দীপা নয়, জগদ্ধাত্রীও ফেল, বাংলার সেরা মুকুট পেল মিঠাই, দারুণ খুশি ভক্তরা

Riya Chatterjee

Published on:

বর্তমানে বাংলা সিরিয়ালপ্রেমীদের (Bengali Mega Serial) পছন্দের বেশ কিছু সিরিয়াল রয়েছে স্টার জলসা (Star jalsha) এবং জি বাংলাতে (Zee Bangla)। তবে যতই নতুন সিরিয়াল আসুক না কেন, জি বাংলার সব থেকে পুরনো সিরিয়াল মিঠাই কিন্তু এখনও দর্শকদের বিচারের সেরা। দিনের পর দিন একের পর এক মাইলস্টোন ছুঁয়েছে মিঠাই (Mitahi)। বন্ধ হওয়া নিয়ে জল্পনার মুখেও আবার ঘুরে দাঁড়িয়েছে সিরিয়ালটি।

মিঠাইরানী বলতে গেলে এক কথায় অপ্রতিরোধ্য। তুফান মেলকে হারানোর সাধ্যি নেই কারও। এবার ফের তা প্রমাণ করে দেখিয়ে দিল মিঠাই। বাংলার এই সিরিয়ালের হাতে রয়েছে ৫৪ বার বেঙ্গল টপার হওয়ার রেকর্ড। শুধু জি বাংলা নয়, স্টার জলসা, কালার্স বাংলা এবং অন্যান্য বাংলা চ্যানেল মিলেমিশে এই মুহূর্তে মিঠাইয়ের থেকে পুরনো সিরিয়াল আর নেই।

MITHAI 2

একের পর এক সিরিয়াল যেখানে টিআরপির অভাবে বন্ধ হয়ে গিয়েছে সেখানে মিঠাই সগর্বে দুই বছর অতিক্রম করে ফেলল এই বছরের ৪ঠা জানুয়ারি। ধারাবাহিকের নায়ক-নায়িকা সিদ্ধার্থ এবং মিঠাই ওরফে আদৃত রায় ও সৌমিতৃষা কুন্ডু বলতে গেলে দর্শকদের চোখের মনি। এখন অবশ্য টিআরপি কমেছে এবং সেই সঙ্গে সিরিয়ালের স্লট বদল হয়েছে, কিন্তু দর্শকদের মনে মিঠাইয়ের প্রতি ভালবাসা কমেনি।

এখন স্লট হারালেও কিন্তু স্লট লিডার মিঠাই। অর্থাৎ সন্ধ্যে ৬.০০টার স্লটে বিপরীতে স্টার জলসার ‘নবাব নন্দিনী’র পর ‘বালিঝড়’কেও কাবু করে রেখেছে মিঠাই। এরই মধ্যে মিঠাইয়ের সাফল্যের মুকুটে আরেক নতুন পালক সংযোজন হল। অরম্যাক্স মিডিয়ার তরফ থেকে বাংলা সিরিয়ালের মধ্যে সেরা চরিত্র হিসেবে নির্বাচিত হল মিঠাই।

MITHAI SOUMITRISHA AND ADRIT

অরম্যাক্স মিডিয়া প্রত্যেকবার বাংলা ভাষায় সম্প্রচারিত সিরিয়ালের চরিত্রদের মধ্যে জনপ্রিয়তার নিরিখে সেরা ৫ এর তালিকা প্রকাশ করে। এর আগে প্রায় ১৮ বারেরও বেশি এই তালিকায় শ্রেষ্ঠ আসন দখল করেছে মিঠাই। এবারেও তার অন্যথা হল না। প্রত্যেক মাসের মত এ মাসেও যে রিপোর্ট তুলে ধরা হয়েছে তাতে দেখা যাচ্ছে টপার হয়েছে মিঠাই রানী।

 

View this post on Instagram

 

A post shared by Ormax Media (@ormaxmedia)

গাঁটছড়া, জগদ্ধাত্রী, অনুরাগের ছোঁয়া আসার পর থেকে মিঠাইয়ের টিআরপি কমেছে। কিন্তু এতে জনপ্রিয়তা এতটুকু ক্ষুন্ন হয়নি। বরং জনপ্রিয়তার বিচারে মিঠাই ‘গাঁট ছড়া’র খড়ি, ‘জগদ্ধাত্রী’, ‘অনুরাগের ছোঁয়া’র দীপাকে পেছনে ফেলে দিয়েছে। এই তালিকায় শ্রেষ্ঠ আসন পেয়েছে মিঠাই। দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী। তৃতীয় স্থানে ‘গাঁট ছড়া’র খড়ি, চতুর্থ স্থানে ‘অনুরাগের ছোঁয়া’র দীপা, পঞ্চম স্থানে ‘নবাব নন্দিনী’র নবাব রয়েছে।