সাবিত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন পরাণ! কেন বিয়ে হল না? এতদিনে ফাঁস করলেন অভিনেত্রী

সাবিত্রীকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন পরাণ! তাও কেন বিয়ে হল না? ফাঁস করলেন অভিনেত্রী

উত্তম কুমার থেকে শুরু করে আবির, প্রায় তিন প্রজন্মের মানুষের সঙ্গে তালে তাল মিলিয়ে কাজ করেছেন যিনি, তিনি হলেন সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee)। ভীষণ মজার মানুষ তিনি। নিজের জীবন সম্পর্কে সব সময় অকপটে কথা বলতেই ভালোবাসেন সাবিত্রী। এবার জি বাংলার ‘ দাদাগিরি’-তে এসে ফাঁস করলেন নিজের বিয়ের সম্বন্ধের কথা, হাসিতে লুটোপুটি খেলেন সকলে।

সম্প্রতি ‘দাদাগিরি’-র একটি প্রমো মুক্তি পেয়েছে যেখানে দেখা যাচ্ছে, সপরিবারে আসতে চলেছে প্রধান। শুধু দেব নয়, ‘দাদাগিরি’- তে আসতে চলেছেন সৌমিতৃষা কুন্ডু, সাবিত্রী চট্টোপাধ্যায়, মমতা শংকর, সোহম চক্রবর্তী এবং পরান বন্দ্যোপাধ্যায়। সকলের সঙ্গে হাসি ঠাট্টায় রসিকতায় মেতে উঠতে দেখা গেল সৌরভকে। প্রশ্নোত্তরের মাঝেই সাবিত্রী জানালেন, তিনি কেন অবিবাহিত আজও।

Sabitri Chatterjee

আসন্ন পর্বের প্রমোতে দেখা যাচ্ছে, যখন সাবিত্রীকে প্রশ্ন করা হয়, তিনি কেন এখনো বিয়ে করেননি? সেই প্রশ্নের উত্তরে সাবিত্রী বলেন, “আমি যখনই কাউকে ভালোবেসেছি তখনি তিন দিনের মাথায় শুনতে পেয়েছি তার একটি বউ রয়েছে।” তাঁর এই কথা শুনে হেসে ওঠেন সকলে। যদিও এই কথাটি এর আগে দিদি নাম্বার ওয়ানে এসেও বলেছিলেন বর্ষীয়ান এই অভিনেত্রী। উপস্থিত সকলের সঙ্গে হাসতে দেখা যায় পরান বন্দ্যোপাধ্যায়কেও, আর তখনই হাটে হাঁড়ি ভাঙেন সাবিত্রী।

সাবিত্রী বলেন, “ওনার সঙ্গেও আমার সম্বন্ধ হয়েছিল। অনেক চেষ্টা করেছিলাম কিন্তু বিয়েটা আর করা হলো না।” এই কথাটি শুনতে পেয়ে সকলে ভীষণ অবাক হয়ে যান, আর দেব পরান বন্দ্যোপাধ্যায়ের দিকে তাকিয়ে থাকেন অবাক দৃষ্টিতে। সৌরভের সঙ্গে হাসতে শুরু করেন সোহম এবং মমতা শংকরও। সাবিত্রী দেবীর এই মজার কথাগুলোই আজও তাকে আমাদের কাছে ভীষণ প্রিয় করে রেখেছে।

Sabitri Chatterjee And Paran Bandopadhyay

আরও পড়ুন : বাবা-মেয়ের সম্পর্ক নিয়েও নোংরামি! সুপ্রিয়ার মেয়েকে স্বীকৃতি দেননি উত্তম কুমার

প্রসঙ্গত, ‘টনিক’ সিনেমার পর ফের ‘প্রধান’ সিনেমায় দেবের সঙ্গে কাজ করবেন পরান বন্দ্যোপাধ্যায়। এই সিনেমার হাত ধরে প্রথম বড়পর্দায় কাজ করতে চলেছেন মিঠাই খ্যাত সৌমিতৃষা কুণ্ডু। পার্শ্ব চরিত্রে অভিনয় করবেন সোহম। আগামী ২২ ডিসেম্বর অর্থাৎ দেবের জন্মদিনের মাত্র তিন দিন আগে এই সিনেমাটি মুক্তি পাবে সমস্ত প্রেক্ষাগৃহে।

আরও পড়ুন : ভালোবাসতেন মনে প্রাণে, তবুও কেন উত্তম কুমারের বিয়ের প্রস্তাবে রাজি হননি সাবিত্রী?

PRADHAN

আরও পড়ুন : বাবার পর টলিউড কাঁপাবে মেয়েও! সিনেমায় পা রাখছে টোটা রায় চৌধুরীর মেয়ে

উল্লেখ্য, প্রথমে শুক্র এবং শনিবার সম্প্রচারিত করা হলেও এখন দাদাগিরি সম্প্রচারিত করা হচ্ছে শনিবার এবং রবিবার। টিআরপি লড়াইয়ে দিদি নাম্বার ওয়ান-এর কাছে হেরে গেলেও দাদাগিরি কিন্তু বেশ জনপ্রিয়। প্রায় প্রতি সপ্তাহে কোনো না কোনো তারকাদের খেলতে দেখা যাচ্ছে দাদাগিরিতে। আগামী শনিবার টিম ‘প্রধান’ কেমন খেলবে দাদাগিরির খেলা, সেটাই এখন দেখার।

আরও পড়ুন : বন্ধুর ‘বউ চুরি’ করে বিয়ে! অবিরাম কটাক্ষে অবশেষে মুখ খুললেন পরমব্রত চ্যাটার্জী