মা হতে চলেছেন মধুবনী? রাজা-মধুবনীকে নিয়ে তোলপাড় হল সোশ্যাল মিডিয়া

Riya Chatterjee

Published on:

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) অতি পরিচিত মুখ রাজা গোস্বামী (Raja Goswami) এবং মধুবনী গোস্বামী (Madhuboni Goswami)। এক সময় ‘ভালোবাসা ডট কম’ (Bhalobasha Dot Com) নামে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিকে তারা ছিলেন নায়ক-নায়িকা। এই সিরিয়ালে অভিনয় করতে করতেই তাদের মধ্যে প্রেম হয়। কয়েক বছর পর তারা বিয়েও করেন। ২ বছর আগে মধুবনী এক পুত্রসন্তানের জন্ম দেন।

কিন্তু এই বছরের ফেব্রুয়ারি মাসে ফের একবার মধুবনীকে নিয়ে তোলপাড় হল সোশ্যাল মিডিয়া। অভিনেত্রীর প্রেগনেন্সির খবরে এখন শোরগোল পড়ে গিয়েছে চতুর্দিকে। এর কারণ অবশ্য মধুবনীর শেয়ার করা একটি পোস্ট সেখানে তাকে বেবিবাম্প সমেত দেখা যাচ্ছে। ছবিটি এই বছরের ফেব্রুয়ারি মাসে শেয়ার করেছিলেন তিনি। কাজেই জল্পনা ছড়াতে সময় নেয়নি।

RAJA AND MADHUBANI

রাজা এবং মধুবনীর ভক্তরা জানেন তাদের প্রিয় এই তারকা জুটি সোশ্যাল মিডিয়াতে কতখানি সক্রিয় থাকেন। ইউটিউবে তাদের একটি নিজস্ব চ্যানেল রয়েছে। শিবরাত্রি উপলক্ষে সম্প্রতি সেখানে দ্বিতীয়বার মা হওয়ার বিষয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। এই ভিডিওতে মধুবনীকে তার শাশুড়ি মায়ের সঙ্গে দেখা যাচ্ছে।

ভিডিওটিতে মধুবনী তার দ্বিতীয়বার মা হওয়ার প্রসঙ্গে শাশুড়ি মাকে কিছু বলতে বলেন। সেই প্রসঙ্গে রাজার মা বলেন, “এটা নিয়ে কী বলব! যেখানেই যাচ্ছি, আমাকে সবাই এটা জিজ্ঞেস করছে। কীভাবে যে রটল বুঝতে পারছি না। আমিই শুনে অবাক।” তখন মধুবনী বলেন, “রটনা তো সেটাই হয় যেটা সত্যি।”

মধুবনীর কথা শুনে হাসতে হাসতে তার শাশুড়ি মা বলে ওঠেন, “সত্যি ছিল দু’বছর আগে।” অর্থাৎ যে বেবি বাম্পের ছবি নিয়ে নতুন করে মধুবনীর মা হওয়ার খবর ঘিরে সোশ্যাল মিডিয়াতে নানা খবর শোনা যাচ্ছে সেই ছবিটি আসলে দু বছরের পুরনো। মধুবনী মাঝে মাঝেই ‘থ্রো ব্যাক’ ছবি শেয়ার করে থাকেন। তবে এবার তিনি ক্যাপশনে সেটা লিখতে ভুলে গিয়েছিলেন।

RAJA AND MADHUBANI

রাজা বর্তমানে বাংলা সিরিয়ালের অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন। খড়কুটো, ধুলোকণার পর বর্তমানে তাকে বাংলা মিডিয়াম সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছে। তবে মধুবনী সন্তান জন্মের পর থেকে আর অভিনয় করছেন না। বদলে তিনি খুলে ফেলেছেন তার নিজের একটি স্যাঁলো। তার প্রচারের উদ্দেশ্যে তিনি এই ছবিটি শেয়ার করেছিলেন। যার ক্যাপশনে লেখা ছিল, ‘ব্লেসড’। এতেই জল্পনা ব্যাপকভাবে ছড়িয়ে পড়তে শুরু করে।