ডিভোর্সের পর হাঁড়ির হাল! বউকে খোরপোষ দিতে গিয়ে পথের ভিখারি হতে হয়েছে ৫ তারকাকে

ডিভোর্স দিতে গিয়ে পথে বসার জোগাড়! বউকে খোরপোষ দিতে গিয়ে ভিখারি এই ৫ তারকা

Avatar

Published on:

Bollywood Divorce : বিচ্ছেদ মানেই বেদনার। আর বলিউড (Bollywood) -র একাধিক তারকাদের জীবনে বিবাহ বিচ্ছেদ হয়েছে। আর এই বিচ্ছেদের দাম বেশ মোটা অঙ্কের টাকা মেটাতে হয়েছে তারকাদের। চলুন জেনে নিই বলিউডের কোন তারকার বিচ্ছেদ সবথেকে বেশি দামী ছিলো। কার স্ত্রীকে খরপোশের জন্য কত টাকা করে দিতে হয়েছিল আজকে সব জানবো এই প্রতিবেদনে।

সাইফ আলি খান-অমৃতা সিং (Saif Ali Khan Amrita Singh) – ১৩ বছরের বিয়ের সম্পর্কের পর বিচ্ছেদের পথে যান সাইফ-অমৃতা। শোনা যায় নিজের সম্পত্তির অর্ধেকটা সইফ অমৃতাকে দিয়েছেন আদালতের নির্দেশে। এর পরেও নাকি আরও ৭ কোটি টাকার দাবি জানিয়েছিলেন অমৃতা। তবে আদালতের নির্দেশেই খোরপোষের অঙ্কটা আজও গোপন রাখা হয়েছে দুতরফেই।

KARISHMA KAPOOR AND SANJAY KAPOOR

করিশ্মা কাপুর-সঞ্জয় কাপুর (Karishma Kapoor Sunjay Kapur) – করিশ্মা কাপুর বিচ্ছেদের জন্য সঞ্জয় কাপুরের থেকে ৭ কোটি টাকা খোরপোষের জন্য দাবি করেন। কিন্তু সঞ্জয় মুম্বইয়ের নিজের অভিজাত বাংলোটি মালিকানা করিশ্মার হাতে তুলে দেন। এছাড়াও তাদের দুই ছেলেমেয়ের জন্য ১৪ কোটি টাকার বন্ড কিনে দেন সঞ্জয়। এই বন্ড থেকে প্রত্যেক মাসে দুই ছেলেমেয়ের জন্য ১০ লক্ষ টাকা সুদ যাবে তাদের মাসিক খরচের জন্য।

আদিত্য চোপড়া-পায়েল খান্না (Aditya Chopra Payal Khanna) – বলিউড অভিনেত্রী রানি মুখার্জিকে বিয়ের আগে পায়েল খান্নাকে বিয়ে করেছিলেন আদিত্য চোপড়া। পায়েল আদিত্যর ছোটবেলার বন্ধু ছিল। তাদের মধ্যে বিচ্ছেদের কারণ জানা না গেলেও তাদের বিচ্ছেদের মামলা বহুদিন চলেছিল। কারণ শোনা যায় পায়েল ৫০ কোটি টাকা খোরপোষ হিসাবে দাবি করেছিলেন পায়েল।

Hrithik Roshan And Sussanne Khan

ঋত্বিক রোশন-সুজান খান (Hrithik Roshan Sussanne Khan) – ছোটবেলার ভালবাসা সুজানকে বিয়ের পর ১৪ বছর একসঙ্গে কাটিয়েছিলেন হৃতিক রোশন। সুজান নাকি খোরপোষ হিসাবে হৃতিকের থেকে ৪০০ কোটি টাকা চেয়ে ছিলেন। আর হৃতিক খোরপোশ হিসাবে ৩৮০ কোটি টাকা সুজানকে দিয়েছেন। আর এটাই বলিউডের সবথেকে দামি বিবাহ বিচ্ছেদ।

MALAIKA AND ARBAAZ

আরও পড়ুন : শাহরুখ খানের প্রতিবেশীরাও সবাই কোটিপতি! এই ৫ বলিউড স্টার কিং খানের প্রতিবেশী

মালাইকা অরোরা-আরবাজ খান (Malaika Arora Arbaaz Khan) – বলিউডের অন্যতম হিট জুটিদের মধ্যে একজন ছিলেন মালাইকা ও আরবাজ। একটা সময় খুবই চর্চিত জুটি ছিলেন তারা। কিন্তু তারপরেই চিড় ধরে তাদের সম্পর্কে। বিচ্ছেদ হয়ে যায় আরবাজ ও মালাইকার। এই বিচ্ছেদের জন্য মালাইকার খোরপোশ বাবদ ১০-১৫ কোটি টাকা দিতে হয় অভিনেতাকে।

আরও পড়ুন : ১০০ কোটি দিলেও বলিউডে কাজ করবেন না! মুখের উপর অফার ফিরিয়েছেন এই ৬ দক্ষিণী তারকা