কীভাবে ফিরবে মিঠাইয়ের স্মৃতি? দারুণ পদক্ষেপ নিল সিদ্ধার্থ, গল্পে আসছে নতুন মোড়

Riya Chatterjee

Published on:

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়ালের নায়িকা মিঠাই রানী তার স্মৃতি হারিয়ে ফেলেছে। অতীতের কোনও কিছুই তার আর মনে নেই। এমনকি নিজের নামটাও তার মনে নেই। তার এখন শুধু একটাই পরিচয়, সে হল মিষ্টির মা। এদিকে মিঠাইয়ের খোঁজ পেয়ে তাকে বাড়িতে নিয়ে আসে সিদ্ধার্থ। যদিও সিদ্ধার্থকেও চিনতে পারে না সে।

মনোহরাতে আসার পর থেকে অস্বাভাবিক আচরণ করতে শুরু করে মিঠাই।‌ মিঠাইয়ের এই অবস্থা দেখে মোদক বাড়ির সকলের মাথায় চিন্তার ভাঁজ পড়েছে। তার এই অবস্থা কেউই মেনে নিতে পারছেন না। হাসিখুশি স্বভাবের মিঠাইকে এইভাবে সব সময় ভয়ে ভয়ে থাকতে ও কান্নাকাটি করতে দেখে সিদ্ধার্থ ও তার পরিবারেরও মন ভাল নেই।

MITHAI

মিঠাইকে সুস্থ করতে তারা মনোবিদের শরণাপন্ন হন। এদিকে কেউ কিছু করতে পারছে না দেখে সিদ্ধার্থ ধৈর্য্য হারিয়ে ফেলে। সম্প্রতি ধারাবাহিকের একটা নতুন প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মিঠাই কাউকে চিনতে না পেরে ক্রমাগত বলে চলেছে, “আমাকে বাড়ি যেতে দিন আমি বাড়ি যাব।” এরপর মিঠাই ছুটে বাড়ি থেকে বেরিয়ে যেতে গেলে সিদ্ধার্থ গোপালের শরণাপন্ন হয়।

গোপালকে বুকে জড়িয়ে সিদ্ধার্থ নিচে নেমে আসে মিঠাইয়ের গোপালের গান গাইতে গাইতে। ‘নয়নে নয়নে রাখি তোমারে’ এই গানটি গাইতে গাইতে সিদ্ধার্থ যখন নিচে নেমে আসে তখন সেই গান শুনে মিঠাই থমকে দাঁড়ায়। সে অবাক হয়ে গানটি শুনতে থাকে। এরপর যেন তার কিছু মনে পড়তে থাকে। সে আবার ঘুরে দাঁড়ায় সিদ্ধার্থের দিকে।

MITHAI

এই নতুন প্রোমো দেখে দর্শকরা আশা করছেন এবার হয়তো মিঠাইয়ের স্মৃতি ফিরে আসবে। মিঠাইকে ফিরে পেয়েও তাকে যেন হারিয়ে ফেলেছে সিদ্ধার্থ। সে যে মিঠাইয়ের মন থেকে এইভাবে মুছে যেতে পারে সেটা বিশ্বাস করতে পারছে না। তবে এরই মধ্যে সিদ্ধার্থের চরিত্রের একটা বড় দিক ফুটে ওঠে, মিষ্টি তার নিজের মেয়ে কিনা সে সম্পর্কে নিশ্চিত না হয়েও সে মিষ্টি আর মিঠাইকে আপন করে নিতে চায়।

MITHAI

মিষ্টির পরিচয় নিয়ে মোদক বাড়িতে প্রশ্ন উঠলে সিদ্ধার্থ সাফ জানিয়ে দেয় মিষ্টির সঙ্গে তার রক্তের সম্পর্ক আছে কিনা জানা নেই, কিন্তু সে যেহেতু মিঠাইয়ের মেয়ে, তাই সিদ্ধার্থ কোনও কিছু না ভেবেই তার দায়িত্ব নেবে এবং তাকে বড় করে তুলবে। যদিও ঠাম্মি অবশ্য জানিয়ে দেন দুর্ঘটনার আগে মিঠাইয়ের প্রেগনেন্সির আঁচ পেয়েছিলেন তিনি। এখন শুধু মিঠাইয়ের স্মৃতি ফেরার অপেক্ষা, তাহলে মোদক বাড়ি আবার আগের মত হাসি খুশিতে ভরে উঠবে।