দিদি নাম্বার ওয়ানে মমতা ব্যানার্জী! আসছে ধামাকা এপিসোড, রইল সম্প্রচারের দিনক্ষণ

দিদির মঞ্চে মমতা ব্যানার্জী, আসছে ধামাকা পর্ব! এই তারিখে হবে সম্প্রচার

CM Mamata in Didi no 1: গত মাসে যখন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) সঙ্গে দেখা করতে নবান্নে হাজির হয়েছিলেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee) তখন থেকেই জল্পনা ছিল তুঙ্গে। বেশিরভাগেরই ধারণা হয়েছিল লোকসভাতে নাকি তৃণমূলের হয়ে ভোটে দাঁড়াতে চলেছেন রচনা। সেই কারণেই নাকি দিদির সঙ্গে তার এই সাক্ষাৎকার! তবে এতদিনে জানা গেল রচনা-মমতার সাক্ষাৎকারের আসল কারণ। শুনলে বড় ঝটকা খাবেন ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi Number One) -এর দর্শকরা।

মুখ্যমন্ত্রীর সঙ্গে কেন দেখা করতে গিয়েছিলেন রচনা ব্যানার্জী?

কোনও রাজনৈতিক আলোচনার জন্য নয়, রচনা আসলে নিজের শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দিদিকে আমন্ত্রণ জানাতে গিয়েছিলেন নবান্নে। জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত এই অনুষ্ঠানে হাজার হাজার মহিলা তাদের জীবনের গল্প শোনান। এবার দিদি নাম্বার ওয়ানের সেটে দেখা মিলবে বাংলার মুখ্যমন্ত্রীর।

RACHANA AND MAMATA BANERJEE

নবান্ন থেকে বেরিয়েই সংবাদ মাধ্যমের কাছে রচনা জানিয়েছিলেন চ্যানেলের তরফ থেকে একটি প্রস্তাব নিয়ে তিনি সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রীর সঙ্গে। এর সঙ্গে রাজনীতির যোগাযোগ নেই। রচনার সেই আবেদনে সাড়া দিয়েছেন দিদি। বাংলার দুই দিদি, মমতা দিদি আর রচনা দিদি এবার এক মঞ্চে। কবে আসছে সেই ধামাকা পর্ব?

দিদি নাম্বার ওয়ানের সেটে কবে আসবেন মমতা ব্যানার্জী?

সূত্রের খবর আগামী ২১ শে ফেব্রুয়ারি দিদি নাম্বার ওয়ানের সেটে পৌঁছাবেন মমতা। ইন্ডোর স্টুডিওতে নয়, ওইদিন হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে দিদি নাম্বার ওয়ানের সেটে দেখা যাবে মমতা ব্যানার্জীকে। মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বিষয়টি খতিয়ে দেখার জন্য ১৮ তারিখ অর্থাৎ রবিবার মিটিং ডেকেছে রাজ্যের ডিরেক্টর সিকিউরিটি। সব ঠিক থাকলে ২১ শে ফেব্রুয়ারিতেই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির হবেন মমতা।

RACHANA AND MAMATA BANERJEE

ভোটের মুখে মমতার নতুন কৌশল?

এদিকে মমতা ব্যানার্জী যে ‘দিদি নাম্বার ওয়ান’ শো’য়ে হাজির হবেন এই খবর জানাজানি হতেই শোরগোল পড়ে গিয়েছে বিরোধীদের অন্দরমহলে। সামনেই লোকসভা ভোট। বাংলার ঘরে ঘরে জনপ্রিয় ‘দিদি নাম্বার ওয়ান’। এবার দিদি নাম্বার ওয়ানও কি হবে মমতার ভোট প্রচারের মাধ্যম? ভোটের আবহে ‘দিদি নাম্বার ওয়ানে’ মমতার উপস্থিতি স্বাভাবিক নজরে দেখছেন না বিরোধীরা।

আরও পড়ুন : পারিশ্রমিক আকাশ ছোঁয়া! Didi Number One -র এপিসোড পিছু কত বেতন পান রচনা ব্যানার্জী?

RACHANA AND MAMATA BANERJEE

আরও পড়ুন : TRP-র লোভে মিথ্যে নাটক দেখায় Didi Number 1! অবশেষে মুখ খুললেন রচনা ব্যানার্জী, দিলেন জবাব

কবে সম্প্রচার হবে মমতা ব্যানার্জী স্পেশাল দিদি নাম্বার ওয়ানের বিশেষ এপিসোড?

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ‘দিদি নাম্বার ওয়ানে’ উপস্থিত থাকবেন, এই কথা জানা গেলেও তিনি প্রতিযোগী হিসেবে আসবেন নাকি অতিথি হিসেবে তা জানা যায়নি। ২১ শে ফেব্রুয়ারি যদি মমতাকে নিয়ে শুটিং হয় তাহলে এক সপ্তাহ বা ১৫ দিন পর সেলিব্রিটি স্পেশাল কোনও এপিসোড কিংবা রবিবারের স্পেশাল এপিসোডে সম্প্রচার হতে পারে এই বিশেষ পর্ব।