মিল হবে না ‘সিধাই’য়ের, সিড-মিঠাইকে আলাদা করবে ঠাম্মি, নতুন এপিসোড দেখে দারুণ চটলেন ভক্তরা

Riya Chatterjee

Published on:

বাংলা সিরিয়ালগুলির (Bengali Mega Serial) মধ্যে মিঠাই (Mithai) সিরিয়ালটির প্রতি দর্শকদের মনে বরাবর আলাদা টান কাজ করেছে। এই সিরিয়ালটিতে শিবরাত্রি স্পেশাল এপিসোডে নতুন চমক এসেছে দর্শকদের জন্য। বহু প্রতীক্ষা করিয়ে অবশেষে গল্পে আবার ফিরে এসেছে মিঠাই। কিন্তু বেশ কয়েকটি পর্ব এগিয়ে গেলেও সিদ্ধার্থের সঙ্গে তার দেখা হয়নি।

এদিকে সিদ্ধার্থ অবশ্য মিঠাইয়ের উপস্থিতি টের পেয়ে গিয়েছে। সে মনে মনে সন্দেহ করছে মিষ্টির মা আসলে তার মিঠাই। কিন্তু নফরচাঁদ এবং তার ছেলে রনি ষড়যন্ত্র করে মিঠাইকে লুকিয়ে রেখেছে। এদিকে সিদ্ধার্ত মনোহরাতে ফিরে এসে বাড়ির সকলকে বোঝানোর চেষ্টা করে সে মিঠাইকে দেখেছে। কিন্তু তার কথা কেউই বিশ্বাস করতে চায় না।

MITHAI

মোদকবাড়ির প্রায় সকলেই ধরে নিয়েছে মিঠাই মারা গিয়েছে। সে আর কখনও ফিরে আসতে পারবে না। শুধু তাই নয়, মিঠাইকে ভুলে গিয়ে মিঠির সঙ্গে সিদ্ধার্থকে সংসার করার পরামর্শ দিচ্ছে তারা। সিদ্ধার্থ যাতে মিঠির দিকে মন দিতে পারে সেই পরামর্শ দিতে শোনা যাচ্ছে ঠাম্মি, রাজিব, শ্রী, নন্দা তোর্সা এবং অন্যান্যদের। এতে ভীষণ রেগে যাচ্ছেন দর্শকরা।

আসলে দর্শকরা আশা করেছিলেন মিঠাই বেঁচে আছে এই কথা শোনার পর মোদক পরিবারের সকলেই সিদ্ধার্থের পাশে দাঁড়াবে এবং তাকে মিঠাইকে উদ্ধার করতে সাহায্য করবে। কিন্তু তেমনটা হচ্ছে না। এখন দেখা যাচ্ছে একমাত্র মিঠি ছাড়া আর কেউ সিদ্ধার্থকে বিশ্বাস করছে না। এমনকি ঠাম্মি তো সিদ্ধার্থকে কড়াভাবে বলে দিয়েছেন তাকে মিঠির সঙ্গে সংসার করতে হবে।

MITHAI HALLA PARTY

এদিকে এসব দেখে দর্শকরা ভীষণ রেগে যাচ্ছেন। তারা সোশ্যাল মিডিয়াতে প্রতিবাদ করছেন। কেউ লিখছেন, “ঠাম্মি থেকে সবাই চাইছে মিঠির সাথে সিডের সম্পর্ক। আশ্চর্য, সিড কি হাতের পুতুল। আমরাও চাইছি মিঠির জীবনটা সুন্দরভাবে গড়ে উঠুক। কিন্তু সেটা সিডের সঙ্গে নয়।” কেউ আবার দোষ দিচ্ছেন হল্লা পার্টিকে।

MITHAI SOUMITRISHA AND ADRIT

তবে নেটিজেনদের একাংশের রাগ ঠাম্মির উপরে। তারা মজা করে লিখছেন, “ঠাম্মির এত সিডের বিয়ে নিয়ে মাথা ব্যথা কিসের? পারলে নিজে বরং এই বয়সে আর একটা বিয়ে করুক, তখন বুঝবে ঠেলা।” কিন্তু তারা খুশি হয়েছেন মিঠির উপর। কারণ সে প্রথম থেকেই জানে সিদ্ধার্থর মন জুড়ে শুধুই রয়েছে মিঠাই। ভবিষ্যতে মিঠাইয়ের সন্ধান মিললে মিঠি সিদ্ধার্থ ও মিঠাইকে এক করে দিয়ে চলে যাবে বলেই মনে করছেন দর্শকরা।