চলে এল পুষ্পার ‘সামি সামি’ গানের বাংলা ভার্সন, না শুনলে চরম মিস

পুষ্পার ‘সামি সামি’ গানের বাংলা ভার্সন, না শুনলে মিস করবেন

Sami Sami Bangla Version

করোনা পরবর্তী সময়ে ভারতে দক্ষিণী সিনেমার রাজত্ব আরও বেশী মজবুত করেছে ‘পুষ্পা দ্য রাইস’ (Pushpa The Rise)। অল্লু অর্জুন, রশ্মিকা মন্দানা অভিনীত এই ছবিতে অ্যাকশন, সাসপেন্স থেকে শুরু করে রোমান্স, কী নেই? তার উপর উপরি পাওনা হিসেবে আছে ছবির গানগুলো। ‘ও অন্তভা’ থেকে ‘শ্রীবল্লী’, ‘সামি সামি’ (Sami Sami), সব গানগুলোই রীতিমতো সুপারহিট। হিন্দিসহ বিভিন্ন ভাষায় ডাবিংয়ে ছবির পাশাপাশি ছবির গানগুলিরও বেশ চাহিদা রয়েছে।

‘পুষ্পা’ ছবি মুক্তি পাওয়ার পর ছবির আইটেম ডান্স ‘ও অন্তভা’তে সামন্থা প্রভুর পারফরম্যান্স সকলকে অভিভূত করেছে। অন্যদিকে ছবির রোমান্টিক গান ‘শ্রীবল্লী’ও মুগ্ধ করেছে সকলকে। এই গানে অল্লু অর্জুনের পারফরম্যান্স, তার সিগনেচার স্টাইল এবং হাঁটার স্টাইলও দারুণ হিট দর্শকদের মাঝে। অন্যদিকে ছবির নায়িকা রশ্মিকা মন্দানাও কিছু কম যান না। তিনিও ‘সামি সামি’ গানে জনপ্রিয়তা পেয়েছেন।

দক্ষিণী ভাষার পাশাপাশি হিন্দি ডাবিং ভাষাতেও ছবির সব গান হিট হয়েছে। তবে এবার সোশ্যাল মিডিয়া কাঁপাতে হাজির ‘পুষ্পা’ ছবির জনপ্রিয় গান ‘সামি সামি’র বাংলা ভার্সন। গানটি গেয়ে শুনিয়েছেন বাংলাদেশের গায়িকা সিঁথি সাহা। ‘সামি সামি’ গানের বাংলা ভার্সনের গায়িকা তার গানের রিলিজের খবর শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। গানের একটি ছোট্ট প্রোমোও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে গায়িকা রেকর্ডিং স্টুডিওতে গান রেকর্ড করছেন।

বাংলায় এই গানের সাথে তাল মিলিয়ে অরিজিনাল ‘সামি সামি’ গানের দৃশ্যও জুড়ে দেওয়া হয়েছে ভিডিওতে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে সময় নেয়নি বিশেষ। ভারত এবং বাংলাদেশের বাঙালিদের মধ্যে এই গান হু হু করে ছড়াচ্ছে। তামিল গানটিকে বাংলায় অনুবাদ করে লিখেছেন রাজীব দত্ত।

 Saami Saami Bengali Version Ft.Shithi Saha

‘সামি সামি’ গানের হিন্দি ভার্সনটি গেয়েছেন সুনিধি চৌহান। বাংলায় গাইলেন সিঁথি। গায়িকার কথায়,‘পুষ্পা ছবির সামি সামি গানটি বেশ জনপ্রিয়। ছবির হিন্দি গানটি সুনিধি চুহান গেয়েছেন। আর এবার বাংলায় আমি গাইছি, অনেকেরই গানটি পছন্দ হয়েছে। প্রোমো প্রকাশ্যে আসার পর বেশ ভালো প্রতিক্রিয়া পেয়েছি’।