মিমির পরনের এই থ্রি পিস এখন আপনার নাগালের মধ্যেই, জেনে নিন দাম

Avatar

Published on:

বর্তমান সময় টলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এক সময় টেলিভিশন দিয়েই তার অভিনয় জীবন শুরু হয়েছিল। তারপর সিনেমার জগতে পা রেখে বহু জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি।

দেব, সোহমের মতো জনপ্রিয় অভিনেতার বিপরীতেও দেখা গিয়েছিল তাকে। এখন তিনি শুধু মাত্র‌ একজন জনপ্রিয় অভিনেত্রী নন, বরং বাংলার রাজনৈতিক জগতের পরিচিত মুখ। অভিনয়ের পাশাপাশি রাজনীতিও করে যাচ্ছেন তিনি।

MIMI CHAKRABORTY

তবে সোশ্যাল মিডিয়াতেও তাকে খুব অ্যাকটিভ দেখা যায়। বরাবরই বিভিন্ন লুকে নিজের ছবি পোস্ট করেন মিমি। অনেক সময় এই জন্য ট্রোলিংয়ের শিকারও হতে হয় তাকে। সম্প্রতি এবার একটি ছবি পোস্ট করেছেন তিনি।

যেখানে একটি কালো পোশাকে ও ন্যুড মেকআপের এই লুকে ধরা দিয়েছেন তিনি। ছবিটি পোস্ট হতেই ব্যাপক ভাইরাল হয়েছে। এক অনুরাগী তার সেই ছবি দেখে কমেন্ট করেছেন। তিনি লিখেছেন, “সেক্সি কালি বিল্লি।”

MIMI CHAKRABORTY

আসলে বিখ্যাত ক্লোদিং ব্র্যান্ড DAG DAI-এর কালেকশন থেকে এই পোশাকটি বেছে নিয়েছেন তিনি। যে কেউ ইচ্ছা হলেই কিনে‌ নিতে পারবেন এই পোশাকটি যদিও তার জন্য বিশাল অঙ্কের টাকা খসাতে হবে। এই পোশকের দাম মাত্র ১৬ হাজার টাকা‌।

MIMI CHAKRABORTY

যদিও এই প্রথম নয় আগেও নানা লুকে ছবি পোস্ট করে নেটিজেনদের চমকে দিয়েছিলেন তিনি। সেই জন্য ট্রোলিংয়ের পাশাপাশি তার প্রশংসাও করেন বহু মানুষ। সোশ্যাল মিডিয়ায় তিনি ছবির পাশাপাশি বিভিন্ন বিষয়ে নিয়ে ভিডিও পোস্ট করেন।