মিঠাইতে মিল হয়ে গেল মিষ্টি-শাক্যের, ভাই-বোনের মিল দেখে চোখের জলে ভাসলেন দর্শকরা

Riya Chatterjee

Published on:

জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালের গল্পে এখন পরতে পরতে থাকছে টুইস্ট। গল্প এমন দিকে এগোচ্ছে যে শুরু থেকে কিছুই আন্দাজ করতে পারছেন না দর্শকরা। প্রথমে দর্শকরা মনে করেছিলেন মিঠিই আসলে মিঠাই। কিন্তু লেখিকা গল্পে দুর্দান্ত টুইস্ট এনে তা ভুল প্রমাণ করে দিলেন।

একা মিঠাই নয়, গল্পে মিঠাইয়ের সঙ্গে পা রেখেছে তার মেয়ে মিষ্টিও। মিঠাই কে ফিরে আসতে দেখে মিঠিকে নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছিলেন দর্শকরা। কেউ কেউ ভাবছিলেন মিঠি হয়তো এবার খলনায়িকা হয়ে উঠবে। কিন্তু সেই ধারণাও ভুল প্রমাণ করে দিয়ে মিঠি বরং এখন সিদ্ধার্থ এবং মিঠাইকে সাহায্য করছে।

anumegha in mithai

মিঠির বুদ্ধিতে শাক্য ধীরে ধীরে মিঠাইকে নিজের মা বলে মানতে শুরু করেছে। আবার সে মিষ্টিকে বোঝানোতে মিষ্টিও সিদ্ধার্থকে নিজের বাবা বলে মেনে নিয়েছে। শাক্য এবং মিষ্টি প্রথমবার একে অপরকে দেখল। তারা দুই ভাই বোন হিসেবে নিজেদের মধ্যে মানিয়েও নিয়েছে বেশ। তাদের বন্ডিং দেখে দর্শকরা চোখ সরাতে পারছেন না।

মিঠাইয়ের সাম্প্রতিকতম এপিসোডে দেখানো হল মিষ্টি এবং শআক্য একে অপরের পরিচয় জানতে পেরে দুজনেই দুজনকে জড়িয়ে ধরে। মিষ্টি তার দাদাকে পেয়ে খুবই খুশি। আর শাক্যও ছোট্ট বোনকে কাছে পেয়ে ভীষণ খুশি হয়। সিদ্ধার্থকে সে প্রশ্ন করে বোন কবে তার সঙ্গে স্কুলে যেতে পারবে।

MITHAI

শাক্যর সঙ্গে মিষ্টির এই সুন্দর বন্ডিংটা সম্ভব হয়েছে মিঠির বুদ্ধিতে। সে না থাকলে একা সিদ্ধার্থের পক্ষে দুই ছোট্ট বাচ্চাকে সমস্ত কিছু এত সহজে বোঝানো সম্ভব ছিল না। কিন্তু এখন মিষ্টি এবং শাক্যও মিঠাইয়ের স্মৃতি ফেরাতে সিদ্ধার্থকে সাহায্য করবে। এখন শুধু মিঠাইয়ের স্মৃতি ফিরে আসার অপেক্ষা, তাহলেই একটা সুখের সংসার শুরু করতে পারবে তারা।

MITHAI 1

সাম্প্রতিক এপিসোডে মিষ্টির সঙ্গে শাক্যর দেখা হওয়া এবং তাদের দুজনের মিল দেখে দর্শকরা চোখের জল ধরে রাখতে পারেননি। দুই ছোট্ট বাচ্চা এত সুন্দর অভিনয় করেছে যে দর্শকদের চোখে জল এসে গেছে। দুজনকে দেখে মনে হচ্ছিল সত্যি সত্যিই যেন দুই ভাই বোন প্রথমবারের জন্য একে অপরকে দেখছে। গল্পের এই নতুন মোড় দেখে দর্শকরা খুবই খুশি হয়েছেন।