আসছে নতুন সিরিয়াল, ‘বউ কথা কও’ এর পর নতুন সিরিয়ালে ফিরছে নিখিল-মৌরি, এল বড় আপডেট

Riya Chatterjee

Published on:

প্রায় ১৩ বছর আগে বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) জনপ্রিয় জুটি ছিল নিখিল এবং মৌরি। স্টার জলসাতে ‘বউ কথা কও’ (Bou Kotha Kou) সিরিয়ালের জনপ্রিয়তা আজ এতটুকুও কমেনি দর্শকদের কাছে। এই সিরিয়েলেরই নায়ক এবং নায়িকা ছিল নিখিল ও মৌরি। এই ধারাবাহিকের হাত ধরেই প্রথমবার অভিনয় জগতে পা রেখেছিলেন মানালি দে (Manali Dey)। তার বিপরীতে অভিনয় করেছিলেন ঋজু বিশ্বাস (Riju Biswas)।

স্টার জলসার ১৩ বছর আগের সেই জনপ্রিয় জুটিকে নিয়ে এখন রীতিমত তোলপাড় চলছে সোশ্যাল মিডিয়াতে। তার কারণ সম্প্রতি ভাইরাল হয়েছে একটি দুর্দান্ত খবর। ১৩ বছর আগের নিখিল-মৌরি জুটি আবার নতুনভাবে দর্শকদের সামনে পর্দায় ফিরতে চলেছে। আসছে মানালি দে এবং ঋজু বিশ্বাসের নতুন একটি সিরিয়াল।

ধূলোকণা ধারাবাহিকের পর মানালির হাতে এখন নতুন আরও একটি সিরিয়ালের প্রজেক্ট এসেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে মানালির এক ভক্ত জানিয়েছিলেন সেই সুসংবাদ। তাতে ধুলোকণা ধারাবাহিকের পরিচালক সুজিত পাইন কমেন্ট করে জানিয়েছেন ফুলঝুরি এবার ‘অ্যাটম বোম’ হয়ে ফিরবে। মানালি নিজেও সেই মন্তব্যে লাভ রিয়াক্ট দিয়ে এই জল্পনাতে সিলমোহর দিয়েছেন।

অর্থাৎ খুব তাড়াতাড়ি এবার পর্দায় ফিরতে চলেছেন মানালি। তার বিপরীতে নায়ক কে হবেন? সেই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল ভক্তদের মনে। অবশেষে সব জল্পনার হল অবসান। কারণ নতুন এই সিরিয়ালে মানালির বিপরীতে থাকছেন ঋজু বিশ্বাস। ঋজু বিশ্বাস এতদিন গোধূলি আলাপ ধারাবাহিকে অভিনয় করছিলেন। সম্প্রতি ওই সিরিয়ালে তার চরিত্র আদিকে মৃত দেখানো হয়েছে।

এরপরই সোশ্যাল মিডিয়াতে এল সেই ধামাকা খবর। ‘বউ কথা কও’ সিরিয়ালের জনপ্রিয় সেই জুটি আরও একবার সিরিয়ালের পর্দায় ফিরতে চলেছেন। ইদানিং বাংলা টেলিভিশনে পুরনো জুটিদের ফিরিয়ে আনার ট্রেন্ড লক্ষ্য করা যাচ্ছে। তাতে কিন্তু বেশ সাড়াও মিলছে। একসময় মানালি এবং ঋজুর জুটিতে ‘বউ কথা কও’ টিআরপিতে টপার হত। ১০ এর উপরেও টিআরপি পেয়েছে এই সিরিয়াল।

খুব স্বাভাবিকভাবেই তাই যদি সত্যি সত্যিই মানালি এবং ঋজু আবার নতুন সিরিয়ালের জুটি বেঁধে ফেরেন তাহলে তার থেকে আর বড় কোনও সুসংবাদ হতে পারেন না তাদের ভক্তদের জন্য। বহু বছর পেরিয়ে গেলেও দর্শকরা কিন্তু আজও ভুলতে পারেননি নিখিল-মৌরিকে। তাই গত যুগের জনপ্রিয় জুটি আবার পর্দায় ফিরলে তাদের সাদরে গ্রহণ করবেন এ যুগের দর্শকরাও।