আজও দেবশ্রীকে ভুলতে পারেননি মিঠুন চক্রবর্তী, অভিনেত্রীকে নিয়ে মুখ খুললেন মহাগুরু

Avatar

Updated on:

বেশ কয়েক বছর পর ফের একবার এক মঞ্চে দেখা গেল দেবশ্রী রায় এবং মিঠুন চক্রবর্তীকে। একজন যেমন সম্প্রতি বিজেপির (BJP) হয়ে প্রচার করছেন, তেমনই আরেকজন কিছুদিন আগেই তৃণমূলের (TMC) সঙ্গ ছেড়েছেন। তাঁর আবার গেরুয়া শিবিরে যোগ দেওয়ার জল্পনাও শোনা গিয়েছে। সময়ের স্রোতে দু’জনার দু’টি পথ এসে মিলে গেল রিয়ালিটি শোয়ের মঞ্চে।

নায়ক মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) হাতে হাত মিলিয়ে, চোখে চোখ রেখে নাচলেন দেবশ্রী রায় (Debashree Roy)। যেখানে দেবশ্রী রায়কে যেমন ‘কলকাতার রসগোল্লা’ গানে নেচে মঞ্চ কাঁপাতে দেখা গেল ঠিক তেমনি, ‘হয়তো তোমারি জন্য’ গানে মিঠুন চক্রবর্তীর সাথে তাকে চোখে চোখ রেখে হাতে হাত ধরে দুজনকে সেই নস্টালজিয়া মুহূর্তে ফিরে যেতে দেখা গেল।

‘ত্রয়ী’, ‘যুদ্ধ’ থেকে ‘ফাটাকেষ্ট’, ‘মহাগুরু’— একাধিক সিনেমায় জুটি বেঁধেছেন। দু’জনকে এক মঞ্চে হাজির করেছে জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ (Dance Dance Junior Season 2)। সেই শোয়ের মঞ্চেই হোলির বিশেষ পর্বে বিশেষ অতিথি হিসেবে শনিবার রাতে দেখা যাবে দেবশ্রী রায়কে। আর সেই বিশেষ অনুষ্ঠানের প্রমোশন হিসেবেই স্টার জলসা অনুষ্ঠানের বিশেষ বিশেষ কিছু মুহুর্ত তুলে ধরেছে। পুরো অনুষ্ঠানটি আজ রাত সাড়ে নয় টায় হোলি স্পেশাল অনুষ্ঠান হিসাবে টেলিকাস্ট করা হবে।

 

তবে মিঠুনের জীবনে দেবশ্রীর ভূমিকা যে কতটা সেটা মিথুন নিজেই জানিয়ে দিলেন। দেবশ্রীর চোখে চোখ রেখে মিঠুন বললেন মনের কথা। নাচলেন ‘হয়তো তোমারই জন্য’ গানে। আপামর বাঙালি মজল ‘ত্রয়ী’-র নস্টালজিয়ায়। এছাড়াও বিখ্যাত গান ‘কলকাতার রসগোল্লা’ গানে নাচলেন অভিনেত্রী। দেবশ্রীর আইকনিক পারফরম্যান্সের জন্য গানটি একসময় খুব বিখ্যাত হয়েছিল। তাই প্রতিযোগীদের সঙ্গে পায়ে পা মিলিয়ে দেবশ্রীও নাচলেন ‘কলকাতার রসগোল্লা’।

এই রিয়েলিটি শোয়ের মহাগুরুর দায়িত্ব সামলেছেন মিঠুন চক্রবর্তী। আর তার সাথে বিচারক হিসাবে সঙ্গ দিচ্ছেন এবং মনামী। হোলি স্পেশাল এই বিশেষ অনুষ্ঠানে দেবশ্রী রায়কেও অতিথি বিচারক হিসেবে দায়িত্ব সামলাতে দেখা যাবে। দায়িত্ব সামলানোর পাশাপাশি তাকে দেখা যাবে ডান্স ফ্লোরে। আর সেখানেই ‘কলকাতার রসগোল্লা’ থেকে ‘দোলে তে বাজনা’ সহ একাধিক গানে কোমর দুলিয়ে দেবশ্রীকে ফিরিয়ে আনতে দেখা যাবে নয়ের দশকের নস্টালজিয়া মুহূর্ত।