অভিরূপ অতীত, নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী, পঞ্চম প্রেমিকের পরিচয় জানলে হিংসে হবে

অভিরূপ অতীত, চতুর্থ প্রেমে বিচ্ছেদের পর ফাঁস হল শ্রাবন্তীর পঞ্চম প্রেমিকের পরিচয়

Rumor Spread Srabanti Chatterjee Dating Her Fitness Coach Arijeet Ghoshal

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee) জীবনে ফের নতুন বসন্ত এসেছে। অবশ্য টলিউডের এই সুন্দরীর জীবনে একাধিকবার প্রেম এসেছে। তিনি নাকি ক্লাস সিক্স থেকে প্রেম করছেন। বিয়েও করেছেন খুব তাড়াতাড়ি। মাত্র ১৬ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে তিনি বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাসকে। পরে দাম্পত্যে অশান্তি দেখা দিলে তারা আলাদা হয়ে যান।

এরপর অনেক সংগ্রাম করে টলিউডের মাটিতে নিজের ভিত শক্ত করেন শ্রাবন্তী। কিন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চলতেই থাকে বারবার। রাজীবের পর মডেল কৃষ্ণ ব্রজ, রোশন সিং, অভিরূপ নাগ চৌধুরী, একাধিক প্রেমিক এসেছে তার জীবনে। এদের মধ্যে কৃষ্ণ এবং রোশনের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কটা বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়িয়েছিল। কিন্তু এক বছর না পেরোতেই ভেঙে যায় সেসব সম্পর্ক।

রোশনের পর অভিরূপের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছিলেন শ্রাবন্তী। দুজনে একসঙ্গে অনেক জায়গায় ঘুরতেও গিয়েছিলেন। তবে এখন শোনা যাচ্ছে শ্রাবন্তীর জীবনে নাকি অভিরূপ অতীত হয়ে গিয়েছেন। তবে ব্রেকআপ হলেও তারা নাকি ভাল বন্ধু, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী নিজে। তবে এরই মধ্যে শোনা যাচ্ছে শ্রাবন্তীর জীবনে নাকি নতুন মানুষের আগমন হয়েছে।

গোটা টলিউড জুড়ে এখন শ্রাবন্তীর পঞ্চম প্রেমিককে নিয়ে জোর গুঞ্জন চলছে। অভিনেত্রীর নতুন এই বন্ধু কে জানেন? শ্রাবন্তীর ইনস্টাগ্রাম পেজে চোখ রাখলে দেখা মিলছে তার। গত কয়েক মাস ধরেই দেখা যাচ্ছে শরীর সম্পর্কে অনেক বেশি সচেতনতা মেনে চলছেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়াতে বেশিরভাগ পোস্টে তাকে ওয়ার্ক আউট করতে দেখা যায়। এর পেছনের গুঢ় কারণটা বের করে ফেলেছেন নেটিজেনরা।


টলিউডে গুঞ্জন, শ্রাবন্তীর নতুন মনের মানুষই নাকি তার শরীরের যত্ন নিচ্ছেন। পেশায় তিনি নাকি সেলিব্রিটি জিম ট্রেনার। প্রায় সময়ই তাদের একসঙ্গে দেখা যাচ্ছে। তার নাম অরিজিৎ ঘোষাল। শ্রাবন্তীর ফিটনেস কোচ তিনি। শোনা যাচ্ছে অরিজিতের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার কারণেই নাকি অভিরুপ শ্রাবন্তীর জীবন থেকে বাদ পড়েছেন।

কিছুদিন আগেই একসঙ্গে জিমে কাটানো মুহূর্তের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়াতে শ্রাবন্তী লেখেন, “আমরা প্রবাহিত হতে পারি। পার্টি করতে পারি। কারণ আমরা অতি মানব।” অরিজিৎ শ্রাবন্তীর জীবনে আসার পর থেকেই নাকি শরীর সম্পর্কে অতিরিক্ত সচেতন হয়ে উঠেছেন টলিউডের এই সুন্দরী। যদিও অভিরূপের সঙ্গে সম্পর্ক নিয়ে যেমন মন্তব্য করেননি শ্রাবন্তী, তেমনই অরিজিতের প্রসঙ্গেও মুখে কুলুপ এঁটে রয়েছেন তিনি।