কেউ ১৮ কেউ ২৫ বছরের ছোট, সালমানের এই ৯ প্রেমিকার সঙ্গে তার বয়সের বিরাট পার্থক্য ছিল

Avatar

Published on:

বলিউডের ভাইজান সলমন খান (Salman Khan)। ৫৭ বছর বয়সেও বিয়ের পিঁড়িতে বসেননি। যদি মাত্র ১৯ বছর বয়স থেকে নায়িকাদের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। কিন্তু কোনও সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি, কখনও হাঁটুর বয়সী মেয়ে আবার কখনও নিজের থেকে বড় নায়িকার প্রেমে পরেছেন জনপ্রিয় এই অভিনেতা। তার এই প্রেমিকা অভিনেত্রীদের নাম দেওয়া হয়েছে এই প্রতিবেদনে।

শাহীন জাফরীর (Shaheen Jafari): সলমন খানের যখন ১৯ বছর বয়স ছিল তখন তিনি শাহীনের প্রেমে পরেছিলেন। এই শাহীন জাফরী হলেন প্রয়াত অভিনেতা অশোক কুমারের নাতনি। সলমন খান এক সময় শাহীনকে নিয়ে এতটাই সিরিয়াস ছিলেন যে তাকে বিয়েও করতে চেয়েছিলেন।

Sangeeta Bijlani

সঙ্গীতা বিজলানি (Sangeeta Bijlani): শাহীনের সঙ্গে সলমনের সম্পর্ক ভেঙে গিয়েছিল সঙ্গীতা বিজলানির জন্য। সঙ্গীতা সলমনের চেয়ে ৫ বছরের বড় ছিল। শাহীনের মতো সঙ্গীতাকে নিয়েও সলমন খুব সিরিয়াস ছিলেন। এমনকি সলমন আর সঙ্গীতার বিয়ের কার্ডও ছাপানো হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সঙ্গীতা পিছিয়ে আসেন।

সোমি আলি (Somi Ali): পাকিস্তানী অভিনেত্রী সোমি আলি ছিলেন সলমনের তৃতীয় বান্ধবী। সলমনের ‘ম্যায়নে প্যার কিয়া’ ছবিটি দেখার পরেই তার প্রেমে পরেছিলেন এই অভিনেত্রী। তিনি সলমন খানের চেয়ে ১০ বছরের ছোট ছিলেন।

Aishwarya Rai

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan): ‘হ্যাম দিল দে চুকে সনম’ ছবিতে কাজ করার সময় ঐশ্বর্যর প্রেমে পরেছিলেন সলমন খান। ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ায় সলমন আর সোমির সম্পর্ক ভেঙে যায়। ঐশ্বর্য সলমনের চেয়ে ৮ বছরের ছোট ছিলেন।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif): ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্ক ভাঙার পর সলমনের সম্পর্ক তৈরি হয় ক্যাটরিনা কাইফের সঙ্গে। ক্যাটরিনা সলমনের চেয়ে ১৮ বছরের ছোট ছিলেন। তাদের সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। ক্যাটরিনার ৫ বছরের বেশি সম্পর্ক টেকেনি সলমনের সঙ্গে।

SALMAN AND IULIA

ইউলিয়া ভান্তুর (Iulia Vantur): রোমানিয়ার অভিনেত্রী ও মডেল জুলিয়া ভান্তুরের পঙ্গে সলমনের নাম জড়ায় ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার পরেই। জুলিয়া সলমনের চেয়ে ১৫ বছরের ছোট ছিলেন। তাদের সম্পর্কও বেশিদিন টেকেনি।

SALMAN AND PUJA

পূজা হেগড়ে (Pooja Hegde): সম্প্রতি প্রকাশ্যে এসেছে সলমন খানের নতুন প্রেমিকার নাম। ইনি হলেন পূজা হেগড়ে। সলমনের আসন্ন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ নায়িকার ভূমিকায় দেখা যাবে পূজাকে। সলমনের চেয়ে ২৫ বছরের ছোট পূজা। তবে পূজাকে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেছেন, “এখন সব বিষয়ে তিনি মাথা না ঘামিয়ে কেরিয়ারেই মনোযোগ দিতে চান‌ তিনি।”