মনোহরাতে ফিরে এল মিঠাই, মিঠিকে নিয়ে গল্পে দারুণ মোড়, চমকে দিচ্ছে প্রোমো

মিঠিই আসল মিঠাই! অবশেষে মিঠি জানালো তার আসল পরিচয়, চমকে দিল মিঠাইয়ের নতুন প্রোমো

Mithi Introduce Herself As Mithai In Front Of Her Father

জি বাংলার (Zee Bangla) মিঠাইয়ের গল্প (Mithai) ধারাবাহিক আবার দর্শকদের মনে দারুণ আগ্রহের সৃষ্টি করছে। মিঠাই মরে যাওয়ার পর তার জায়গা নিয়েছে মিঠি। হুবহু মিঠাইয়ের মত দেখতে এই মেয়ে এখন মনোহরাতে এসে রয়েছে। এই মিঠিকে নিয়ে দর্শকদের মনে অনেক প্রশ্ন রয়েছে। আপাতত মিঠি মিঠাই কিনা সেই নিয়ে দর্শকদের মনে কৌতুহল প্রবল। তবে মিঠি মিঠাই হোক বা না হোক, গল্পের এই নতুন মোড় বেশ উপভোগ করছেন দর্শকরা।

মিঠাইয়ের গল্প নতুন মোড় নিতেই আবার টিআরপি বাড়তে শুরু করেছে। কাজেই মিঠাই সরে গেলেও মিঠিকে যে দর্শকরা বেশ পছন্দ করছেন তা আর আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। এদিকে আবার মিঠির জীবনে নতুন বিপদ দেখা দিয়েছে। সে যে তার বাড়ি থেকে পালিয়ে এসেছিল সেই কথাটা জানাজানি হয়ে গিয়েছে। যে প্রেমিকের জন্য সে তার বাড়ি ছেড়েছে সেই শেষমেষ তার খবর তার বাবার কানে পৌঁছে দিয়েছে।

প্রান্তিককে ভালোবেসে ঘর ছেড়েছিল মিঠি। তবে সে ঘুণাক্ষরেও টের পায়নি প্রান্তিকের জীবনে আসলে আরও প্রেমিকা রয়েছে। প্রেমিকের থেকে প্রেমে আঘাত পেয়ে শেষমেশ মনোহরাতে জায়গা পেয়েছে মিঠি। শাক্যের টিউটর কাম বন্ধু হয়ে সে মোদকবাড়ির সকলে সঙ্গে বেশ মিলেমিশে রয়েছে। এখন চক্ষুলজ্জার খাতিরে বাবার সামনে দাঁড়ানোর মুখ নেই তার।

মিঠিকে এই সমস্যার হাত থেকে বাঁচানোর জন্য একটা দারুণ উপায় বলে দিয়েছে শাক্য। তার বুদ্ধিমত মোদক বাড়িতে মেয়েরা এখন মিঠিকে মিঠাই সাজানোর জন্য ব্যস্ত হয়ে উঠেছে। অর্থাৎ মিঠি এবার মিঠাই সেজে তার বাবা এবং প্রেমিকের চোখে ধুলো দেবে। এরই মধ্যে জি বাংলার তরফ থেকে মিঠাইয়ের নতুন প্রোমো দেখানো হয় টিভিতে। সেখানে দেখা যাচ্ছে মিঠি অবিকল মিঠাইয়ের মত শাড়ি পরে সেজেছে।

লাল শাড়ি, লম্বা বিনুনি, কপালে টিপ, অবিকল মিঠাইয়ের মত করেই সাজানো হয়েছে তাকে। এদিকে প্রান্তিকের কাছে খবর পেয়ে মিঠির বাবাও চলে এসেছেন মনোহরাতে। তিনি এসে মিঠিকে ডাকতেই তার সামনে হাজির হয় মিঠাইরূপী মিঠি। সে বলে, “কে মিঠি? আমি এই বাড়ির বউ মিঠাই।” এরপরই সেখানে উপস্থিত হয় সিদ্ধার্থ। তাকে দেখে তার পাশে দাঁড়িয়ে মিঠি বলে এই হল আমার স্বামী!

এদিকে মিঠির কান্ড কারখানা দেখে সিদ্ধার্থ রীতিমত অবাক হয়ে যায়। ধারাবাহিকের সাম্প্রতিকতম এপিসোডে দেখানো হয়েছে মিঠিকে মিঠাইয়ের মত করে সাজাতে গিয়ে সিদ্ধার্থের কাছে হাতেনাতে ধরা পড়ে যায় শ্রী, নিপা, নন্দারা। মিঠিকে মিঠাইয়ের শাড়ি পড়ানোতে রীতিমত রেগে যায় সে। এখন মিঠির বাবার সামনে সত্যিটা সে কি প্রকাশ করবে? জানা যাবে আগামী পর্বে।