গলায় যেন মা সরস্বতীর বাস! ‘আমি কলকাতার রসগোল্লা’ গেয়ে স্টেজ কাঁপালেন ‘মিঠাই’ সৌমিতৃষা

রূপে লক্ষ্মী গুণে সরস্বতী! ‘মিঠাই’ সৌমিতৃষার গলায় গান শুনে মুগ্ধ নেটপাড়া

জি বাংলা (Zee Bangla) -র মিঠাই (Mithai) রানীকে কে না চেনেন? এই একটি সিরিয়াল থেকে তুমুল সাফল্য পেয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। যে কারণে খুলে গিয়েছে তার ভাগ্যের রাস্তা। বাংলা সিরিয়ালের প্রথম সারির অভিনেত্রী এখন দেবের সঙ্গে টলিউডে নামার পরিকল্পনা করছেন। জোর কদমে শুরু হয়ে গিয়েছে ‘প্রধান’ ছবির শুটিং। তবে সেই সঙ্গে বিভিন্ন মাচা শোতেও অংশ নিচ্ছেন তিনি। তার গানের গলা শুনলে সত্যিই অবাক হতে হয়।

মিঠাই ভক্তরা জানেন সৌমিতৃষার গানের গলা কতটা সুন্দর। যেমন অভিনয় তেমন অসাধারণ গানের গলা তার। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন মাচা শো অনুষ্ঠানেও অংশগ্রহণ করেন তিনি। আর সেখান থেকে বেশ মোটা অংকের অর্থ উপার্জন করেন। তার জন্য তাকে ভরপুর বিনোদন জোগাতে হয় দর্শকদের। নেচে, গেয়ে এবং মিঠাইয়ের জনপ্রিয় ডায়লগ বলে তিনি মাতিয়ে রাখেন মঞ্চ।

MITHAI

সম্প্রতি সৌমিতৃষার এমনই একটি মাচার শোয়ের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে মিঠাইয়ের নানা সংলাপ বলছেন অভিনেত্রী। আর তার ফাঁকে তিনি গান গেয়েও শোনালেন। আরও একবার মিঠাই রানীর গান মুগ্ধ করে দিল সকলকে। সৌমিতৃষা এদিন ‘কলকাতার রসগোল্লা’ গানটি গেয়ে শুনিয়েছেন। তার মিষ্টি গলায় এমন মিষ্টি গান শুনে মোহিত হয়েছেন শ্রোতারা।

গানের এই ক্লিপিংস সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে হু হু করে। দর্শকদের মধ্য থেকে সৌমিতৃষার একজন ভক্ত তার গানের অংশ সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। এদিন একটি বেগুনি রঙের ডিজাইনার শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। পছন্দের নায়িকাকে এত কাছাকাছি দেখে দর্শকদের মধ্যে উন্মাদনা কিছু কম ছিল না। বহু মানুষ এসেছিলেন তাকে একবার দেখার জন্য।

SOUMITRISHA KUNDU

ডায়লগ বলা এবং আড্ডার মাঝেই ‘আমি কলকাতার রসগোল্লা’ গানটি গাইতে শুরু করেন সৌমিতৃষা। তার অসাধারণ কণ্ঠে মুগ্ধ হয়ে গিয়েছেন সকলে। সোশ্যাল মিডিয়াতে কমেন্ট বক্স তার ভূয়সী প্রশংসাতে ভরিয়ে দিচ্ছেন ভক্তরা। গান শুনেই‌ ভালো হয়ে গিয়েছে সেখানে উপস্থিত দর্শকদের মন। এমনকি সোশ্যাল মিডিয়াতে যারা গানটি শোনার সুযোগ পেয়েছেন তারাও মুগ্ধ।

Soumitrisha Kundu

আরও পড়ুন : ‘মিঠাই’য়ের পর ‘রামপ্রসাদ’! স্টার জলসার ছোট্ট মা কালী আসলে কে জানেন?

উল্লেখ্য, সৌমিতৃষা এখন দেবের সঙ্গে ছবির শুটিং করার জন্য দার্জিলিংয়ে রয়েছেন। জোর কদমে চলছে ছবির শুটিং। তবে শুটিংয়ের আগেই অসুস্থ হয়ে পড়েন দেব। তবে অসুস্থ শরীরেই তিনি কাজ চালিয়ে যাচ্ছেন। জীবনে প্রথম ছবির সুযোগ এসেছে তার হাতে। দেব এবং টিমের অন্যান্য সদস্যদের সংস্পর্শে আসতে পেরে তিনি নিজেকে ধন্য মনে করছেন।

আরও পড়ুন : বন্ধ হয়ে গেল দেব-সৌমিতৃষার ‘প্রধান’ ছবির শুটিং? অবশেষে মুখ খুললেন মিঠাই সৌমিতৃষা