বিয়ের আগে সে়ক্স থেকে মা-ছেলের ফুলশয্যা! বারবার বিতর্কে জড়িয়েছে এই ৩ বাংলা সিরিয়াল

Year-Ender 2023 : ২০২৩ সালে বছরভর বিতর্কে ছিল এই ৩ বাংলা সিরিয়াল

Pinki Banerjee

Published on:

জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha), এই দুটি চ্যানেলের প্রায় প্রত্যেকটি সিরিয়াল মানুষের কাছে ভীষণ পছন্দের। মানুষের মধ্যে নিজের জনপ্রিয়তা ধরে রাখার জন্য প্রতিনিয়ত নিজেদের গল্পে নতুন নতুন চমক আনার চেষ্টা করেন ধারাবাহিকগুলির পরিচালকরা। তবে এই চমক আনতে গিয়ে মাঝে মাঝে বিতর্কের সম্মুখীনও হতে হয় তাদের। আজ আমরা জানব ২০২৩ সালে কোন কোন ধারাবাহিক তৈরি করেছিল সবথেকে বেশি বিতর্ক।

তোমাদের রানী (Tomader Rani) : চলতি বছরেই শুরু হয়েছে ‘তোমাদের রানী’ ধারাবাহিকটি। স্টার জলসার এই ধারাবাহিকে বিয়ের আগেই ঘনিষ্ঠ হতে দেখা যায় রানী এবং দুর্জয়কে। বিয়ের আগে ঘনিষ্ঠ হওয়ার এই বিষয়টি দেখে তীব্র আপত্তি জানিয়েছিলেন দর্শকরা। এমন দৃশ্য ধারাবাহিকে দেখানো হলে তার নেতিবাচক প্রভাব পড়বে নতুন প্রজন্মের ছেলেমেয়েদের ওপর, এই মর্মে ধারাবাহিকটি নিয়ে প্রতিবাদ করেছিলেন দর্শকরা।

TOMADER RANI

‘তোমাদের রাণী’ ধারাবাহিকের ঘনিষ্ঠ দৃশ্যটি সম্প্রচারিত হওয়ার পর অনেকেই বলেছিলেন এখন তো অনেকে লিভ ইন করছে তাই এমন দৃশ্য না দেখার কিছু নেই। কিন্তু বয়স্কদের মত অনুযায়ী, এমন একটি দৃশ্য দেখানো হলে বাড়ির ছেলেমেয়েরা আরো বেশি করে বিয়ের আগে ঘনিষ্ঠ হওয়ার বিষয়টিতে উৎসাহী হবে। তাই কোন ধারাবাহিকের গল্পই এমন হওয়া উচিত নয়।

অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) : প্রায় কয়েক সপ্তাহ ধরে বেঙ্গল টপার হওয়া এই ধারাবাহিকটিও কিন্তু বিতর্কের তালিকা থেকে বাদ যায়নি। ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে যখন দেখানো হয় সূর্যের স্পাম দিয়ে মা হয় মিশকা, তখন ব্যাপারটি একেবারেই মেনে নিতে পারেননি কেউ। যদিও ব্যাপারটি বৈজ্ঞানিক কিন্তু এইভাবে সিরিয়ালে সকলের সামনে বিষয়টি তুলে ধরার বিপক্ষে কথা বলেছিলেন অনেকেই।

KAR KACHE KOI MONER KOTHA

কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) : চলতি বছরে সব থেকে বেশি যদি বিতর্ক কেউ তৈরি করে, সেটি হল ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকটি। ফুলশয্যার রাতে নতুন বউকে বিছানা থেকে সরিয়ে দিয়ে ছেলের সঙ্গে মায়ের বিছানায় শুয়ে পড়ার ব্যাপারটি নিয়ে হুলুস্থলু কান্ড বেঁধে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন : রাতারাতি ‘নিম ফুলের মধু’ ছাড়লেন প্রধান অভিনেত্রী! মাথায় হাত দর্শকদের

Kar Kache Koi Moner Katha

আরও পড়ুন : ভারতের সবথেকে জঘন্য সিরিয়াল কোনটি? প্রকাশ্যে এল সমীক্ষার ফলাফল

এমন একটি দৃশ্য কিভাবে সকলের সামনে দেখানো হয় তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন দর্শকরা। আবার অনেকেই নিজের জীবনের সঙ্গে এই দৃশ্যটিকে মিলিয়ে দেখার চেষ্টাও করেছিলেন। কি করে এমন দৃশ্যে অভিনয় করার জন্য রাজি হলেন রিতা দত্ত চক্রবর্তী, সেই প্রশ্নও ছুড়ে দেওয়া হয় অভিনেত্রীর দিকে। যদিও সেই সমস্ত বিতর্ক সরিয়ে এখন স্বগর্বে এগিয়ে চলছে ‘কার কাছে কই মনের কথা’।