পরপর ছবি ফ্লপ, সিনেমা ছেড়ে এই নতুন ব্যবসা শুরু করলেন সালমান খান

অভিনয়ে ডাঁহা ফ্লপ, সিনেমা ছেড়ে এই নতুন পেশা নিলেন সালমান খান

Avatar

Published on:

Salman Khan`s New Buisness : ভারতের তারকা অভিনেতাদের নামের তালিকায় সব সময় প্রথম সারিতেই থেকেছে অভিনেতা সলমন খান (Salman Khan)-এর নাম। বর্তমান সময় তিনি বলিউড (Bollywood)-এর সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন। প্রায় ৩০ বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে নিজের মজবুত জায়গা ধরে রেখেছেন তিনি। অন্যদিকে জনপ্রিয়তার পাশাপাশি তার পারিশ্রমিকও বলিউডের অন্যান্য তারকাদের চেয়ে অনেক বেশি।

কিন্তু এত জনপ্রিয়তা ও অর্থ থাকা সত্ত্বেও তিনি আজও নিজের পিতা-মাতার সঙ্গে গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টের একটি ছোট্ট কামরার থাকেন। আসলে খুবই সাধারণ ভাবে থাকতে পছন্দ করেন তিনি। তার এই বাড়িতে কিছু আসবাবপত্র ও একটি খাট ছাড়া আর কিছুই নেই।

SALMAN KHAN

বিলাসবহুল জীবনযাপন থেকে দূরে থাকতে পছন্দ করেন সুপারস্টার সলমন খান। তবে যখন শ্যুটিং থাকে না তখন তিনি ছুটি কাটাতে পানভিলের ফার্ম হাউসে চলে যান সলমন। সেখানে কয়েক একর জমি রয়েছে তার নামে। তবে শুধু এখানেই নয়, সারা পৃথিবীতে তার কোটি টাকার সম্পত্তি রয়েছে।

কিন্তু তাও হোটেল ব্যবসায় বিনিয়োগ করছেন তিনি। জানা গিয়েছে, মুম্বাইয়ের বান্দ্রার কার্টার রোডে একটি ১৯ তলা বিশিষ্ট বিলাসবহুল হোটেল রয়েছে। সেখানেই সলমন বিনিয়োগ করেছেন। আগে এই হোটেলটি স্টারলেট কো-অপারেটিভ হাউসিং সোসাইটি নামে পরিচিত ছিল। কিন্তু কিছু বছর আগেই এই প্রপার্টি কিনে ফেলেছেন সলমন খান।

SALMAN KHAN NEW HOTEL

মা সালমা খানের নামেই এই সম্পত্তি কিনেছেন সলমন। সম্পূর্ণ এই এয়ার কন্ডিশনড হোটেলটির উচ্চতা প্রায় ৬৯.৯ মিটার। এই হোটেল বিলাসবহুল সব ধরনের সুযোগ সুবিধা রয়েছে। হোটেলের প্রথম আর দ্বিতীয় তলায় রয়েছে ক্যাফে এবং রেস্তোরাঁ, তৃতীয় তলায় রয়েছে জিম এবং সুইমিং পুল।

SALMAN KHAN NEW HOTEL

আরও পড়ুন : ৩০০০ কোটির সম্পত্তির মালিক, তবুও কেন এক কামরার ফ্ল্যাটে থাকেন সালমান খান?

চতুর্থ তলায় একটি সার্ভিস ফ্লোর রয়েছে। পঞ্চম এবং ষষ্ঠ ফ্লোরে একটি ব্যাঙ্কোয়েট হল, কনভেনশন সেন্টার রয়েছে আর হোটেলের রুমগুলি রয়েছে সপ্তম থেকে উনিশ তলা পর্যন্ত। যদিও এই প্রথম নয়, গতবছর সলমন খান তার বান্দ্রার একটি ফ্ল্যাট ভাড়া দিয়েছিলেন। যার ভাড়া ছিল প্রায় ১.৫ লক্ষ। এখন দেখার যে তার এই বিলাসবহুল হোটেলটি কবে থেকে চালু হয়।

আরও পড়ুন : পারিশ্রমিক শুনলে লজ্জা পাবে শাহরুখ-সালমানরাও, দেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা কে জানেন?