কয়েক কোটির বাড়িতে চোখ ধাঁধানো অন্দরসজ্জা, মালাইকার বাড়ির ভেতরটা যেন স্বর্গ

Avatar

Published on:

বলিউডের তারকা না হলেও জনপ্রিয়তা কোনও অংশে কম নয় মালাইকা আরোরা খানের (Malaika Arora Khan)। অনেক বড় বড় বলিউড তারকাদের টক্কর দিতে পারেন তিনি। বহু বলিউডের ছবিতে আইটেম নাম্বার দেখতে পাওয়া যায় তাকে। অভিনেত্রী না হলেও নাচে যে কোনও নায়িকাকে টেক্কা দিতে পারেন তিনি। সেটা সকলেই জানে।

তবে শুধুমাত্র খ্যাতি নয়, বিলাসবহুল জীবনযাপন ও সম্পত্তির পরিমাণের দিক থেকেও বলি-পাড়ার অনেকেই টক্কর দিতে পারেন তিনি। বলিউডের অন্য তারকাদের মতো তার বাড়ি ও বাড়ির অন্দরমহল দেখলে চোখ ধাঁধিয়ে যাওয়াটাই স্বাভাবিক। সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর নিজের ঠিকানা বদলেছেন তিনি।

MALAIKA ARORA HOUSE

বর্তমানে তিনি খান পরিবারের বাড়ি ত্যাগ করে উঠেছেন মুম্বইয়ের বান্দ্রায় এক অভিজাত বহুতলে। সেই নিজের মতো করে ঘর সাজিয়ে তুলেছেন। খুব সুন্দর ভাবে সাজানো এই বাড়িতে রয়েছে প্রায় সব কিছুই। পরিপাটি করে বাড়িটি সাজিয়ে রেখেছেন মালাইকা।

বাড়িতে প্রবেশ করার সময় সামনে চোখে পরবে বাড়ির মালিকের নেমপ্লেট। যেখানে লেখা রয়েছে মালাইকার নাম। বাড়ির বেডরুম খুবই সাধারণ বেশি সাজানো গোছানো নেই, তবে বিলাসবহুল। ঘরের সামনে থাকা বড় জানালা থেকে বাইরের সব কিছু দেখা যায়। এছাড়াও ঘরের দেওয়ালের রং থেকে শুরু করে পর্দার রং, সব কিছুই নিজের মতো করে সাজিয়ে তুলেছে মালাইকাই।

MALAIKA ARORA HOUSE

তার রান্নাঘরের ক্যাবিনেটের রঙের সঙ্গে সামঞ্জস্য রেখে দেওয়ালের রং করা হয়েছে। এই রান্না ঘরেই রয়েছে কাঠের তৈরি ক্যাবিনেট। লিভিং রুমে রয়েছে একটা একটা সাদা সোফা ও টেবিল। বসার ঘরেই রয়েছে একটা সেন্টার টেবিল। সেখানেই আড্ডা দেন মালাইকা ও তার বন্ধু-বান্ধবরা।

ARJUN AND MALAIKA

বিলাসবহুল এই বাড়ির সাজ সজ্জার পিছনে খরচ কম হয়নি। যে কারণে বাড়িটির দামও আকাশছোঁয়া। মালাইকার এই বাড়ির দাম প্রায় ১৪.৫ কোটি টাকা। এই বাড়িতেই মাঝে মধ্যে দেখা যেতে প্রেমিক অর্জুন কাপুরকে। তবে বাড়িতে একাই থাকতে বেশি পছন্দ করেন মালাইকা।