সালমান নন Bigboss এর আসল Boss এর পরিচয় ফাঁস হল এতদিনে, বেতন পিলে চমকে দিচ্ছে

BigBoss প্রতিযোগীরা তার কথাতেই ওঠে-বসে, ফাঁস হল বিগবসের আসল Boss এর পরিচয়

খুব শীঘ্রই শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৬ (Big Boss)। সেই ২০০৬ সাল থেকে হিন্দি টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই রিয়েলিটি শো। সবাই এই শোকে সালমান খানের শো বলেই চেনেন। প্রত্যেক শনি-রবিবার হাউসে আসেন সালমান। সপ্তাহের বাকি দিনগুলোতে সালমানের বদলে Boss থাকেন একজন, যিনি প্রতিযোগীদের কার্যকলাপের উপর নজর রাখেন। তবে তাকে কখনও সামনে থেকে দেখা যায় না।

যারা বিগবস নিয়মিত দেখেন তারা জানেন ক্যামেরার সামনে না এসে নেপথ্যে কণ্ঠ দিয়ে প্রতিযোগীদের রীতিমত তটস্থ করে রাখেন এই কণ্ঠশিল্পী। এতদিন শুধু তার কণ্ঠস্বর শুনেছেন দর্শকরা। এবার ফাঁস হল তার আসল পরিচয়। তার নাম অতুল কাপুর (Atul Kapoor)। তিনি একজন নেপথ্য কণ্ঠশিল্পী বা ভয়েস আর্টিস্ট। তার ভারী কণ্ঠস্বরের সঙ্গে পরিচিত দর্শকরা। কিন্তু স্বচক্ষে তাকে খুব কম জনই দেখেছেন।

Bigg Boss 16 Contestants List

আসলে বিগবসের মঞ্চে কখনও এসে উপস্থিত হননি অতুল। তার কাজ শুধু ক্যামেরার পেছন থেকে প্রতিযোগীদের পরিচালনা করা। এই কাজের জন্য তিনি কত টাকা পারিশ্রমিক পান জানেন? শোনা যায় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠানে নেপথ্য কণ্ঠ দিয়েই তিনি অনেক মোটা টাকা উপার্জন করেন।

ক্যামেরার সামনে যারা আছেন অর্থাৎ প্রতিযোগীরা সবসময় অতুলের কথামত সমস্ত কাজ করেন। তবে সবসময়ই যে তাকে কথা বলতে হয় এমনটা নয়। পর্ব কিছু খুব কম সময়ের জন্যই তিনি কণ্ঠ দেন। ‘বিগ বস’ হিসেবেই তাকে কথা বলতে হয়। ২০০৬ সালে যখন বিগ বস শুরু হয়েছিল তখন থেকেই তিনি নেপথ্যে কণ্ঠ দিয়ে যাচ্ছেন।

প্রত্যেকটি সিজনেই বিনোদন জগতের বড় বড় তারকারা অংশ নিয়ে থাকেন বিগ বসে। তবে তিনি যত বড় তারকাই হোন না কেন একবার হাউজে এসে পড়লে অতুলের কথা মেনেই সকলকে চলতে হয়। বিগ বসকে কার্যত সকলেই ভীষণ ভয় পেয়ে চলেন। প্রতিযোগীদের নির্ঘুম রাতের কারণও হয়ে উঠেছেন অতুল। তার পরিচয় তো জানলেন, এবার জেনে নিন তার পারিশ্রমিকের অংকটা।

আনন্দবাজার অনলাইন সূত্রে খবর বিগবসের প্রতিটি পর্বের জন্য ৫০ লক্ষ টাকা করে পারিশ্রমিক নিয়ে থাকেন অতুল। তিনি শুধু বিগবসেই নয় হলিউডের বিভিন্ন ছবির হিন্দি সংস্করণেও কন্ঠ দিয়েছেন। সেই কারণে তার কন্ঠ অনেক বেশি জনপ্রিয়। একজন ভয়েস আর্টিস্ট হিসেবে তিনি অনেক জনপ্রিয়তা পেয়েছেন বিগ বস থেকেও।