মা হলেন ‘ভবতারিণী’, তনুশ্রীর কোল আলো করে লক্ষ্মী এল এলো ‘ভবতারিণী’র ঘরে

লক্ষ্মী এল ‘মা ভবতারিণী’র ঘরে, মা হলেন ‘রাণী রাসমণি’র তনুশ্রী

প্রতীক্ষা ছিল বহু দিনের। শেষমেষ ‘মা ভবতারিণী’র (Ma Vabotarini) আশীর্বাদেই লক্ষ্মী এলো তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya) ও শমীক বোসের (Shamik Bose) ঘরে। বুধবার কন্যা সন্তানের জন্ম দিলেন তনুশ্রী। সোশ্যাল মিডিয়াতে এই খুশির খবর শেয়ার করে নিলেন পরিচালক শমীক বোস। বছরের শেষ ভাগে মা লক্ষ্মীর আগমনের খবর দিলেন তনুশ্রীর স্বামী শমীক।

বুধবার সন্তানের জন্মের পর সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করে শমীক লিখলেন ‘লক্ষ্মী এলো ঘরে’। ছবিতে দেখা যাচ্ছে সাদা রঙের ব্যাকগ্রাউন্ডে আলতার উপরে মা লক্ষ্মীর পায়ের ছাপ। এই ছবি শেয়ার করেই সংসারের মা লক্ষ্মীকে স্বাগত জানালেন শমীক। খবর পেয়ে বেজায় খুশি নেটিজেনরা। খুশি হলেন শমীক এবং তনুশ্রীর টেলিপাড়ার বন্ধুরাও।

সোশ্যাল মিডিয়া মারফত নবজাতককে স্বাগত জানালেন টলিউড তারকারাও। সদ্য মা হয়েছেন টেলিপাড়ার আরেক অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। তিনি তার বান্ধবীকে মা হওয়ার শুভেচ্ছা জানাতে গিয়ে সোশ্যাল মিডিয়াতে লিখলেন, “আরে আমার বৌমা পেয়ে গিয়েছি! শুভেচ্ছা তোমাদের দুজনকে। সুস্থ থাকো, ভালো মানুষ হোক।”

খুশির খবর পেয়ে উচ্ছ্বসিত আরেক অভিনেত্রী শ্রুতি দাসও। প্রিয় বান্ধবীকে শুভেচ্ছা জানালেন নবজাতকের ‘মাসি’ শ্রুতি। উল্লেখ্য, গত অক্টোবর মাসের শুরুতেই তনুশ্রীর সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেদিন লাল টুকটুকে শাড়ির সঙ্গে সাদা-লালের মিশেলে হাকোবা ব্লাউজের সঙ্গে তিনি পরেছিলেন মানানসই গয়না। ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে সাধ খেয়েছিলেন তনুশ্রী।

চলতি বছরের শুরুর দিকেই সুখবরটি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তনুশ্রী। তিনি জানিয়েছিলেন মা ভবতারিণীর আশীর্বাদে তার কোল জুড়ে আসছে সন্তান। সন্তানের জন্য অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়ে নেন তনুশ্রী। তনুশ্রীর মাতৃত্বকে স্বাগত জানিয়ে ‘রানী রাসমনি’র টিমের তরফ থেকে তার জন্য একটি ছোটখাটো ফেয়ারওয়েলের বন্দোবস্ত করা হয়। ফুলের বোকে এবং চকলেট দিয়ে তাকে বিদায় জানানো হয়। সন্তানের জন্মের ছয় মাস পর থেকে তিনি ফের অভিনয়ে ফেরার জন্য নিজেকে গ্রুম করতে শুরু করবেন বলে জানিয়েছেন।