এক্কাদোক্কার গল্পে নতুন টুইস্ট, ফের এক ফ্রেমে সোনামণি-প্রতীক, গল্পে আসছে দারুণ মোড়

Riya Chatterjee

Published on:

লীনা গাঙ্গুলীর সিরিয়াল মানেই গল্পের ট্র্যাকের আচমকাই পরিবর্তন। বাঁধাধরা গতে এগোয় না তার সিরিয়াল। তিনি যেমন নায়ককে খলনায়ক বানাতে পারেন তেমনই আবার প্রয়োজনে পার্শ্বচরিত্রকেও গুরুত্ব দিয়ে নায়ক-নায়িকার পর্যায়ে নিয়ে যেতে পারেন। যেমনটা দেখা গিয়েছে দেশের মাটি, গুড্ডির মত সিরিয়ালে।

এবার লীনা গাঙ্গুলীর তার এক্কাদোক্কা (Ekka Dokka) সিরিয়ালটিতেও এমনই একটা বিস্ফোরণ ঘটাতে চলেছেন। সিরিয়ালে নায়ক এবং নায়িকার ভূমিকায় অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিক ও সোনামণি সাহা। তবে খুব শীঘ্রই সিরিয়ালে তৃতীয় মেন লিড হিসেবে প্রবেশ করতে চলেছেন প্রতীক সেন (Pratik Sen)। রাধিকার জীবনে নতুন নায়ক হয়ে আসছেন তিনি ডাক্তার গুহ।

pratik sen and sonamoni saha

সোনামণি এবং প্রতীকের জুটি দর্শকরা এর আগে দেখেছেন মোহর সিরিয়ালে। এই সিরিয়ালের গল্পটিও লীনা গাঙ্গুলীরই মস্তিষ্কপ্রসূত। তার কলমের ছোঁয়ায় শঙ্খ এবং মোহরের কেমিস্ট্রিটা যেভাবে পর্দায় ধরা পড়েছিল তাতে মুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শকরা। দর্শকদের প্রিয় সেই ‘মোহদীপ’ জুটি আরও একবার ফিরছে সিরিয়ালের পর্দায়।

যারা এতদিন শঙ্খ এবং মোহরকে একই ফ্রেমে দেখার জন্য অধীর আগ্রহে বসেছিলেন তাদের আশা পূরণ হতে চলেছে এতদিনে। তবে মাথায় হাত পড়লো পোখরাজ এবং রাধিকা জুটির ভক্তদের। কারণ রাধিকার জীবনে ডাক্তার গুহ হয়ে যদি প্রতিক সেন প্রবেশ করেন তাহলে তাহলে তো সমস্ত লাইম লাইট তিনিই শুষে নেবেন।

sonamoni saha and pratik sen

সোনামণি এবং প্রতীক শুধু পর্দাতে নয়, পর্দার পেছনেও সম্পর্কে রয়েছেন বলে খবর শোনা যায়। আর দর্শকদের কাছে ‘সোনাতিক’ জুটির জনপ্রিয়তা কতটা তা বলে দিতে হয় না। ‘একাদোক্কা’ সিরিয়ালের রাধিকা এবং পোখরাজের জুটি নজর কাড়লেও তা সেভাবে জনপ্রিয়তা পায়নি। সেই অভাব পূরণ করতে এবার ধারাবাহিকে প্রবেশ করছেন প্রতীক।

pratik sen

ধারাবাহিকের বর্তমান গল্প অনুসারে রাধিকার সঙ্গে পোখরাজের ডিভোর্স হয়ে গিয়েছে। ডিভোর্সের পর নিজের মত করে জীবনে এগোতে চায় রাধিকা। সে শিক্ষানবিশ হিসেবে অন্য একটি হাসপাতালে চাকরিতে যোগদান করবে। এখানেই রয়েছেন ডাক্তার গুহ ওরফে প্রতীক সেন। স্বভাবতই এখন প্রশ্ন উঠছে যে পোখরাজের তাহলে কী হবে? তার জন্য লেখিকা কী ভেবেছেন জানা যাবে আগামী পর্বে।