে সায়ন্তনী জানিয়েছেন, দুই পরিবারের সদস্যরা এবং কাছের বন্ধুদের উপস্থিতিতেই ছোট করে বিয়ের আয়োজন সেরেছেন সায়ন্তনী-অনুগ্রহ। বড় করে জমকালো অনুষ্ঠানের আয়োজন তারা করেননি। কারণ হিসেবে সংবাদমাধ্যমের কাছে সায়ন্তনী জানালেন, “আসলে অনুরাগ আর আমার সম্পর্কের সফরটাও এই রকমই। আমি কিন্তু আমার বিয়েটা চুটিয়ে এনজয় করতে চাই, ওই বিয়ের চাপটা নিতে চাই না!”

‘মহাভারত’, ‘নাগিন’ খ্যাত বলিউডের বঙ্গসুন্দরী সায়ন্তনীর বিবাহ অনুষ্ঠান দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্লাবে আয়োজন করা হয়েছিল। গত রবিবার তাদের চার হাত এক হয়েছে। সায়ন্তনীর স্বামী অনুগ্রহ পেশায় একজন জিম ট্রেনার। মঙ্গলবার তাদের রিসেপশনের আয়োজন করা হয়েছে অনুগ্রহের নিজের শহরে। বিয়েতে একেবারেই বাঙালি বধূর সাজে ধরা দিয়েছেন সায়ন্তনী।

বিয়েতে লেহেঙ্গা চোলির বদলে লাল বেনারসীতেই সেজে উঠেছিলেন সায়ন্তনী। সঙ্গে ছিল মানানসই সোনার গহনা। বিয়ের মেনুতে বাঙালি-অবাঙালি দুটি পদই রাখা ছিল। তবে কনের ইচ্ছে বিয়েতে আইসক্রিম আর পান থাকতেই হবে। কারণ ছোট থেকেই বিয়ে বাড়িতে এই দুটি পদই তার সবথেকে বেশি পছন্দের। নিজের বিয়ের মেনুতেও তাই তিনি এই দুটি পদ বাধ্যতামূলক করেছেন।

 Sayantani Ghosh and Anugrah Tiwari are Now Married Couple

সায়ন্তনী একসময় টলিউডের বেশকিছু বাংলা ছবিতে অভিনয় করেছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে ‘স্বপ্ন’, ‘রাজু আঙ্কল’, ‘সংঘর্ষ’, ‘নায়ক’ ছবিতে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি হিন্দি টেলিভিশনের ‘মহাভারত’, ‘নাগিন’, ‘নামকরণ’, ‘সঞ্জীবনী’সহ একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। সায়ন্তনীকে এখন ‘তেরা ইয়ার হু ম্যায়’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে।