বিয়ের পর মা হতে চান না? কোন ঘটনার কারণে সন্তান নিতে পারছেন না মানালি দে

বিয়ের পর সন্তান নিতে ভয়! কোন ঘটনার কারণে মা হতে পারছেন না মানালি দে?

Riya Chatterjee

Published on:

Manali Dey Revealed His Fear About Motherhood : মানালি দে (Manali Dey), বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) -র দর্শকের খুবই পছন্দের একজন অভিনেত্রী। বাংলা টেলিভিশনের পর্দায় তার কর্মজীবন শুরু হয়েছিল ২০০৯ সাল থেকে। প্রথম সিরিয়াল ‘বউ কথা কও’ (Bou Kotha Kou) হিট হওয়ার পর মানালীকে আর পেছনে ঘুরে তাকাতে হয়নি। একের পর এক নকশি কাঁথা, ভুতু, ধূলোকণার মত হিট সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তাকে এখন জি বাংলা (Zee Bangla) -তে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) সিরিয়ালে দেখা যাচ্ছে।

একজন সু-অভিনেত্রী হওয়ার পাশাপাশি মানালির একটা সুন্দর পারিবারিক জীবনও আছে। যদিও তার প্রথম বিয়েটা সুখের হয়নি। গায়ক সপ্তক ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের পর মানালি বিয়ে করেন পরিচালক অভিমন্যু মুখার্জীকে। তাদের বিয়ে প্রায় তিন বছর পেরিয়েছে। তবে সন্তান নেওয়ার ব্যাপারে এখনই পরিকল্পনা করেননি মানালি। তার পুরো ফোকাসটাই এখন রয়েছে কাজের দিকে।

MANALI DEY

মানালির নতুন সিরিয়ালে রয়েছেন স্নেহা চট্টোপাধ্যায় (Sneha Chatterjee), বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdutta Chatterjee), কুয়াশা বিশ্বাস (Kuasha Biswas), সৃজনী মিত্র (Srijani Mitra) -দের মত তারকারা। এদের মধ্যে স্নেহা এবং বাসবদত্তা বিবাহিতা, তাদের সন্তানও রয়েছে। একসঙ্গে একই সিরিয়ালে এতগুলো অভিনেত্রীর জমায়েত হয়েছে যেখানে সেখানে আড্ডাটাও হয় জোরদার। অভিনেত্রীরা শুটিংয়ের বাইরে নিজেদের মধ্যে বেশ আড্ডা দেন।

এই গল্পগুজবের মধ্যে স্নেহা এবং বাসবদত্তারা তাদের সাংসারিক জীবনের গল্প বিশেষ করে সন্তানদের দুষ্টুমি নিয়ে আলোচনা করেন যখন তখন মানালির চোখ ওঠে কপালে। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান (Didi Number One) -এ এসে এই বিষয়ে মুখ খোলেন অভিনেত্রীরা। মানালি জানান তিনি স্নেহা ও বাসবদত্তার সন্তানদের নিয়ে আলোচনা শুনে নাকি ভয় পেয়ে যান। সেই নিয়েই মুখ খুললেন স্নেহা, বাসবদত্তা এবং মানালি।

MANALI DEY

স্নেহা রচনা ব্যানার্জী (Rachana Banerjee) -কে বলেন, “আমরা দুজন তো ছানা নিয়ে গল্প জুড়ে দিয়েছি। আমি বাসবদত্তাকে বলি আমার ছেলেটা কি ঘুমোয় রে। এমা তোমার মেয়েটা ঘুমায় না? কী কষ্ট তোমার!” এরপরই বাসবদত্তা বলে ওঠেন, “আর এসব শুনে মানালি ভয় পেয়ে যাচ্ছে”। মানালিও বলেন, “আমি ঘাড় ঘুরিয়ে একবার এদিকে তাকাচ্ছি, তারপর ওদিকে। তারপর বলছি বাবা রে! তোমরা আর বোলো না।”

KAR KACHE KOI MONER KOTHA

আরও পড়ুন : ১৩ বছরের বিয়ে ভেঙে ডিভোর্স! বিচ্ছেদের পথে হাঁটছেন সিরিয়ালের জনপ্রিয় এই জুটি

স্নেহা মা হয়েছেন ২০২১ সালে। অন্যদিকে বাসবদত্তা কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ২০২২ সালে। দুজনেরই সন্তানেরা এখন খুবই ছোট। মা হওয়ার পর তারা বেশ কিছুদিনের জন্য অভিনয় থেকে ব্রেক নিয়েছিলেন। এখন আবার তারা কাজের জগতে ফিরেছেন। দীর্ঘ বিরতির পর বাসবদত্তা আবার সিরিয়ালে ফিরলেন। আর স্নেহা ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজের পর আবার সিরিয়ালে ফিরেছেন।

আরও পড়ুন : গুরুতর অসুস্থতায় শয্যাশায়ী, বাঁচার আশা ছিল ক্ষীণ, এখন কেমন আছেন অঞ্জনা বসু?