এখনও কি বেঁচে আছে মিঠাই? সব রহস্যের খোলাসা হবে এইবার, ধারাবাহিকে আসছে নতুন মোড়

Riya Chatterjee

Published on:

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়ালটি ফের একবার টিআরপি তালিকাতে ভাল ফলাফল করতে শুরু করেছে। স্লট বদল হলেও মিঠাইকে নিয়ে মোটামুটি নিশ্চিত ছিলেন দর্শকরা। রাতের স্লটে ভাল টিআরপি দিতে না পারলেও মিঠাই কিন্তু এখন সন্ধ্যেবেলায় ছক্কা হাঁকাচ্ছে প্রতিবার। তবে গল্পের নায়িকা মিঠাই এখনও বেঁচে আছে কিনা নিয়ে কিন্তু সন্দেহ থেকেই যাচ্ছে।

মিঠাইয়েরর নতুন ট্র্যাক শুরু হওয়ার পর গল্পের আসল নায়িকার জায়গা নিয়েছে মিঠি। আদিত্য আগরওয়াল ওরফে আদিত্য বাজাজের ষড়যন্ত্রে মিঠাইকে পুড়িয়ে মারে কিছু দুষ্কৃতী। সেই থেকে মোদক বাড়ির সকলে জানে মিঠাই মারা গিয়েছে। এরপর কেটে গেছে বেশ কয়েকটা বছর। সিদ্ধার্থ মিঠাইয়ের খুনিদের ধরার জন্য পুলিশ ফোর্সে জয়েন করে কিন্তু বছরের পর বছর পেরিয়ে গেলেও এই রহস্যের কোনও কিনারা করতে পারে না সে।

এদিকে দর্শকরা দীর্ঘদিন মিঠাইকে দেখতে না পেয়ে মনে মনে বেশ মুষড়ে পড়ছেন। মিঠিকে নিয়ে এই নতুন ট্র্যাক অবশ্য বেশ ভালই লাগছে দর্শকদের। তাই তারা চাইছেন মিঠিই যেন মিঠাই হয়। এদিকে আবার এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে এসে গেল মিঠাই ধারাবাহিক নিয়ে একটা নতুন আপডেট। এর থেকে বোঝা যাচ্ছে আগামী দিনে ধারাবাহিকে আরও বড় একটা টুইস্ট তাড়াতাড়িই আসছে।

মিঠাইয়ের অস্বাভাবিক মৃত্যুর সব রহস্যের এবার সমাধান হবে। কারণ যে বা যারা তাকে পুড়িয়ে মারার চেষ্টা করেছিল তারা এবার হাতেনাতে ধরা পড়ে যাবে সিদ্ধার্থের কাছে। ধারাবাহিকে খুব তাড়াতাড়িই রোশন বাজাজকে ফিরিয়ে আনা হবে। রোশন বাজাজ আর কেউ নয় সেই হল আদিত্য আগারওয়াল। একসময় সদানন্দ নামের একটি দুষ্কৃতীকে দিয়ে মিঠাইকে খুন করিয়েছিল।

এতদিনে সদানন্দকে আবার দেখা গেল ধারাবাহিকে। তাকে আবার দেখা গেল মানে এবার খুব তাড়াতাড়ি রোশন বাজাজকেও দেখানো হবে। এরপরে জানা যাবে রোশনই আসল আদিত্য। সেই সঙ্গে একে একে রহস্যের সব জট খুলে যাবে। রোশন এরপর মিঠিকে দেখলে তাকে মিঠাই বলে সন্দেহ করবে। তারপর একে একে আসল সত্যিটা সবার সামনে বেরিয়ে আসবে।

মিঠাই বেঁচে আছে এটা নিশ্চিত হয়ে গিয়েছে অনেক আগেই। সদানন্দ মিঠিকে দেখলে বাজাজকে তার খবর দেবে। তখন বাজাজ আবার মিঠিকে হত্যা করার পরিকল্পনা করবে। সিদ্ধার্থ মিঠিকে বাঁচাতে গিয়েই মিঠাইয়ের হদিশ পেয়ে যাবে। সেই সঙ্গে মিঠাইয়ের খুনি কে সেটাও সে জানতে পেরে যাবে। শেষমেষ অবশ্য হ্যাপি এন্ডিংই হবে। কারণ এই ঘটনার পরেই ফিরে আসবে আসল মিঠাই, যার জন্য এতদিন ধরে অপেক্ষা করে বসে রয়েছেন দর্শকরা।